নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সানোফি মহিন

আমি সানোফি মহিন... বাংলাদেশী তরুন উঠতি প্রকৌশলী। চিকিৎসা বিজ্ঞানকে ভালোবাসতাম সেই ছোটবেলা থেকে, ভাগ্যের অদৃষ্টের কারনে চিকিৎসক হয়ে উঠা হয়নি কিন্তু নিজের প্রচেষ্টা আর আন্তরিকতায় পড়েছি 'জনস্বাস্থ্য এবং পুষ্টি' নিয়ে। ভালোবাসি পড়তে, সে যাই হোক। লেখার ব্যপারে

সানোফি মহিন

আমি সানোফি মহিন... বাংলাদেশী তরুন উঠতি প্রকৌশলী। চিকিৎসা বিজ্ঞানকে ভালোবাসতাম সেই ছোটবেলা থেকে, ভাগ্যের অদৃষ্টের কারনে চিকিৎসক হয়ে উঠা হয়নি। কিন্তু নিজের প্রচেষ্টা আর আন্তরিকতায় পড়েছি 'জনস্বাস্থ্য এবং পুষ্টি' নিয়ে। ভালোবাসি পড়তে, সে যাই হোক। লেখার ব্যপারে খুবই আগ্রহ আর প্রবল আগ্রহ মুখোরোচক নানান রকমের খাবার আর ঘুড়ে বেড়ানোর প্রতি। উপস্থাপনা করতে ভালোবাসি। মানুষের সাথে মিশতে, তাদের সমস্যা শুনতে আর সমস্যা সমাধানে আগ্রহ রয়েছে অনেক।

সানোফি মহিন › বিস্তারিত পোস্টঃ

শিরোনামহীন অধ্যায়

১৯ শে মার্চ, ২০১৮ রাত ৮:০১

আনিস নামে আমাদের পাড়ায় একটি ছেলে থাকতো। ছেলেটিকে শান্তই দেখতাম। শান্ত ছেলেদের মধ্যে অনেক সমস্যা থাকে সে আমরা জানতাম না।

নিরুপমা নামে একটি মেয়েকে সে ভালোবাসতো। মেয়েটি খুবই ভালো ছিলো। তবুও নিরুপমা আর তাদের মধ্যে টুকটাক ব্যাপার নিয়ে প্রায় ঝামেলা হতো। আবার মিটেও যেত। তাদের ঝামেলা মূলে ছিলো "চিন্তাধারা"!!

নিরু যেভাবে ভাবতো আনিস সেভাবে ভাবতে পারতো না, সে বিরক্ত হতো। আনিস যেভাবে ভাবতো নিরু তাতে আপত্তি থাকতো সেও বিরক্ত হতো। এই চলমান বিরক্তি নিয়ে একটা সময় সম্পর্ক ভেঙ্গেও যায়।
একসময়ের ভেঙ্গে যাওয়া সম্পর্ক আবার ক্ষনিকের জোড়া লাগলো।

পরিশিষ্ট:
গল্পটি এখানে শেষ করা যেত, কিন্তু আমরা করবো না কারন...

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৯ শে মার্চ, ২০১৮ রাত ৯:২৩

রসায়ন বলেছেন: আপনার এই গল্পের সাথে কলকাতার প্রাক্তন মুভির কিছুটা মিল পাওয়া গেলো ।

২| ২০ শে মার্চ, ২০১৮ সকাল ৯:৩৯

খাঁজা বাবা বলেছেন: কারন গল্পটা চলমান..........?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.