নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অব্যক্ত ধ্বনি

আল-শাহ্‌রিয়ার

গুরুত্বপূর্ণ ঘটনার ভেতরের কারণগুলো জানতে এবং বিশ্লেষণ করতে চেষ্টা করি এবং সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। সামাজিক, রাজনৈতিক আর আন্তর্জাতিক বিষয়ে লেখালেখি করতে ভালো লাগে। তাই ব্লগে পদচারনা।

আল-শাহ্‌রিয়ার › বিস্তারিত পোস্টঃ

এএসপির গাড়িতে বোমা হামলা ছাত্রলীগের গুলিবিদ্ধ কর্মী আটক!

২৪ শে ডিসেম্বর, ২০১৮ সকাল ১১:৫৬

কি শিরোনাম দেখে অবাক হচ্ছেন? মাত্র ৩ দিন আগেই প্রধানমন্ত্রী বলেছিলেন বিরোধী পক্ষ পুলিশ র্কমকর্তাদের ওপর হামলা করে হত্যা করতে পারে। কিন্তু গণেশ হটাৎ করেই উল্টে গেল কারন আক্রমণকারী ছাত্রলীগকর্মী টিটু ধরা পড়ে গিয়েছে পুলিশের হাতে।

রোববার রাতে চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের দর্শনা ফিলিং স্টেশনের সামনে হামলা চালিয়ে পালানোর সময় পুলিশের গুলিতে আহত হন খালিদুজ্জামান টিটু। এ সময় তাকে আটক করে পুলিশ। টিটু দর্শনা সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ও ছাত্রলীগকর্মী। টিটু দর্শনা ইসলাম বাজারের মৃত মোজাহিদ আলীর ছেলে বলে জানান দর্শনা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জেল হোসেন তপু। তিনি জানান, টিটু ছাত্রলীগে সঙ্গে যুক্ত। তিনি ভালো ছেলে। সে পুলিশের গুলিতে আহত হয়েছে। বোমা হামলার ঘটনাটি শুনেছি-বিশ্বাস করতে পারছি না। বিষয়টি আমার কাছে ধোঁয়াশা। এ হামলার ঘটনা সত্য হলে তদন্তপূর্বক প্রযোজনীয় ব্যবস্থা নেয়া হোক। নিরপরাধ হলে তাকে ছেড়ে দেয়ার কথা জানান ওই ছাত্রলীগ নেতা।

পুলিশ জানায়, রোববার সন্ধ্যায় চুয়াডাঙ্গার উথলীতে সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যুর ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনার স্থান পরিদর্শন শেষে চুয়াডাঙ্গায় ফিরছিলেন সহকারী পুলিশ সুপার আবু রাসেলসহ চার কনস্টেবল। সহকারী পুলিশ সুপার আবু রাসেল জানান, রাত ৯টার দিকে জীবননগর-চুয়াডাঙ্গা সড়কের দর্শনা ফিলিং স্টেশনের কাছে পৌঁছলে মোটরসাইকেল আরোহী দুজন আমার গাড়ি লক্ষ্য করে বোমা ছুড়ে মারে। বোমাটি বিকট শব্দে বিস্ফোরিত হয়ে গাড়ির ডান দিকের গ্লাস ক্ষতিগ্রস্ত হয়। এ সময় পুলিশ হামলাকারীদের ধাওয়া করলে তারা পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ গুলি ছুড়লে পায়ে গুলিবিদ্ধ হয়ে টিটু নামে এক যুবক আটক হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা। রাতেই চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম তাৎক্ষণিক এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার গাড়িতে হামলা চালিয়ে বড় ধরনের অঘটন ঘটনানোর পরিকল্পনা ছিল হামলাকারীদের। তবে অল্পের জন্য পুলিশের সবাই প্রাণে রক্ষা পেয়েছেন।

এদিকে হামলাকারী যুবক টিটুকে উদ্ধার করে রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আওলিয়ার রহমান জানান, গুলিতে আহত যুবকের ডান পা ক্ষতবিক্ষত হয়েছে। এ ছাড়া তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে ঢাকাতে স্থানান্তর করা হয়েছে।

