নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সেলিনা জাহান প্রিয়া , জন্ম পুরান ঢাকা, নাজিরা বাজার , নানা বাড়িতে ।বাবার বাড়ি মুন্সী গঞ্জ , বড় হয়েছি ঢাকা ।স্বামীর বাড়ি কিশোর গঞ্জ ।ভাল লাগে ঘুরে বেড়াতে , কবিতা , গল্প , উপন্যাস পড়তে অজানাকে জানতে । ধর্ম বিশ্বাস করি কিন্তু ধর্ম অন্ধ না ।

সেলিনা জাহান প্রিয়া

পৃথিবির প্রতিটি গল্পের শুরু আছে শেষ নাই শুধু। আমার লিখা কবিতার সাথে গল্পের সাথে আমার জিবনের কোন মিল নেই , আমি লিখি লিখিকা হবার জন্য নয় । ভাল লাগে তাই । অনেকই মনে করে আমি ব্যক্তি জীবনে খুব কষ্টে আছি । আসলে সুখ দুঃখ নিয়েই জীবন ।, অন্য ১০ জন মানুষের মতেই আমার জীবন ।

সেলিনা জাহান প্রিয়া › বিস্তারিত পোস্টঃ

করোনা ভাইরাস রোগীদের সেবায় পীর দের নেয়া হউক ।।

২৪ শে মার্চ, ২০২০ বিকাল ৪:৩১


দেশের সকল পীরদের করোনা ভাইরাস রুগীর সেবা দানে নিয়োগ করা হউক । তারা তো মুরিদের ভবিষ্যত জানে- তারা নাকি ফু দিয়ে সব ভাল করে ফেলতে পারে । তাদের চাঁদে দেখা যায়। তারা বাঘ কে ধমক দিতে পারে । মাছের সাথে কথা বলতে পারে । তাদের নাকি অনেক গাইয়েবি ক্ষমতা । মরা মানুষ তাদের কথায় উঠে বসে পড়ে । তাদের সাথে মহা ধ্যানে সব কিছু প্রভু বলে দেয় । তারা ফু দিলে দুনিয়া উল্টা পাল্টা হয়ে যাওয়ার সম্ভব । তাদের মাজারে নাকি অলি গন জিন্দা আছে । তাদের এত এত কেরামতি । তাই দেশ ও জাতির স্বার্থে তাদের করোনা রুগীর সেবক হিসাবে প্রতি হাঁসপাতালে পাঠানো হউকন । তাদের কথা আসা করি করোনা ভাইরাস ভয়ে তাদের মুরিদ হবে । বাঘ মুরিদ হয় এটা তো ভাইরাস ।। কি কথা বলেন ঠিক কি না ? চিল্লাইয়া বলেন ঠিক কি না ?
করোনা বসেন বসেন জিকির করতে করতে বইসা যাইবে ।। সব রোগী পীরের কাছে পাঠিয়ে দেয়া হউক ।। যা ডাক্তার পারে না- গবেষক পাড়ে না তা পীর সাব পাড়েন ।। কথা কি মিছা কইছি ।। চিল্লাইয়া কন ঠিক কি না ?????????

মন্তব্য ১১ টি রেটিং +১/-০

মন্তব্য (১১) মন্তব্য লিখুন

১| ২৪ শে মার্চ, ২০২০ বিকাল ৪:৪৩

চাঁদগাজী বলেছেন:




তুরস্কে কামাল পাশা এদের একবারেই থামিয়ে দিয়েছিলো; ১০০ বছর পর, তারা এরোদেগানের যুগে তুরস্ক সামনে এসেছে আবার।

২| ২৪ শে মার্চ, ২০২০ বিকাল ৪:৪৪

চাঁদগাজী বলেছেন:


অনেক ব্লগারের জন্ম নানার বাড়ীতে, ব্যাপারটা কি?

