নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

কিছু বিছিন্ন ঘটনা ও দায়ী হবে ভবিষ্যৎও লাই দেয়ার জন্য

০৮ ই জুন, ২০১৬ সন্ধ্যা ৬:৪১

নাজিম উদ্দিন হত্যা হয়েছে; জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাজিম উদ্দিন।
খুনি-লুটেরা-ধর্ষক লালনকারী সরকারের দেশে- নিরাপদে সবাই খুন হয়ে যাচ্ছে। বিচারহীনতার সংস্কৃতি প্রতিদিন আমাদের লাশ গণনা করাচ্ছে।
হুম নাজিম উদ্দিন খুন হয়েছে... যে কোন কারনেই হতে পারে। তবে খুনির বুকের সাহসটা সরকারের ঘরে প্রস্তুতকৃত। নাজিম উদ্দিন একজন মুক্তিচিন্তার লোক ছিলনে- যেহেতু তিনি ইসলামী প্রজাতন্ত্র বাংলাদেশে বাস করেন- এখানে মুক্তমনাদের হত্যা করলে দোষের কিছু নাই।
সাবধান, খুন-ধর্ষণের মত এসব নিত্যকার ফালতু ঘটনাগুলো নিয়ে অহেতুক চেচাঁমেচি করবেন না যেনো!!! এতে স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় ও রাষ্ট্রের শান্তি বঘ্নিত হতে পারে! তাছাড়া এসব কিন্তু দেশের জিডিপি বাড়ার চরম অন্তরায়! আর জিডিপি যদি না বাড়ে তাহলে বদমাইশ শফি হেফাজতিদেরকে শান্ত রাখার জন্য উপঢৌকন দেবে কোথা থেকে! আবার বেজন্মা গোয়াজম/সাইদী রাজাকারদের রাষ্ট্রীয় সমাদরইবা হবে কিভাবে!
আরে ভাই এসব কথা ভুলে যান,এটা ইসলামি রাষ্ট্র শিন্নধারীর শাসন চাই,ঠান্ডা আগুন বইবে,আরে জাতীয় সঙ্গীত হবে ইসলামী,নাস্তেক হবে কতল
বুড়া ধারি শফি হবে রাষ্ট্রপতি
ইসলামের শাসন চাই
মোদের দাবী একটাই
হিন্দুয়ানি "বাংলাদেশের স্থলে আল মদিনাতুন বাংলাস্তান নাম চাই।
চাপাতি চলবেই
এইটুকু আরিফ রহমানের থেকে নেয়া-
["আমায় যদি এই আন্দোলনে হত্যা করা হয় তাইলে কেউ আমার জন্য হায় হায় করবি না, কান্না কাটি লাশ নিয়ে মিছিল করবি না। যদি আমার লাশের পাশে বসে নাকি কান্না করিস তাইলে থাপরাইয়া তোর দাঁত ফালাইয়া দিবো।
যদি পারিস তাইলে দেশের শত্রু মানবতার শত্রু জামাত-শিবিরের রক্ত দিয়া আমার শেষ গোসল করাইস নতুবা এইসব আন্দোলন ফান্দোলন রাইখা ঘরে বইসা মুড়ি চাবাইস। মরার পর তর কান্নাকাটি দিয়া আমি কি করুম! জামাত শিবির বাইচ্চা থাকলে এই দেশ বাচবে না আর তার মানুষও বাচবে না। তাই হুঁশিয়ার! সাবধান!!!"
- নাজিমুদ্দিন সামাদ]
আজ এ অবস্থার জন্য আপনি অনেকাংশেই দায়ী মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী। নাস্তিক, ব্লগার, প্রকাশক খুনের পর আপনি কি লিখেছে, কি করেছে ইত্যাদি বলে খুনকে মিন-মিন করে জায়েজ করেছেন। স্বাভাবিকভাবেই খুনিদের সাহস আরও বেড়েছে। নিজের অসফলতা ঢাকতে যদি কথা না বলতেন তাহলেও হয়তো ক্ষতি কম হতো। সবাই বুঝেছে নাস্তিক-টাস্তিক কিছু না। তারা প্রথমে নাস্তিক ট্যাগ লাগিয়ে মৌলবাদ বিরোধীদের হত্যা শুরু করে। সেখানে তাদের মানসিকতা আয়েশ আরও উৎফুল্ল হলে একে একে তারা শিক্ষক, মাওলানা, পীর, ঠাকুর, সংগীতপ্রেমি হত্যা শুরু করে। মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী আপনি তখন চুপ। খতিয়ে দেখার তত্ত্ব কিন্তু চুপ থাকেনি। সরকারী একজন আমলা আপনার আই.জি.পি এক সময় ব্লগারদের কাউন্সেলিং করার কথা বলেছিলেন। ঔদ্ধত্যপনার চরম।
এদেশের মানুষ তত শিক্ষিত নয় বলেই হয়তো একজন সরকারি কর্মকর্তা জনগণের টাকা নিয়ে জনগণের প্রভু হয়ে যায়।
যাই হোক, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী সবাই বুঝলেও আপনি বুঝেন নি তারা ধীরে ধীরে রাষ্ট্রকে কোপানোর দিকে যাচ্ছে। বিপরীত মতে যোদ্ধাকে দমন করতে উগ্রবাদীরা পরিবারে হাত দিয়েছে। এটা অপরাধের সর্বোচ্চ সীমা এবং নোংরামির চূড়ান্ত সীমা। অবাধ লাইসেন্স পাওয়াতে তারা আরও আগ্রাসী হয়ে উঠেছে। আপনি একের পর এক তত্ত্ব দিয়ে গেছেন।
মোটরসাইকেলে ৩ জন উঠা যাবে না, এমন সস্তা সংলাপ বাদ দিয়ে আসল কাজ করেন। মোটরসাইকেলে তিন জন না উঠলে দুইজন উঠবে, প্রয়োজনে এক একজন এক এক সাইকেলে আসবে খুনিরা। এরপর কি আপনি মোটরসাইকেল চালানোই নিষিদ্ধ করবেন? হাস্যকর।
সামাদ,সিদ্দিকী স্যার,তনু,মিতু ,গোমেজ ও আরও শতশত হত্যাকান্ড এড়িয়ে যাবার আপরাধে ও কোন কোন জায়গায় সায় দেয়ার অপরাধে একদিন আপনারাও দায়ী হবেন।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.