নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ › বিস্তারিত পোস্টঃ

ম্যাকডোনালডের চিজ বার্গার - ইয়াম্মি

২২ শে মে, ২০২২ সকাল ১১:২১



ছবি - খবর সি এন এন


ব্যারেটের বয়স দু বছর মাত্র । সারা বাড়িতে ব্যারেট একা , মা অফিসে গেছে । হটাত ব্যারেটের নজর গেল মায়ের ফেলে যাওয়া মোবাইলের দিকে । হাতে তুলে স্বভাব বশত ক্রল করতে করতে তার প্রিয় বার্গারের ছবি পেল । বার্গারের ওপরেই চাপাচাপি করে ক্লান্ত হয়ে ফোন রেখে অন্যদিকে মনোযোগ দিল । আনলক এই ফোনে সে বার্গারের অর্ডার দিল মানে অর্ডার হয়ে গেল মোট ৩১ পিস ম্যাকের চিজ বার্গার । ডোরড্যাশ থেকে ডেলিভারী ম্যান এসে একটা বড় থলে দিয়ে গেল । যেহেতু এই বাসা থেকে মাঝে মধ্যেই বার্গারের অর্ডার দেয়া হয় তাই ডেলিভারি ম্যানের সন্দেহ রইল না । কিন্তু দোকান মালিক সন্দেহমুক্ত নন কারন এই নাম্বার থেকে লাঞ্চ বক্সের অর্ডার আসে স্কুলে পৌঁছানোর জন্য । ব্যারেটের মা ফেরত এসে ঐ বিশাল ব্যাগ দেখে ভড়কে গেল । মোবাইল খুজে দেখলেন স্ক্রিন টাচে তার সুপুত্র ঘসা ঘসি করেই কেল্লা ফতে করে দিয়েছে । কেলসি গোল্ডেন , ব্যারেটের মা ফেসবুকে স্ট্যাটাস দিলেন তাকে উদ্ধারের জন্য । বন্ধুরা সাড়া দিল সাথে সাথেই । একজন গর্ভবতী মা এসে হাজির কেলসি গোল্ডেনের টেক্সাসের বাসায় । তিনি ছয়টি চিজ বার্গার নিলেন নিজের জন্য আর বাকি গুলো প্রতিবেশিদের দেবেন বলে নিয়ে গেলেন । কেলসি গোল্ডেন একজন সংবাদ কর্মী থাকেন আমেরিকার টেক্সাসে । ফোন আনলক রাখলে কি হয় এটা তার প্রমান। ব্যাপারটা মিডিয়াতে চলে এলো । পরে ম্যাকডোনালডস ব্যারেট এবং তার মাকে তাদের অফিসে দাওয়াত করে কোম্পানি ম্যাসকট এর সাথে ছবি তোলা , স্টাফদের সাথে সাক্ষাৎ এবং চিকেন নাগেট দিয়ে আপ্যায়ন করেছে।

চিজ বার্গার আর চিকেন নাগেট আমারও খুব প্রিয় কিন্তু ঢাকায় ভাল জিনিষ পাওয়া মুশকিল ।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২২ শে মে, ২০২২ দুপুর ১২:৪৭

জুন বলেছেন: চিকেন নাগেটে একটা গন্ধ আছে যা আমার ভালো লাগে না। তবে নাগেট সসেজ এগুলো স্বাস্থ্য সম্মত খাবার না শাহ আজিজ বিশেষ করে আমাদের মত বুড়াদের জন্য তো নয়ই ;)

২২ শে মে, ২০২২ দুপুর ১২:৫৭

শাহ আজিজ বলেছেন: আমি গুয়াংচউ বা হংকঙ্গের নাগেট ভালোবাসি । সসেজ নিয়ে সাবধান করেছি কন্যাকে যদিও রাতে ওর কষ্ট হবে বলে ইজি করে দেই মেন্যুটা , নুডুলসের সাথে দু টুকরো ব্যাস বেশি নয় , মাঝে সাঝে । এজন্য ও আমাকে খাইয়ে ওর বেডে বসে ল্যাপটপ দেখে আর বেশ মজা করে খায় । আমি গেলে চেতে যায় । চিজ একদম খাই না ।

২| ২২ শে মে, ২০২২ দুপুর ১:১৯

আমি ব্লগার হইছি! বলেছেন: এইসব প্রোসেসড ফুড বর্জন করা উচিৎ। ওরা খাক, আমরা খাবো না।

২২ শে মে, ২০২২ দুপুর ২:০১

শাহ আজিজ বলেছেন: তাই কি হয় । পোলাপাইন এইগুলা শুনলে আরও বেশি খাবে । যৌবনে দাবায়া খাইছি হে হে হে ;)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.