নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-৪৭

২৯ শে মে, ২০১৬ রাত ১:৫১

আনন্দি,
আচ্ছা মনে আছে তোমার,তোমাকে ভালবাসার পর প্রথম কি ভেবেছিলাম?আসলে কতকথাই তো ভাবি,সব কথা কি আর মনে রাখার মত হয়?ও কে আমি বলে দিচ্ছি,আমি ভেবেছিলাম উফফ তুমি কোথায় ছিলে?এতদিন যে অক্সিজেনের অভাবে শ্বাস নিতে কষ্ট হয় এটা তোমারই কারন।আর ভেবেছিলাম অনেক বছর পর,যখন আমরা দুজনে বুড়ো-বুড়ি হয়ে যাবো, আমাদের মাথার সব চুল সাদা হয়ে যাবে তখনও আমরা দুজন দুজনের হাতে হাত রেখে চাঁদ দেখবো। আর পূর্ণিমার চাঁদের আলোয় আমাদের মাথার সাদা চুল চকচক করবে!”আমি সেইদিন পর্য্যন্ত তোমায় ভালবাসব।জানো,
মাঝে মাঝে যখন অনেক বড় একটা চাঁদ উঠে, ঠিক যেমনটা আমি পছন্দ করি। এখন চাঁদের এতো আলো আমার অসহ্য লাগে। তোমাকে দেখার পর এই একলা চাঁদ দেখা আমার ভিশন অসহ্য লাগে।
তুমি কি জানো তুমিহীনতায় আমি খুব বেশি ক্লান্ত হয়ে গেছি। তুমি কি জানো আমি কতটা একা?
তোমাকে নিজের মাঝে আমি স্থাপন করি। তোমার বাতাসে ওড়া চুল ধানের শীষে ঢেউ দোলানোর মত,না ধানের শীষের সাথে তুলনা দেয়া যায় না, ধানের শীষ তো ফসল হলে ঝড়ে যায়।তোমার চোখগুলো তাহলে রাতের তারার মতো দীপ্তিময়,না তারার সাথে তুলনা হয় না, তারা তো অনেক দূরে ধরা ছোয়ার বাইরে।তোমার মুখটাকে কী চাঁদের সাথে তুলনা দেয়া যায় ?না চাঁদের সাথে তোমার মুখের তুলনা চলে না, চাঁদে তো কলঙ্ক আছে।তোমাকে তাই কোনো কিছুর সাথে তুলনা দিব না। আমার অন্তরের মণিকোঠায় যে আসন দিয়েছি তোমাকে। তুমি যে তুলনাহীন।যে তুমি আমায় সবচেয়ে বেশি সুখ দিতে পারো এই তোমাকেই আমি কাছে চাই। সুখ ভালো লাগে, সুখ আরামদায়ক। কে না আরাম করতে চায়!
সবসময় মনে হয় তোমার চারিপাশে থাকি।তুমি হীনতায় আমার মন চরম অপুষ্টিতে ভুগে ।সব অসহ্য লাগে।পৃথিবীর সব মানুষকে আমার অসহ্য লাগে।কিন্তু যে তুমি নাশ্চুপ থাকে আমার কথা শোনো সেই তোমার কাছ থেকে পাওনা সুখের জন্যই আমি তমার পেছনে সারাজীবন ঘুরঘুর করব।কারন তোমার সামান্য ভালবাসা পেলে আমি স্বর্গে যাব নিশ্চিত।
কতো আশায় থাকি এই বর্ষাতে !বৃষ্টির দিনে ছাতা নিয়ে ঘুরি পথে পথে,তুমি কাঁপা কাঁপা সুরে বলবে প্লিজ , আমাকে একটু রাস্তাটা পার করে দেবে?
কতো আশায় থাকি ,কখনও হুট করে দেখা হবে শপিং মলের সামনে ,
তুমি সামনে এসে বলবে আমাকে একটা রিক্সা করে দিবে প্লিজ ?
সিনেমায় দেখেছিলাম কালো দিনে এগিয়ে গেলে বীরের বেশে ,
ভাগ্য খোলে,প্রেম মেলে ।তবে কি তুমি মেয়ে ছাতা আনো বৃষ্টির দিনে !
তোমার কি কখনও রিক্সা বা গাড়ীর অভাব হয়না?তোমার ভালবাসার অভুক্ত এ প্রাণ আর কতো দিন, এ অপেক্ষা অন্তহীন।তুমিহীন জীবন ঢেকেছে হতাশার নীলে ।তবুও ঘুরে যাবো পথে পথে ,তোমার চারপাশে
ঠোঁট কাঁপিয়ে কোনো দিন তুমি যদি বলো এই তুমি কোথায়,একটু আসবে বৃষ্টিতে বাড়ি যেতে ভয় করছে।যেদিন একটু না হয় হোক চোখে চোখ ; রং চটা এক গোধূলীতে, হোক না একটু প্রেমের আলোড়নে।তোমার আমার সেই সময় এ যেন অফুরন্ত এ যেন অনন্ত।আমি তোমার জন্য জন্ম জন্মান্তর অপেক্ষা করব কথা দিলাম।
ইতি
জাতিস্মর

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৯ শে মে, ২০১৬ রাত ২:০২

অ্যাজুরিল বলেছেন: ইস! কি ভীষন রোমান্টিক! আগেও কয়েকটা পড়েছি, চোখে পরলেই পড়ি। আজকে কমেন্ট করলাম।

সত্যি পড়লে মনে হয় আমাকে ভেবে যদি কেউ এভাবে লিখত! হাহা। কিন্তু লাভ লেটারের যুগ তো আর নেই। আফসোস।

শুভকামনা।

২৯ শে মে, ২০১৬ রাত ৯:৫৬

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: আমি লিখি লেখার চেষ্টা করি,আমি এখনও রবীন্দ্র যুগে পড়ে আছি।ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.