নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ › বিস্তারিত পোস্টঃ

নাসিক এর মেলা । এই নানগঞ্জ --নানগঞ্জ নানগঞ্জ ইস্পিশাল---

১৫ ই জানুয়ারি, ২০২২ রাত ১০:০৬




রাত পোহালে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন । সবার সুদৃষ্টি বা কুদৃষ্টিতেই হোক এত নজর কাড়েনি কোন নির্বাচন । মাগুড়া অবশ্য পুরাতন হয়ে গেছে ।
নানগঞ্জের হোটেল খালি নেই , বাইরে থেকে আসা পাবলিকে ভর্তি । এস পি বলছেন আজকের মধ্যেই বাইরে থেকে আসা নাগরদের বের করে দেওয়া হবে । দুই প্রার্থীই আশাবাদী জয় ছিনিয়ে নেবার জন্য । গাড় সবুজ বাক্সগুলি দেখে একটা যুদ্ধ শুরুর ব্যাপার ভাবনায় এল । যেসব সেন্টারে সি সি টি ভি ছিল তা খুলে নিয়েছে প্রশাসন । আর এখানেই লেগেছে জট । ভোট যুদ্ধের অনেক প্রমান আর রইবেনা কারো হাতে অবশ্য ডিজিটাল জালিয়াতি অসম্ভব । আইভি গত বছর গুলোতে নান গঞ্জের উল্লেখযোগ্য উন্নয়ন দেখাতে পারেননি ।
আমি কাল সারাদিন আগ্রহ নিয়ে দেখব শাসক দল জিতল কিনা । আমার অবশ্য এতে লাভ ক্ষতি কিছুই নেই । সাম্প্রতিক অন্যান্য নির্বাচনে শাসকদলের পিছিয়ে থাকা ভিন্ন কিছু ইংগিত করছে । ইঙ্গিত করছে আগামীর জাতীয় নির্বাচনে হারজিতের ।

জয় বাংলা ।

আপডেট- কাকতালীয়ভাবে ২০১৭ সালে আজকের দিনে নানগঞ্জ হত্যার রায় দেয়া হয়েছিল ------নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের দায়ে ২৬ জনকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। ৩৫ জন আসামির মধ্যে বাকি ৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন- নাসিকের সাবেক কাউন্সিলর নূর হোসেন, ৠাব-১১’র সাবেক অধিনায়ক লে. কর্নেল (অব.) তারেক সাঈদ মুহাম্মদ, মেজর (অব.) আরিফ হোসেন, লে. কমান্ডার (অব.) মাসুদ রানা, ৠাবের সদস্য এসআই পূর্ণেন্দু বালা, এএসআই বজলুর রহমান, এএসআই আবুল কালাম আজাদ, হাবিলদার এমদাদুল হক, হাবিলদার নাসির উদ্দিন, কনস্টেবল শিহাব উদ্দিন, কনস্টেবল বাবুল হাসান, আরওজি-১ আরিফ হোসেন, ল্যান্সনায়েক হীরা মিয়া, বেলাল হোসেন, ল্যান্স কর্পোরাল রুহুল আমিন, সিপাহী আবু তৈয়্যব, সিপাহী নুরুজ্জামান, সিপাহী আসাদুজ্জামান নূর এবং নূর হোসেনের সহযোগী মোর্তুজা জামান চার্চিল, আলী মোহাম্মদ, মিজানুর রহমান দীপু, রহম আলী ও আবুল বাশার।
পলাতক আসামিরা হলেন- নূর হোসেনের সহযোগী ভারতে গ্রেফতার সেলিম, সানাউল্লাহ সানা, শাহজাহান ও জামাল উদ্দিন এবং ৠাবের আট সদস্য কর্পোরাল লতিফুর রহমান, সৈনিক আবদুল আলী, সৈনিক মহিউদ্দিন মুন্সী, সৈনিক আলামিন শরীফ, সৈনিক তাজুল ইসলাম, সার্জেন্ট এনামুল কবির, এএসআই কামাল হোসেন ও কনস্টেবল হাবিবুর রহমান।



** দুই প্রধান প্রার্থী ভোট দিলেন এবং মিডিয়ার লোকেদের সাথে কথা বললেন মাস্ক হীন মুখে । এসব মূর্খদের কাছে কি স্বাস্থ্যসেবা আশা করেন আপনি । আজকের নান গঞ্জ সঙ্ক্রমনের বড় একটা ক্লাস্টার উপহার দেবে , আমি শংকিত !!

---------------------------------------------------------------------------------------

সেলিনা হায়াত আইভি জিতেছে নাসিক নির্বাচনে ।

মন্তব্য ১৪ টি রেটিং +৩/-০

মন্তব্য (১৪) মন্তব্য লিখুন

১| ১৫ ই জানুয়ারি, ২০২২ রাত ১০:৩০

ঠাকুরমাহমুদ বলেছেন:




ব্ক্সগুলোকে যুদ্ধ বিমানের ব্যাটারি মনে হচ্ছে।

আপনি এখন কেমন আছেন? হাটুর অবস্থা কি? ডাক্তার কি গরম শেক বা গরম তৈল এ জাতীয় পরামর্শ দিয়েছেন নাকি শুধু ঔষধ চলছে? হাটুতে কি বেল্ট, মোজা জাতীয় কিছু পড়ার মতো দিয়েছেন?




