নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি কখনো নিজের নাম লুকোই না। আকাইমা শব্দ দিয়ে বানানো ছন্ম নাম আমার পছন্দ নয়। মা-বাবা\'র দেয়া নাম দিয়েই প্রোফাইল খুলেছি।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন

আমি কেউ না।একদা পথ শিশু ছিলাম। বড় হয়ে এখন পথ মানব হয়েছি। বাবা এক দিন স্বপ্ন দেখানোর সুরে বলেছিলেনঃ দেখিস, এক দিন আমাদেরও....! আমার দেখা হয়নি কিছুই । এখনো অপেক্ষায় আছি কিছু একটা হবো, কিছু একটা দেখবো।

মোহাম্মদ সাজ্জাদ হোসেন › বিস্তারিত পোস্টঃ

পোর্ট ডিকস‌নে এক ম‌ঞ্চে আ‌নোয়া‌রের জন্য ভোট চাই‌লেন মাহা‌থির

০৮ ই অক্টোবর, ২০১৮ রাত ৯:৩৯




দীর্ঘ দিন পর এক ম‌ঞ্চে প্রধান মন্ত্রী তুন মাহা‌থির ও হবু প্রধানমন্ত্রী আ‌নোয়ার ইব্রা‌হিম। তুন মাহা‌থির প্রকা‌শ্যে মঞ্চে ভোট চাই‌লেন আ‌নোয়ার ইব্রা‌হি‌মের জন্য। আজ সোমবার মাল‌য়ে‌শিয়ার পর্যটন ও বন্দর শহর পোর্ট ডিক‌স‌নের জন সভায় পাকাতান হারাপা‌নের শীর্ষ নেতারা এক ম‌ঞ্চে সমা‌বেশ ক‌রেন। মাহা‌থির উপ‌স্থিত থাকায় হাজা‌রো মানু‌ষের সমা‌বেশ ঘ‌টে। জনতা আনন্দ ধ্ব‌নি ও ভুভু‌জেলা বা‌জি‌য়ে উৎসব কর‌তে থা‌কে।




প্রায় দেড় দশক প‌রে মাহা‌থির ও আ‌নোয়ার ইব্রা‌হিম এক ম‌ঞ্চে বস‌লেন। ১৩ অ‌ক্টোব‌রের উপ‌নির্বাচ‌নে জয় লাভ কর‌লে আ‌নোয়ার ইব্রা‌হি‌মের প্রধানমন্ত্রী হবার প‌থে আ‌রো এক ধাপ এ‌গি‌য়ে যা‌বেন। উ‌ল্লেখ করা যে‌তে পা‌রে যে, মাল‌য়ে‌শিয়া‌তে কোন প্রধানমন্ত্রীর উপ‌নির্বাচ‌নের প্রচা‌রে অংশ নেবার ন‌জির নেই। এক মাত্র আ, ইব্রা‌হি‌মের জন্য তুন মাহা‌থির প্রচ‌লিত ব্যত্যয় ঘ‌টি‌য়ে আ‌নোয়ার ইব্রা‌হি‌মে‌ে নির্বাচনী প্রচা‌রে অংশ নি‌লেন

উ‌ল্লেখ করা যে‌তে পা‌রে যে, ১৯৯৮ সা‌লে প্রধানমন্ত্রী তুন মাহা‌থির তার ডেপু‌টি প্রধানমন্ত্রী আ‌নোয়ার ইব্রা‌হিম‌কে বরখাস্ত ক‌রে‌ছি‌লেন। ঘটনাক্র‌মে আবার তুন মাহা‌থির প্রধানমন্ত্রী হ‌য়ে‌ছেন আর আ‌নোয়ার ইব্রা‌হিম প্রধানমন্ত্রী হ‌তে চ‌লে‌ছেন। পোর্ট ডিকসন উপ‌নির্বাচ‌নে সা‌বেক ক্ষমতাসীন জোট বা‌রিসান ন্যাশনাল কোন প্রার্থী দেয়‌নি। তাই ধ‌রে নেয়া যায় অনায়া‌সেই আ‌নোয়ার ইব্রা‌হিম বিজয়ী হ‌বে আস‌বেন। মাল‌য়ে‌শিয়ার রাজ‌নৈ‌তিক মহল ১৩অক্টোবরের উপ‌নির্বাচ‌নের দি‌কে তা‌কি‌য়ে আ‌ছেন।

মন্তব্য ৮ টি রেটিং +১/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ০৮ ই অক্টোবর, ২০১৮ রাত ৯:৪৫

উদাসী স্বপ্ন বলেছেন: আমার মনে হয় এ বয়সেও মাহাথির তার নিজের টার্ম সফলতার সাথেই শেষ করবে। কিছু উদ্যোগ প্রশংসনীয়। তবে আনোয়ারকে সমর্থন দিতে এভাবে জনসমক্ষে আসাটা.... জানি না এটা চার ভাবমূর্তিতে প্রভাব ফেলবে কিনা

১১ ই অক্টোবর, ২০১৮ ভোর ৫:৫০

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: মাহাথিরের টার্ম সর্বোচ্চ দুই বছর। কিংবা তার কোয়ালিশন যেটা চাইবে। তবে তিনি আনোয়ারে ইব্রাহিমের অনেক বড় উপকার করেছেন। জেল থেকে বের করে পার্লামেন্টে নিয়ে আসছেন। যে কোন সময় প্রধানমন্ত্রীও হয়ে যাবেন তিনি।

২| ০৮ ই অক্টোবর, ২০১৮ রাত ৯:৪৮

রিফাত হোসেন বলেছেন: উদাসী সাহেবের সাথে একমত।

১১ ই অক্টোবর, ২০১৮ ভোর ৫:৫২

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: ধন্যবাদ। একমত হবার জন্য।

৩| ০৮ ই অক্টোবর, ২০১৮ রাত ৯:৫৬

সনেট কবি বলেছেন: তাদের দেশ আমাদের পাশে থেকে আরো এগিয়ে যাক সেই কামনা করি।

১১ ই অক্টোবর, ২০১৮ ভোর ৫:৫১

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: শুভ কামনা সবার জন্য। ভালো থাকুন সব সময়।

৪| ০৮ ই অক্টোবর, ২০১৮ রাত ১০:০৩

রাজীব নুর বলেছেন: সনেট কবি বলেছেন: তাদের দেশ আমাদের পাশে থেকে আরো এগিয়ে যাক সেই কামনা করি।

সহমত।

০৯ ই অক্টোবর, ২০১৮ ভোর ৬:০২

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: আমিও এক মত। সহমত।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.