নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-৬৬

২০ শে সেপ্টেম্বর, ২০১৬ ভোর ৪:১০

আদরিনী
তোমার ছবি দেখলেই আমার কিছু একটা হয়।কেমনজানি, অন্যরকম ভালোলাগার অনুভুতি আমাকে গ্রাস করে রাখে পুরো সময়,কখনও তোমার নুপূরের আওয়াজ পাই,আবার কখনো মনে হয় হৃদস্পন্দন ছাড়াই আমি বেঁচে আছি শুধু তোমার জন্য।,হয়তো সেটা তীব্র আবেগ আর ভালোবাসার! তাই তোমার ছবিতেও চোখে কখনো বেশিক্ষণ চোখ রাখতে পারি না।তোমার চোখের মায়ায় নিজেকে পরাজিত করে ফেলি আমি।
তবুও চুপি চুপি তোমাকে দেখার লোভ আমি কখনোই সামলাতে পারি না।তুমি হয়তো ভাবছো আমি হয়তো পাগল হয়ে গেছি.....হ্যা, তোমার জন্যে আমি পাগল হয়ে গেছি।রোমিও -জুলিয়েট,কিংবা শিরি ফরহাদের মতো নয়,আমি তোমাকে ভালোবাসতে চাই আমার মতো করে।একান্ত নিজের করে রাখতে চাই।সৃষ্টি করতে চাই তোমার আমার অমর প্রেমকাহিনী।
আমার খুব বলতে ইচ্ছে করে, পাগলী তোমায় বলি ডেকে, শুভ সকাল।কোন এক মিষ্টি সকালে ভিষণ চাইছে পেতে মন শুধু তোমাকে,হাতটা বাড়িয়ে তুমি দাওনা প্রিয় একটু আদরে নাও জড়িয়ে তুমি শুধু এই আমাকে ৷গত সকালে দেখেছি স্বপ্ন বসেছিলে তুমি আমার পাশে,লাল শাড়ীতে মিষ্টি হাসিতে চুপটি করে ভালোবাসি বলেছি তোমায়৷চোঁখের পলকে অভিমান আমার অপেক্ষাতে থাকি রোজ সকালে,তোমার হাসিতে তোমার চিন্তায় অনেক প্রহর কেটে যায় আমার তোমায় ডাকবো আমি পাগলী বলে।
পেছন থেকে জাপটে ধরার মানে জানো?আমি প্রচন্ড আদর চাই।তোমার ভালবাসার তাপে চোখের সামনে আমি আইস্ক্রিমের মত গলে যেতে চাই।জড়িয়ে ধরে হৃদয়ের স্পন্দন শোনার মানে জানো?আমি তোমায় স্বর্গ দেখিয়ে দিতে চাই ।দুহাত দিয়ে গাল টিপে দেয়া আর নাকে নাক ঘসে দেয়ার মানে জানো?মানে হচ্ছে আমি আস্ত পাগল একটা। তোমার ভালবাসার বরপূত্র।কোমড়ের ওপর পিঠের ঠিক নিচে একদম মেরুদন্ড বরা বর জড়িয়ে উচু করে আঁকাশে তুলে ফেলা কি বলে জানো?আমি তোমার রাজা হতে চাই এ রাজ্যে শুধু তুমি আমার,আর যদি আমাকে ভালবেসে খুন করতে চাও তাহলে, মুখো মুখি সামনে এসে দাঁড়াও।এবার হাতে রাখো হাত...কপালে কপাল লাগিয়ে একটু মিষ্টি হেসে আমাকেও বলে দিও ভালবাসি।সারাটা দিন রাত তোমার ভালবাসার জন্য তৃষ্ণার্ত এ হৃদয়। সব কিছু করবো খর্ব. সগর্বে তোমার কপালের ওপর ঠিক দুই ভুরুর মাঝে ঠোট লাগিয়ে পড়ে থাকব অনন্তকাল। মাথা তুলে দেখব জলে ভরা এক জোড়া মায়াবী চোখ।কি পরম আদরে তাকিয়ে আছে তোমার দিকে।অনেক ভালোবাসী তোমাকে,এই চুমুর দিব্যি...
ইতি
একান্তর

মন্তব্য ১০ টি রেটিং +০/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ২০ শে সেপ্টেম্বর, ২০১৬ ভোর ৪:৪০

ডঃ এম এ আলী বলেছেন: ভাল লাগল লিখাটি ।

২৭ শে অক্টোবর, ২০১৬ রাত ২:৩৭

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: ধন্যবাদ

২| ২০ শে সেপ্টেম্বর, ২০১৬ দুপুর ১:৫২

সুমন ইসলাম নীলাকাশ বলেছেন: পাগল

২৭ শে অক্টোবর, ২০১৬ রাত ২:৩৬

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: বদ্ধপাগল

৩| ২৫ শে অক্টোবর, ২০১৬ রাত ৯:৩৪

জোনাইদ সাইম বলেছেন: সাধারনের ঊর্ধে...। :)

২৭ শে অক্টোবর, ২০১৬ রাত ২:৩১

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: ধন্যবাদ

৪| ২৭ শে অক্টোবর, ২০১৬ রাত ২:৪৮

ডঃ এম এ আলী বলেছেন: এতদিন পরে :) যাহোক ধন্যবাদ

৩১ শে অক্টোবর, ২০১৬ রাত ৯:০৩

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: দুঃখিত বিরতীর জন্যে

৫| ২৭ শে অক্টোবর, ২০১৬ রাত ৩:২১

nilkabba বলেছেন: অসাধারন ভাবে মনের লুকানো ভাবনা গুলো সাজিয়ে লিখেছেন।
তাকে সাজিয়েই রাখুন সারাজীবন। তবেই বেচে থাকবে প্রেম।
আবুল হাসানের কবিতাটি পড়েননি -
প্রেম মূলত বিরহে উজ্জ্বল
মিলনে মলিন। মজা করলাম,,,,,
খুব সুন্দর লিখেছেন।
শুভেচ্ছা রইল।

৩১ শে অক্টোবর, ২০১৬ রাত ৯:০২

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.