নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সানোফি মহিন

আমি সানোফি মহিন... বাংলাদেশী তরুন উঠতি প্রকৌশলী। চিকিৎসা বিজ্ঞানকে ভালোবাসতাম সেই ছোটবেলা থেকে, ভাগ্যের অদৃষ্টের কারনে চিকিৎসক হয়ে উঠা হয়নি কিন্তু নিজের প্রচেষ্টা আর আন্তরিকতায় পড়েছি 'জনস্বাস্থ্য এবং পুষ্টি' নিয়ে। ভালোবাসি পড়তে, সে যাই হোক। লেখার ব্যপারে

সানোফি মহিন

আমি সানোফি মহিন... বাংলাদেশী তরুন উঠতি প্রকৌশলী। চিকিৎসা বিজ্ঞানকে ভালোবাসতাম সেই ছোটবেলা থেকে, ভাগ্যের অদৃষ্টের কারনে চিকিৎসক হয়ে উঠা হয়নি। কিন্তু নিজের প্রচেষ্টা আর আন্তরিকতায় পড়েছি 'জনস্বাস্থ্য এবং পুষ্টি' নিয়ে। ভালোবাসি পড়তে, সে যাই হোক। লেখার ব্যপারে খুবই আগ্রহ আর প্রবল আগ্রহ মুখোরোচক নানান রকমের খাবার আর ঘুড়ে বেড়ানোর প্রতি। উপস্থাপনা করতে ভালোবাসি। মানুষের সাথে মিশতে, তাদের সমস্যা শুনতে আর সমস্যা সমাধানে আগ্রহ রয়েছে অনেক।

সানোফি মহিন › বিস্তারিত পোস্টঃ

চাই না এই ইতিহাস কলংকিত হোক

০৫ ই আগস্ট, ২০১৮ রাত ২:১৫

ডিয়ার পোলাপাইন'স
তোমরা অনেক চমৎকৃত হবার মত কাজ করেছো, ড্রাইভিং লাইসেন্সবিহীন গাড়িমুক্ত একটি দেশ দেখিয়েছো, ইমার্জেন্সি লেন রেখে কিভাবে গাড়ি চালাতে হয় সেটা দেখিয়েছো। তোমাদের থেকে দেশ অনেক চমৎকৃত হবার মত কিছু শিখেছে দেখেছে।

সময়টা এখন পড়াশুনোর, তোমরা তোমাদের বিশ্রামহীন জীবনের মুল্যবান অনেক শিক্ষা ঘন্টা আমাদের দিয়ে কৃতজ্ঞ করেছো, একটি ইতিহাস গড়েছো। আমরা চাই না সে ইতিহাস কলিংকিত হোক রাজনৈতিক অনুপ্রবেশ দ্বারা। তোমাদের নিকট বিনীত অনুরোধ, তোমরা তোমাদের নিজ নিজ শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরে যাবে!

চাই না কোন রাজনৈতিক দুষ্টতা দ্বারা তোমরা ক্ষতিগ্রস্ত হও
চাই না তোমরা রাজনৈতিক চালে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কতৃক নিগৃহীত হও!
চাই না কোন এক অগা মগা সেলিব্রেটি ফেইসবুকে এসে ঢোক গেলা কিংবা নাক-মুখ বাধা রমনীর চিৎকারে জাতিকে বিভ্রান্ত করে আন্দোলন কলংকিত হোক।

মন্তব্য ৭ টি রেটিং +১/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ০৫ ই আগস্ট, ২০১৮ রাত ২:৪২

জুনায়েদ বি রাহমান বলেছেন: প্লিজ, তোমরা স্কুলে ফিরে যাও। প্লিজ, প্লিজ...

২| ০৫ ই আগস্ট, ২০১৮ রাত ২:৪৬

ইব্‌রাহীম আই কে বলেছেন: ফিরে যেতে হবে নিজেদের স্বাভাবিক কাজকর্মে।

৩| ০৫ ই আগস্ট, ২০১৮ রাত ৩:২০

:):):)(:(:(:হাসু মামা বলেছেন: প্লিজ, তোমরা স্কুলে ফিরে যাও। প্লিজ,তোমরা বসায় ফিরে যাও।তোমাদের জন্য শুভ কামনা থাকবে সকলের।

৪| ০৫ ই আগস্ট, ২০১৮ রাত ৩:৫৮

পাঠকের প্রতিক্রিয়া ! বলেছেন: ওদের যা ভালো লাগে ওরা করুক....

৫| ০৫ ই আগস্ট, ২০১৮ সকাল ১০:১৪

রাজীব নুর বলেছেন: ছাত্র-ছাত্রীরা এখনো ভোটার নয়, কিন্তু তাদের অভিভাবকরা ভোটার! এটা ভুলে গেলে চলবে না

৬| ০৫ ই আগস্ট, ২০১৮ সকাল ১০:৪০

এটম২০০০ বলেছেন: Those who are now on the road are the dearest sons and daughters of bureaucrats, Army, Police, RAB, intelligence department, Doctors, Engineers, businessmen etc. And some, if not ll of them love their children more than their own lives.

PRIME MINISTER BY CONSTITUTIONAL PROVISION, DO SOMETHING TO ANY OF THESE CHILDREN THROUGH YOUR SECRET CELL. YOU CANNOT IMAGINE THE CONSEQUENCE.

৭| ০৫ ই আগস্ট, ২০১৮ সকাল ১১:৫৯

ক্স বলেছেন: আন্দোলনের মজা পেয়ে গেছে। তাদের কথায় মন্ত্রী, পুলিশের বর কর্তা, হর্তারা লাইসেন্স বের করে দিচ্ছে। নিজেদেরকে তারা এখন কেউকেটা ভাবা শুরু করে দিয়েছে। কেউ যখন এই পরিস্থিতির ফায়দা নিতে শুরু করবে, তখনই আরম্ভ হবে তাদের নৈতিক পতন। এদেশের শিক্ষা ব্যবস্থায় বাঁশ দেয়া তখন পানির মত সহজ হয়ে যাবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.