নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শিক্ষাই দরিদ্রদের জন্য সম্পদ।

সোনাগাজী

একমাত্র সোস্যালিষ্ট অর্থনীতি বাংগালী জাতিকে নিজ পায়ে দাঁড়াতে সাহায্য করবে।

সোনাগাজী › বিস্তারিত পোস্টঃ

সামাজিক শালীনতাহীন প্রেসিডেন্ট ট্রাম্প ও প্রেসিডেন্ট এরশাদ

৩১ শে মে, ২০২৪ বিকাল ৫:৪০



আমাদের দেশে এরশাদ ও আমেরিকায় ট্রাম্প হচ্ছে সামাজিক শালীনতাহীনদের শিরোমণি। আমাদের দেশ সামাজিক শালীনতাহীন মানুষদের মিলনমেলা, এদেরকে সব যায়গায় পাবেন; কিন্তু ওরা যখন দেশের সর্বোচ্চ পদ থেকে শুরু করে বড় বড় পদে থাকে, দেশে সামাজিক অবক্ষয় দেখা দেয়।

গতকাল, ট্রাম্পের Hush Money Trial'এর রায় হয়েছে; ৩৪ ক্রিমিনাল কাউন্টে দোষী; জেল দিলে, ২০০ বছরের জেল হওয়ার কথা। সে অনেক ধরণের অন্যায় ব্যবসা করে বিলিওনিয়ার; যার সাথে সম্ভব, তার সাথে জিংজিং করেছে এবং সেটা নিয়ে কথা বলতে কোনদিন লজ্জা করেনি; অবশেষে পর্ণ-নায়িকার সাথে জিংজিং করে আটকে গেছে, জেলে-জরিমানার মাঝখানে দাঁড়িয়ে, আমেরিকার প্রেসিডেন্ট হতে চাচ্ছে পুনরায়। গতকাল আদালতের সামনে দাঁড়ায়ে বলেছে, সে ন্যায় বিচার পায়নি; তার এই ঘোষণা আমেরিকাকে সীমিত গৃহযুদ্ধের মাঝে টেনে নিবে।

সামাজিক শালিনতাহীনদের সাপোর্টারেরা নিজেরাই সামাজিক শাললিনতাহীন হয়ে থাকে; ট্রাম্পের কারণে আমেরিকায় এরা প্রকাশ্য কথা বলছে। সামজিক শালীনতাহীনরা তাদের স্ত্রীর প্রতি বড় ধরণের অন্যায় করে থাকে; তাদের স্ত্রীরা অপমানকর পরিবেশে জীবন যাপন করে। আপনাদের যাদের বয়স বেশী, তারা রওশন এরশাদের কষ্টকর সামাজিক জীবন দেখার সুযোগ পেয়েছেন; কিন্তু এই মহিলার একটা আনন্দের জীবন ছিলো, উনি মোটামুটি বড় ধরণের চোর, অনেক টাকা পয়সা আয় করে একদিক থেকে সুখী ছিলেন।

ট্রাম্পের সকল স্ত্রী তাকে তালাক দিয়েছিলো; বর্তমান স্ত্রী এক সময় মডেল ছিল, অনেক ন্যাংটা ছবি আছে মিডিয়ায়; এরপরও, সে তার স্বামীর মতো উন্নুক্ত অশালীন না'হওয়াতে বর্তামানে মনোকষ্টে আছে।




মন্তব্য ১২ টি রেটিং +১/-০

মন্তব্য (১২) মন্তব্য লিখুন

১| ০১ লা জুন, ২০২৪ রাত ১২:৪২

রূপক বিধৌত সাধু বলেছেন: বিল ক্লিনটনেরও তো এরকমের কাছাকাছি কেচ্ছা আছে। তাও উনি সফল প্রেসিডেন্ট। ট্রাম্প কেন নয়? বাইডেনের চেয়ে ট্রাম্প কি বেশি খারাপ ছিল?

০১ লা জুন, ২০২৪ রাত ৩:১২

সোনাগাজী বলেছেন:



ট্রাম্প খারাপ মানুষ, শালীনতাহীন ও লজ্জাহীন।

২| ০১ লা জুন, ২০২৪ সকাল ৭:৫১

কামাল১৮ বলেছেন: আমাদের দেশে একটা কথা প্রচলিত আছে।লজ্জা নারীর ভূষণ।কথাটাকে কি আপনি সমর্থন করেন?
রওশন একজন ব্যাংক কর্মকর্তার স্ত্রী ছিলো।অনের সাথে তার চাকরি চলে যায়।এরশাদ তখন আর্মির প্রধান।রওশন তখন তার স্বামীর তহদিরের জন্য এরশাদের কাছে যেয়ে ফেসে যান।কে বেশি খারাপ।এরশাদ না ট্রাম্প?