ভাগ্যভালো যে পুলিশ কর্তারা কেউ নিহত হয় নাই আর অপরাধী ধরা পড়েছে অন্যথায় নিঃসন্দেহে হামলার দায় বিরোধীপক্ষের ওপর চাপিয়ে দিয়ে তাদের জঙ্গি প্রমান করা হত।

সুত্রঃ
চুয়াডাঙ্গায় এএসপির গাড়িতে বোমা হামলা, গুলিবিদ্ধ হামলাকারী
এএসপির গাড়িতে হামলাকারী গুলিবিদ্ধ যুবক ছাত্রলীগকর্মী

মন্তব্য ১৪ টি রেটিং +০/-০

মন্তব্য (১৪) মন্তব্য লিখুন

১| ২৪ শে ডিসেম্বর, ২০১৮ দুপুর ১২:২৪

দেশ প্রেমিক বাঙালী বলেছেন: এর আগে আগুন সন্ত্রাসও তারাই করে বিএনপিকে দায়ী করেছে তার প্রমান এটাই; যদি ধরা না পরতো তাহলে নিশ্চিত বিএনপির দোষ হতো।

২৪ শে ডিসেম্বর, ২০১৮ দুপুর ১২:২৮

আল-শাহ্‌রিয়ার বলেছেন: তেমনটাই মনে হচ্ছে।

২| ২৪ শে ডিসেম্বর, ২০১৮ দুপুর ১২:৫১

রাজীব নুর বলেছেন: এটা একটা বিছিন্ন ঘটনা।

২৪ শে ডিসেম্বর, ২০১৮ সন্ধ্যা ৬:৫৭

আল-শাহ্‌রিয়ার বলেছেন: বিচ্ছিন্ন নয় বরং কাঁকতলিয়।

৩| ২৪ শে ডিসেম্বর, ২০১৮ দুপুর ১:৪৭

মাহমুদুর রহমান বলেছেন: পড়লাম।

৪| ২৪ শে ডিসেম্বর, ২০১৮ দুপুর ২:০৫

ব্লগার_প্রান্ত বলেছেন: রাজীব নুর বলেছেন: এটা একটা বিছিন্ন ঘটনা।

৫| ২৪ শে ডিসেম্বর, ২০১৮ দুপুর ২:২০

বাকপ্রবাস বলেছেন: মির্জা ফখরুল শুভেচ্ছা জানিয়েছিল, তারা কী কী করবে সেটা অগ্রীব বলে দেবার জন্য

২৪ শে ডিসেম্বর, ২০১৮ সন্ধ্যা ৬:৫৯

আল-শাহ্‌রিয়ার বলেছেন: দারুন বলেছেন......

৬| ২৪ শে ডিসেম্বর, ২০১৮ দুপুর ২:২৯

নাহিদ০৯ বলেছেন: এরকম অকৃতজ্ঞ পুলিশের বহিস্কার দাবী করছি। B:-)

২৪ শে ডিসেম্বর, ২০১৮ সন্ধ্যা ৬:৫৯

আল-শাহ্‌রিয়ার বলেছেন: আসলেই এদের ইমানের অভাব

৭| ২৪ শে ডিসেম্বর, ২০১৮ দুপুর ২:৩০

নীল আকাশ বলেছেন: খেলা তাহলে শুরু হয়ে গেছে....হা হা হা

২৪ শে ডিসেম্বর, ২০১৮ সন্ধ্যা ৬:৫৭

আল-শাহ্‌রিয়ার বলেছেন: ইয়া খেলা হবে.....

৮| ২৫ শে ডিসেম্বর, ২০১৮ রাত ১২:০৪

সাইন বোর্ড বলেছেন: এটা তাদের বহু পুরানা খাসলত ।

২৮ শে ডিসেম্বর, ২০১৮ সকাল ৭:৫০

আল-শাহ্‌রিয়ার বলেছেন: নিঃসন্দেহে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.