নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শখের ব্লগার, ব্লগ লিখছি প্রায় বারো বছর হবে, তবে কোনো ব্লগে বেশীদিন থাকতে পারিনি, কেননা, লেখার কারণে হউক, বা ব্লগের নিয়ম কানুনের কারণে হউক, বার বার থেমে যেতে হয়েছে, ব্লগ লেখার বা হেল্প চাওয়ার কারণে সব কিছু হারিয়েছি।

সভ্য

আমি একজন ভালো মানুষ।

সভ্য › বিস্তারিত পোস্টঃ

সামু ব্লগের সকল ব্লগার ও মডারেটরগণদের নতুন বছরের শুভেচ্ছা।

১৪ ই এপ্রিল, ২০২১ দুপুর ১:১৭

প্রিয় ব্লগার ভাই ও ভগ্নী গণ সেই সাথে মডারেটর মামুগণ।

নতুন বছর আসলো.কিন্তু পান্তা ইলিশ নাই.এবার সব কিছু অন্নরকম। তাই শুধু শুভেচ্ছা দিয়ে শেষ করতে হচ্ছে। না হলে ভরিয়ে দিতাম এই নতুন বছর কেননা অনেক কিছু আমি ফিরে পেয়েছি। করোনা আমাদের লক ডাউন করে ঘরে আটকে রেখেছে বলেই সব কিছুতে সর্তকতা, তবুও যতটুকু পারছি ততটুকুতে আত্ম তৃপ্তি, সবাইকে জায়গামতো শুভেচ্ছা ও অভিনন্দন। এই নতুন বছর যেনো আর কিছু পারি না পারি, করোনা কে বিদায় জানাতে পারি। এই প্রার্থনা মনে মনে। আমার প্রিয় ব্লগারদের জন্ন একটা কার্ড দিলাম, আশা করবো ভালো লাগবে। আর ভাললাগা থেকেই তো আসে ভালবাসা, তাই একটা কমেন্ট যেনো পায় অন্তত লাইক। ধন্যবাদ সবাইকে।

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৪ ই এপ্রিল, ২০২১ দুপুর ১:২৪

শায়মা বলেছেন: নতুন বছরের শুভেচ্ছা ভাইয়া। সকল অশুভ ঘুচে যাক এবারে।

১৪ ই এপ্রিল, ২০২১ দুপুর ১:৩০

সভ্য বলেছেন: শায়মা আপু, অনেকদিন পর। প্রার্থনা থাকবে যেনো ভালো থাকেন, আপনাকেও নতুন বছরের শুভেচ্ছা। ইয়েস এইটাই চাওয়া যে অশুভ সব কিছু ঘুচে যাক। তলিয়ে যাক মাটির নীচে। ভালো থাকবেন আমাদের সবার জন্ন।

২| ১৪ ই এপ্রিল, ২০২১ দুপুর ১:৩৮

রাজীব নুর বলেছেন: নতুন বছর সবার জন্য নতুন বার্তা নিয়ে আসে না।

৩| ১৪ ই এপ্রিল, ২০২১ দুপুর ২:১৪

সভ্য বলেছেন: ওরে ভাই, সেটা তো আমি ও বুঝি.কিন্তু একটু ভাবতে অসুবিধা কি যে আমার জন্ন না আনুক অন্ন কারো জন্ন যদি নতুন কিছু নিয়ে আসে তাতেই বা কম কি? হতাশ হওয়া যাবে না এটাই মোট কথা। নতুন বছর নতুন বার্তা এইবার হয়তো নিয়ে আসছে না। তবে ভাবতে অসুবিধা তো নেই যে এই নতুন বছর করোনা কে ঝেটিয়ে বিদায় করবে, কি সেটা তো আশা করতেই পারি। প্রার্থণা নিশ্চয় করতে পারি। আমার নিজের ভালো না হউক, পাশের কারো ভালো হলে সেটা দেখতে ও মন্দ লাগবে না। হতাশ হওয়ার কিছু নেইরে ভাই। সব কিছুর উপর একজন আছেন, তিনি দেখছেন বলেই এখনো আমরা বেচে আছে.ভালো থাকবেন। সুন্দর কিছু ভাববেন।

৪| ১৪ ই এপ্রিল, ২০২১ বিকাল ৫:৪৯

রাজীব নুর বলেছেন: চারপাশ দেখে শুনে আমার দম বন্ধ হয়ে আসে।

১৪ ই এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৬:৪০

সভ্য বলেছেন: এটা কতদিন চলবে জানি না, তবে সরকারের এতে কোনো লাভ নেই, তাই বেশী দিন সইতে না ও হতে পারে। আমরা একটু সয়ে বয়ে নিবো রাজীব ভাই, সহমত পোষণ সহ নতুন বছরের শুভেচ্ছা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.