১৬ ই জানুয়ারি, ২০২২ সকাল ৯:৫৭

শাহ আজিজ বলেছেন: হাঁটুর ক্যাপ দুই টুকরো হয়েছিল । ডাক্তার বেশ কায়দা করে তার দিয়ে বেধে দিয়েছেন । বিশাল ব্যান্ডেজ ক্ষতের সেলাই কেটেছেন । এখন পা ভাজ করার ব্যায়াম চলছে । অ্যাটেনডএন্ড শুরু থেকেই সাহায্য করত । আজ সন্ধ্যায় ডাক্তার পরামর্শ দেবেন আবার । ধীরে হাটি হাত ধরে , লাঠিতে ভর দিয়ে । না কোন সেক , মালিশ করতে বলেননি । অ্যানটিবাইওটিক চলেছে হরদম । ভাল আছি ।

২| ১৫ ই জানুয়ারি, ২০২২ রাত ১১:৩৪

আখেনাটেন বলেছেন: আমরা মজার দেশের নাগরিক...কত রঙ্গ দেখব এই বিবিধ বঙ্গে.. :D

১৬ ই জানুয়ারি, ২০২২ সকাল ৯:৫৯

শাহ আজিজ বলেছেন: মিডিয়া , সরকার বেশ উপাদেয় করে পরিবেশন করেছে ইলেকশন খিচুড়ি ।

৩| ১৬ ই জানুয়ারি, ২০২২ রাত ১২:১১

হাসান কালবৈশাখী বলেছেন:
আমি প্রচন্ড ভাবে চাই এই নির্বাচনে তৈমুর আলম জিতুক।
মৃতপ্রায় বিএনপির একটু অক্সিজেনের দরকার আছে।

১৬ ই জানুয়ারি, ২০২২ সকাল ১০:০০

শাহ আজিজ বলেছেন: হয়ে যেতেও পারে কারন পাবলিক লীগ বিমুখ ।

৪| ১৬ ই জানুয়ারি, ২০২২ রাত ১২:৫৩

সোবুজ বলেছেন: আমার প্রশ্ন গুলোও ঠাকুরমাহমুদের মতো।অতয়েব একটা উত্তর দিলেই চলবে।আসাকরি নিয়মিত লিখবেন।আপনাকে মিস করি।আরতো একটা দিন দেখা যাক কি হয়।

১৬ ই জানুয়ারি, ২০২২ সকাল ১০:০২

শাহ আজিজ বলেছেন: বিশাল ব্যান্ডেজ রড দেওয়া বলে পিসিতে বসতে পারতাম না । মনটা ভেঙ্গে গিয়েছিল খুব ।

৫| ১৬ ই জানুয়ারি, ২০২২ সকাল ৮:১৯

নেওয়াজ আলি বলেছেন: ভোটারগণ যাতে গোপনে ভোট হাতিতে দিলে নৌকায় গিয়ে পড়ে দোয়া করি :D

১৬ ই জানুয়ারি, ২০২২ সকাল ১০:০৩

শাহ আজিজ বলেছেন: মরি মরি , হতেও পারে --------------- ;)

৬| ১৬ ই জানুয়ারি, ২০২২ সকাল ১১:৫১

বিটপি বলেছেন: আপনার চেহারা দেখলাম বহুদিন পর। আপনি একটু এ্যাক্টিভ থাইকেন। কিছু কিছু পাঠক আপনার লেখার অপেক্ষায় থাকে।

১৬ ই জানুয়ারি, ২০২২ দুপুর ১২:১১

শাহ আজিজ বলেছেন: ধন্যবাদ । হাঁটু ভেঙ্গে গেল দুমাস । এখন ভাল তবে পূর্ণ চলাচলের উপযোগী হইনি ।

৭| ১৬ ই জানুয়ারি, ২০২২ রাত ৯:৫১

কলাবাগান১ বলেছেন: নারায়নগন্জ এর ভোট জামাতি দোসরদের মুখে চুনকালি দিয়েছে..বড় আশা করে ছিল, আমেরিকার ভয় দেখিয়ে আগাম ভাবে জয়লাভ এর। সাধারন বাংগালীরা কখনও ভুল করে না। আর যাদের আশায় গুড়বালু পড়েছে, তারা ব্লগে এসে এখন উগান্ডা উগান্ডা বলে ম্যতকার করছে

১৭ ই জানুয়ারি, ২০২২ সকাল ১০:৫২

শাহ আজিজ বলেছেন: লোকাল আর জাতীয় ভোটে এই হচ্ছে ব্যাবধান । চলতি ইউ পি নির্বাচনে সরকার সমর্থিত প্রার্থীদের পিছিয়ে থাকার কারনে আমারও এমনটি মনে হয়েছিল ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.