নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-৬৮

২৭ শে সেপ্টেম্বর, ২০১৬ ভোর ৫:২২

বাবার আদুরে রাজকুমারী,
ঐযে বলেছিলাম না কথাটা যদি কখনও দেখ তোমার চূড়ান্ত বোধের বাইরে গিয়ে বেশ্যা এ নগরের ট্রাফিক জ্যামে যখন স্তব্ধ হয়ে থাকে মানুষ।তখন কোন একটি ছেলে একলা একাই মিছিল দেবে জানান দিতে এ হৃদয়ে তোমার অস্তিত্ব।তোমার আমার ডাল আলু ভাতের প্রেম এত সহজ হবে কেন?
কথাটার একটা অর্থ আছে,সবকিছু সহজে যেন না হয় তবে শেষ যেন না হয় পরিপূর্নতা পায়।ইচ্ছেটা এমনই যে সময় নিয়ে আমাকে জানো কোন সমস্যা নাই কিন্তু দিন শেষে বুঝিও যে কতটা ভালবাসি।আমার এক অনন্ত চাওয়াতে তুমি আছ।আর তোমাতেই হবে এ পরিপূরর্নতা।কত ইচ্ছে জানো তোমাকে নিয়ে।কত স্বপ্ন এই যেমন ধরো,তোমাকে নিয়ে ভীন গ্রহে গড়বো আবাস এ সৌর জগতের শেষ পার্থিব গ্রহে সকল লোকচক্ষুর অন্তরালে।
শ্যাওলা রঙ অলিম্পাস মন্‌সের গুহায় নিবাস হবে আমাদের পাহাড়ের গাঁয়ে একে দেবো বুনো লতাপাতা।ফুটাবো ফুল সে প্রানহীন প্রস্তরে জলহীন, বায়ুহীন, পলিমাটিবিহীন সে শিলারাজ্যে আমরা হবো প্রথম মর্ত্যবাসী।ভ্যালিস মেরিনারিসের গিরিখাতের অপার সৌন্দর্য্যের মাঝে
প্রথম মিলিত হবো আমরা রক্তিম ব্যাসল্ট আর এন্ডেসাইটের মালা
দুলবে তোমার গলে।ফনিক্স অলিম্পিকার শীতল স্পর্শ ছুঁইয়ে যাবে তোমার সুতীব্র শিরদাঁড়া নিরাবরণ থরথর কম্পিত তনু, কামাতুর নীলাভ ওষ্ঠ শুষে নেবে প্রগাঢ় চুম্বন, দীর্ঘ থেকে দীর্ঘতর হবে শোষিত নির্যাসের আদিম উন্মাদনায় উন্মাতাল আমরা হবো লাল গ্রহের প্রথম অভিবাসী।
বল্গাহীন, ফল্গুধারায় ভেসে যাবো দ্বিধাহীন, বাঁধাহীন মনুষ্য সৃষ্ট বিঁধি নিষেধের বালাইহীন স্বেচ্ছাচারিতা নির্ভয়ে নির্ভাবনায় ভাসবো আমরা।
শুস্ক নদীর বুকে জাগাবো জোয়ার আবার হাসবে সেখানে ফুল ও ফসল
জাগবে শিশুর কলোরোল পাখিরা গাইবে গান মৃত সঞ্জীবনী সুধাস্পর্শে লাল গ্রহ হবে সবুজ,শ্যামল ও প্রেমময়।
এটাতো গেল স্বপ্ন,এবার আসি ভালবাসায়,
বড় আশ্চর্য একটা জিনিস এই ভালবাসা।সবসময় ইচ্ছে করে আঁকড়ে ধরি তোমার হাত,কখনও আবার তুমিহীন হয়ে যাই বৃষ্টির রাতের মত গহীন অন্ধকার। আবার তুমি হ্যা একমাত্র তুমি হয়ে দাঁড়ায় বেঁচে থাকবার একমাত্র অবলম্বন।কখনও তোমার ব্যাথায় কাঁদি,আবার ঐ মায়াবী চেহারা আমাকে ভালরাখে, আবার উপেক্ষা কষ্টও পাই। আর এই নিত্যদিনের চাওয়ার মাঝে এই তুমি থাক এ হৃদয়ে চিরন্তন,কি অদম্য চাওয়া তোমাকে ঘিরে তা বলে বুঝাতে পারব না।এই দূরে থেকেও যে হৃদয়ে থাক অনন্তকাল এ বিষয়ে অস্বীকারের উপায় নেই।শত চেষ্টাতেও তোমায় ভোলার কোন পথ নাই, ভীষণ ভালবাসি তোমাকে যা শতজনমে শেষ হবার শঙ্কা নেই।
যে হৃদয়ে তোমাকে ধারন করি তাতে তুমি বসে কাটলেও কাটে না, ছিঁড়লেও ছিঁড়ে না, ভাঙ্গলে ভাঙ্গে না।কেবল পোড়ায় আমাকে তোমারই ভালবাসায়।তোমারই অনন্ত প্রতিক্ষায়।
খুব ইচ্ছে যদি আজীবন থাকার সুযোগ পাই তবে, এক বালিশেই সারা রাত করব পার,তোমার বালিশে আমার মাথা আর আমার বুকে তোমার।
ধার দিব না এই বুক তোমায়,দিব মালিকানা।এই বুক জমিন-ই শুরু তোমার আবার এটাই শেষ ঠিকানা।রাখব চোখ দু'জনার চোখেতে,গড়ব হৃদয়ের বন্ধন আমাদের শুভ দৃষ্টিতে।আমরা ভিজব অনন্ত বৃষ্টিতে,শীতলতা সব নেবে বিদায় আমাদের ভালোবাসার উষ্ণতাতে।তোমায় নিয়ে গড়ি আমি তুমির স্বপ্নীল সংসার,তুমি ছাড়া এই হৃদয়ের আর কেউ কোনদিন হবেনা দাবিদার।
শুধু এতটুকু বলি তোমার বাবার মত তোমাকে হয়ত ভালবাসতে পারবনা কখনও।তবে তার থেকে একটু কম হলেও তার ব্যাবধান হবে খুব অল্প।এভাবেই তোমায় আমি অনন্তকাল আগলে রাখব।
ইতি
ঘুটেকুমার

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১২ ই অক্টোবর, ২০১৬ সকাল ৮:১২

ak ahad বলেছেন: শুধু আপনাকে একটা কথা বলার জন্য এখানে লগ ইন করলান,,
★★আপনি *প্রেমপত্র * লেখা বন্ধ কইরেন না,
please,,এটা নিয়মিত লেখে যান ,,
প্রেমপত্র-৯৯৯ পর্যন্ত লিখবেন, দয়া করে,,
,,

১৫ ই অক্টোবর, ২০১৬ রাত ১:৫৮

সানবীর খাঁন অরন্য রাইডার বলেছেন: হাহাহা

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.