২৪ শে মার্চ, ২০২০ বিকাল ৫:০২

সেলিনা জাহান প্রিয়া বলেছেন: তাই তো গাজী ভাই এত মামা মামা করে ।।

৩| ২৪ শে মার্চ, ২০২০ বিকাল ৪:৫৭

রাজীব নুর বলেছেন: এরা ভন্ড।
সক্কলে ভন্ড।

৪| ২৪ শে মার্চ, ২০২০ বিকাল ৫:০১

নেওয়াজ আলি বলেছেন: খেয়ে খেয়ে এদের অনেক পেটে চর্বি জমেছে।

৫| ২৪ শে মার্চ, ২০২০ বিকাল ৫:১৭

ইফতি সৌরভ বলেছেন: রোগীদের সেবায় এই সকল পীর বাবাগণ আর প্রতিষেধক আবিষ্কারের জন্য মুফ. ইব্রাহিমস্টাইন এর মতো বিশিষ্ট জ্ঞানী ব্যক্তিদের দ্রুততার সহিত নিয়োগ দিয়ে কাজ করার পূর্ণ স্বাধীনতা দিলেই একমাত্র 'করোনা' পৃথিবী থেকে বিদায় হবে, তা না হলে কিয়ামত আসন্ন। আর ইহুদি-নাসারা কোন দেশ যদি তাদের আগে আবিষ্কার করে ফেলে তা হলে বুঝতে হবে, তাদের সূত্র & গবেষণা চুরি হয়েছে।

৬| ২৪ শে মার্চ, ২০২০ বিকাল ৫:১৭

পদ্ম পুকুর বলেছেন: রাজারবাগী তো একটা চেয়ারে বইতে পারে না, পুরা খাট লাগে।

৭| ২৪ শে মার্চ, ২০২০ বিকাল ৫:১৯

একনিষ্ঠ অনুগত বলেছেন: ধর্মীয় সংবেদনশীলতা কাজে লাগিয়ে অনেকেই নিজের স্বার্থ হাসিলে ব্যস্ত হয়ে পড়েন, যা অনুচিত। আবার যথাযত ধর্মীয় জ্ঞান না থাকার কারণে আমরাও অনেক সময় সঠিক এবং বেঠিক নির্ণয় করতে পারি না, এক্ষেত্রে প্রত্যেক মু'মিন-মু'মিনা কে অবশ্যই সাবধানতা অবলম্বন জরুরী।

৮| ২৪ শে মার্চ, ২০২০ বিকাল ৫:৫০

নতুন বলেছেন: পীর, মাজার পুরাই ভন্ডের কারখানা সেটা দেশের অনেক মূখ`রা বুঝতে পারেনা।

আর দেওয়ানবাগীর মুরিদেরা বিশ্বাস করে যে তাদের মুশিদের প্রকাশিত মাসিক আত্তারবানী পত্রিকার পাতা চুবিয়ে পানি খেলে অনেকের রোগ ভালো হয়েছে।

কিন্তু এখন সেই দেওয়ানবাগী অসুস্হ এবং তিনি নিজেই হাসপাতালে চিকিতসা নিচ্ছেন। যারা সাথে আল্লাহার ডাইরেক্ট সম্পক` তিনি ডাক্তারের পরামশে` ট্যাবলেট খান ।

জাতি প্রকৃত শিক্ষায় শিক্ষিত না হলে এই রকমের বাটপারেরা মানুষরে মাথায় কাঠাল ভেঙ্গে খাবেই। :(

৯| ২৪ শে মার্চ, ২০২০ সন্ধ্যা ৭:০১

জুন বলেছেন: আমি একবার প্লেনে যশোর যাচ্ছিলাম। এই রকম একজন হুজুর প্লেনের সাধারণ সীটে বসা সম্ভব হয়নি। দুজন কেবিন ক্রু তড়িৎ গতিতে তার জন্য একটা বিশালাকৃতির চেয়ার দরজার সামনে এনে রাখলেন পরে উনি গদীনসীন হলেন। কেবিন ক্রুদের তৎপরতা দেখে মনে হলো উনি রেগুলার প্যাসেঞ্জার।

১০| ২৪ শে মার্চ, ২০২০ সন্ধ্যা ৭:০৬

মোহাম্মাদ আব্দুলহাক বলেছেন: আপনার সাথে আমিও একমত। উনাদেরকে সত্বর সেবায় নিযুক্ত করা হোক।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.