০১ লা জুন, ২০২৪ সকাল ৮:৪১

সোনাগাজী বলেছেন:



গতকাল ট্রাম্প দোষী প্রমাণিত হওয়ার পর, ২৪ ঘন্টায় ৩৪ মিলিয়ন ডলার নির্বাচনী চাঁদা পেয়েছে, ইহা আমেরিকার রেকর্ড, যা হয়তো কোনদিন ভাংগা যাবে না; দুষ্টের কি প্রভাব? আমেরিকা সীমিত গৃহযুদ্ধের দিকে যাচ্ছে।

এরশাদের ২ জন বড় ধরণের সপোর্টার ব্লগেই ছিলেন ও আছেন; ২ জনেই আমার ব্লগিং পছন্দ করেন। অনেক বাংগালীর মগজ বানরের কাছাকাছি।

৩| ০১ লা জুন, ২০২৪ সন্ধ্যা ৭:০৫

সাড়ে চুয়াত্তর বলেছেন: রওশন এরশাদ সম্পর্কে উপরে ব্লগার কামাল যা বলেছেন সেটা সত্যি না। রওশন এরশাদের সাথে এরশাদের বিয়ে হয়েছে পাকিস্তান আমলে ১৯৫৬ সালে। আর এরশাদ তখন জুনিয়র অফিসার ছিলেন।

ট্রাম্প সামাজিক শালীনতাহীন হলেও যুদ্ধবাজ না।

০১ লা জুন, ২০২৪ সন্ধ্যা ৭:২৩

সোনাগাজী বলেছেন:


কামাল সাহেবের অনেক কথা আজকাল মিলছে না।

ট্রাম্প৪র কারণে, আমেরিকা এখন মোটামুটি হালকা লেভেলের গৃহযুদ্ধের কাছাকাছি।

রায়ের পর, ২৪ ঘন্টায় সে ৫৩ মিলিয়ন ডলার চাঁদা পেয়েছে, যা সর্বকালের রেকর্ড, অন্যায় করে এত বড় সমর্থন, ভয়ংকর কিছু ঘটার চিহ্ন।

৪| ০১ লা জুন, ২০২৪ রাত ১০:২৬

শূন্য সারমর্ম বলেছেন:


ট্রাম্প মানবজীবনের সব ইমোশনের সাথে পরিচিত?

০১ লা জুন, ২০২৪ রাত ১০:৫০

সোনাগাজী বলেছেন:



ট্রাম্পের জীবনে কোনটি ইমোশান, আর কোনটি মোশান, সেটা নিয়ে কেহ মাথা ঘামাচ্ছে না; আমেরিকা চিন্তিত যে, সে আমেরিকার সমাজ ব্যবস্হাকে আবারো বর্ণবাদের মাঝে নিয়ে গেছে।

৫| ০২ রা জুন, ২০২৪ সকাল ৯:১৬

শ্রাবণধারা বলেছেন: ট্রাম্পের এই বিচার আমার কাছে খুবই কৌতুহলোদ্দীপক মনে হয়েছে। আইনের সাথে যে নৈতিকতার গভীর সম্পর্ক আছে, ট্রাম্পের বিচার এই বিষয়টিকে সামনে এনেছে বলে আমার মনে হয়েছে।

একজন সাধারণ মানুষ যদি কোন মহিলার সাথে অনৈতিক মেলামেশার বিষয়টি গোপন করার জন্য তাকে টাকা দেয় তাহলে সেটা কি আইনের চোখে অন্যায় হবে? সম্ভবত না। এটা অনৈতিক একটি কাজ, কিন্তু আইনত দোষের নয়। এখন আমেরিকার প্রেসিডেন্টের জন্য কাজটা অনৈতিক তো বটেই, আবার আইনের চোখেও এটা একটা অপকর্ম।

আমার ধারণা এই যে, আমেরিকার সিনেটররা গড-ফাদার উপন্যাস/ সিনেমার মত এক সময় ড্রাগ-আর্মস মাফিয়াদের পে-রোলে ছিল, এখন সেখান থেকে জায়নিস্ট হেজফান্ড মালিকদের পে-রোলে চলে গেছে। ট্রাম্পের নৈতিক অবক্ষয় তারই একটা প্রকাশ মাত্র। ভারতীয় বংশোদ্ভূত নিক্কি হ্যালি ইসরাইলী মর্টারের গায়ে লিখবে "Finish them" আর তার বস অনৈতিক সম্পর্ককে গোপন করার জন্য টাকা দেবে এ আর আশ্চর্য কী?

০২ রা জুন, ২০২৪ সকাল ৯:২৬

সোনাগাজী বলেছেন:


যৌনতার জন্য টাকা দেয়া আমেরিকায় চালু আছে, বেআইনী নয়ল ট্রাম্প টাকাকে " ব্যবসায়িক খাতে দেখায়ে, ট্যাক্স আইন ভংগ করেছে"।

সিনেটর ও কংগ্রেসম্যানরা সবাই কোন না কোন বড় বড় কর্পোরেশনের পাবলিক ডাইরেক্টর, ইহাতে অনেক অনেক টাকা।

৬| ০২ রা জুন, ২০২৪ রাত ৯:১৯

কামাল১৮ বলেছেন: রওশন না হলে জিনাত হবে।এমন এনেক ঘটনা সে সময় চালু ছিলো।কিছু ফোন আলাপ ভাইরাল হয়।

০৩ রা জুন, ২০২৪ রাত ১:৪১

সোনাগাজী বলেছেন:


৮/১০ জন মহিলা বিবিধ সময় এরশাদের মিস্ট্রেস ছিলো; আমি আমেরিকায় ১ জনকে কাছের থেকে দেখেছি; বেচারী অল্প বয়সে মারা গেছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.