নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ › বিস্তারিত পোস্টঃ

দিদি আহত

১১ ই মার্চ, ২০২১ রাত ৮:১৯




পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি রাজনীতির শুরুর দিক থেকেই আমার প্রিয় মানুষ । ব্রিগেড ময়দানে মঞ্চে সেই যে নেচে নেচে বক্তৃতা দিতেন বাঙ্গালীদের উদ্দ্যেশ্যে , বড় ভাল লাগত । এক সময় মুখ্য মন্ত্রী হলেন কিন্তু ডোবার ওপর টিনের ছাপড়া ঘর ছাড়েননি আজাবধি । সেই দিদি নন্দীগ্রামে মন্দিরে পুজো দিয়ে বেরুতেই হুড়োহুড়িতে পড়ে গিয়ে আহত । তিনি বলছেন তাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়েছে । যাহোক এখন দিদি নিরাপদ , হাসপাতালের বেডে । বুধবার রাত পৌনে ১১টা নাগাদ মুখ্যমন্ত্রীকে এসএসকেএম হাসপাতাল থেকে অ্যাম্বুল্যান্সে করে নিয়ে যাওয়া হয় বাঙুর ইনস্টিটিউটে। সেখানে তাঁর এমআরআই-সহ একাধিক পরীক্ষা (ইমেজিং) হওয়ার কথা। করা হবে স্নায়ু সংক্রান্ত পরীক্ষাও। ইতিমধ্যেই এসএসকেএম-এ তাঁর এক্স রে এবং সিটি স্ক্যান করা হয়েছে। এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডের ওয়ার্ডের সাড়ে ১২ নম্বর কেবিনে ভর্তি মমতা। সেখান থেকে তাঁকে ট্রলি করে এনে তোলা হয় অ্যাম্বুল্যান্সে। বাঙুরে পরীক্ষা হওয়ার পর ফের তাঁকে ফেরানো হয়েছে এসএসকেএম-এ। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মমতার কোমরের নীচের অংশে চোট রয়েছে। তাঁর বাঁ পায়ের গোড়ালি ফুলে রয়েছে। চোট লাগা অংশে তীব্র ব্যথা রয়েছে বলেও চিকিৎসকরা জানিয়েছেন। তাঁকে ইতিমধ্যেই ব্যথা উপশমের ইঞ্জেকশন দেওয়া হয়েছে।

ভাল হয়ে উঠুক দিদি , সামনে ইলেকশন ।

ইন্ডিয়া টুডে ছবি ।। খবর আনন্দবাজার

মন্তব্য ১২ টি রেটিং +০/-০

মন্তব্য (১২) মন্তব্য লিখুন

১| ১১ ই মার্চ, ২০২১ রাত ৮:২৫

চাঁদগাজী বলেছেন:



দিদির পায়ের আগে মগজের এমআরআই করার দরকার; পশ্চিম বাংলার ব্যবসা বাণিজ্য সব অবাংগালীদের হাতে চলে গেছে; আমাদেরকেও পানি দেয়নি।

১১ ই মার্চ, ২০২১ রাত ৮:৩৩

শাহ আজিজ বলেছেন: ব্যাবসার জন্য আগের দাদারা দায়ি । পানিতে অবশ্য দিদির হাত আছে ।

২| ১১ ই মার্চ, ২০২১ রাত ৮:৩২

নুরুলইসলা০৬০৪ বলেছেন: পশ্চিম বঙ্গের অনেক নেতাই বলছেন এটা একটা নাটকের অংশ,আপনার কি মনে হয়?

১১ ই মার্চ, ২০২১ রাত ৮:৩৫

শাহ আজিজ বলেছেন: হতে পারে --------------------------

৩| ১১ ই মার্চ, ২০২১ রাত ৯:২৩

খায়রুল আহসান বলেছেন: দিদির জন্য শুভকামনা।

১১ ই মার্চ, ২০২১ রাত ৯:৩৮

শাহ আজিজ বলেছেন: ধন্যবাদ

৪| ১১ ই মার্চ, ২০২১ রাত ৯:৩৩

আমি সাজিদ বলেছেন: জিতবে তার দল? ভারতের পশ্চিম বঙ্গ থেকে আমাদের এই দিক অনেক উন্নত মনে হয়। এরা দেখি সময় হলেই দল পরিবর্তন করে। কি এক অবস্থা।

১১ ই মার্চ, ২০২১ রাত ৯:৪১

শাহ আজিজ বলেছেন: সমাজতান্ত্রিক ভুল ধারনায় শাসিত পশ্চিমবঙ্গ অর্থনৈতিক দিক দিয়ে পিছিয়ে । তারা মার্ক্সবাদ ছাড়া আর এগুতে রাজি না । বাংলাদেশ অনেক এগিয়ে আছে । বি জে পি যেভাবে এগুচ্ছে তাতে সন্দেহ হয় জিতবে কিনা।

৫| ১২ ই মার্চ, ২০২১ ভোর ৫:১৮

সোহানী বলেছেন: আমার এক কলিগতো দিদির অন্ধভক্ত। তার কাছে সুনাম শুনতে শুনতে আমার কান ভারী হয়েহেছে। তবে যতই যাই করুক সাধারনের জন্য মহিলা অনেক কিছু করেছেন।

১২ ই মার্চ, ২০২১ সকাল ১০:৪১

শাহ আজিজ বলেছেন: অতি সাধারন জীবন যাপনকারি মমতা খুব একটিভ নেত্রী বলেই আমার ভাল লাগে ।

৬| ১২ ই মার্চ, ২০২১ ভোর ৫:৫২

স্বামী বিশুদ্ধানন্দ বলেছেন: পশ্চিমবঙ্গবাসীরা অনেক সচেতন বা প্রগতিশীল। কিন্তু সমগ্র ভারতবর্ষে যেভাবে মোদির নেতৃত্বে হুজুররা মাকড়সার জাল বিস্তার করছে পশ্চিমবঙ্গও যে একদিন গেরুয়ারং ধারণ করবে তাতে মোটেও সন্দেহ নেই। জয় বাবা মোদিনাথ ! তথ্যপ্রযুক্তির জনশক্তি রপ্তানি করে ভারত যদিও অর্থনৈতিক শক্তিতে পরিণত হচ্ছে কিন্তু এর জনগণের মনমানসিকতা ধর্মীয় কুপমুণ্ডুকতা ও সংকীর্ণতা কাটিয়ে উঠতে পারছে না এই সকল গেরুয়া হুজুরদের প্রভাবের কারণে।

১২ ই মার্চ, ২০২১ সকাল ১০:৪৬

শাহ আজিজ বলেছেন: কেন যেন এলোমেলো হয়ে যাচ্ছে ভারতবর্ষ । পশ্চিমবঙ্গ অনেক পিছিয়ে শিল্প কল কারখানার দিক দিয়ে। এদের মার্ক্সবাদ চর্চা না ছাড়লে মুক্তি নেই ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.