নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শখের ব্লগার, ব্লগ লিখছি প্রায় বারো বছর হবে, তবে কোনো ব্লগে বেশীদিন থাকতে পারিনি, কেননা, লেখার কারণে হউক, বা ব্লগের নিয়ম কানুনের কারণে হউক, বার বার থেমে যেতে হয়েছে, ব্লগ লেখার বা হেল্প চাওয়ার কারণে সব কিছু হারিয়েছি।

সভ্য

আমি একজন ভালো মানুষ।

সভ্য › বিস্তারিত পোস্টঃ

এইবার প্রথম আমার চ্যানেল থেকে গান আপলোড করতে পারছি।

২০ শে এপ্রিল, ২০২১ সকাল ১০:৫১

সকল ব্লগার ভাই বোনদের দৃষ্টি আর্কষন করছি।

এই প্রথম সোনাবীজ ভাইয়ের উৎসাহ এবং সহযোগীতাই ইউটিউব থেকে আমার গান পোষ্ট দিতে পারবো। দেরী না করে একটা জেমন ভাইয়ের গান করে ফেলেছি আগেই, মন খারাপের দিন ছিলো সেইদিন। এই মন খারাপের দিনে আমি আমার জায়গায় বসে একান্তে অনেক ভেবেছি। ভেবে ভেবে ঠিক করলাম গানই হউক আমার মন ভালো করার অস্ত্র। যা টুকু সম্বল গলাটাকে আগেই একটু ধার করেছিলাম, সেটা নিয়েই মন খারাপ দূর করার চেষ্টা করেছি জেমস ভাইয়ের গান ভালো লাগে না এমন মানুষ খুব কম পাওয়া যাবে, তাই তার প্রথম এলবামের একটা ভাল লাগার গান পোষ্ট করে দিলাম, আশা করছি ভালো লাগবে। আর ভালো লাগলে আমার কষ্ট স্বার্থক হবে। সবাই শুভ ব্লগিং।

মন্তব্য ১৭ টি রেটিং +৫/-০

মন্তব্য (১৭) মন্তব্য লিখুন

১| ২০ শে এপ্রিল, ২০২১ সকাল ১১:২১

নেওয়াজ আলি বলেছেন: চালিয়ে যান

২০ শে এপ্রিল, ২০২১ দুপুর ১:২৬

সভ্য বলেছেন: থেঙ্কউ ভাইয়া.দোয়া করবেন।

২| ২০ শে এপ্রিল, ২০২১ সকাল ১১:২১

শায়মা বলেছেন: ভেরী গুড ভাইয়া।

সোনাবীজ ভাইয়া হলো ইউটিউব চ্যানেল আর গান গুরু.....

এক্সপেরিমেন্ট করতে করতে ভাইয়ার চ্যানেলে এখন অনেক গান.... ব্লগারদের ছবি আর গান নিয়ে বিশেষ করে আমার গান নিয়ে অনেক অনেক ইউটিউব পরিবেশনা আছে ভাইয়ার।

২০ শে এপ্রিল, ২০২১ দুপুর ১:২৭

সভ্য বলেছেন: ওয়াও.গান ভক্ত অনেককে দেখছি, ভালোলাগা অনেক গুন বাড়লো আজকে, আপু পাশে চাই সব সময়।

৩| ২০ শে এপ্রিল, ২০২১ সকাল ১১:২৩

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: অভিনন্দন। গানের মানুষদের আমার ভালো লাগে। আপনার এ পোস্টের প্রথম লাইকটা দিয়েছেন ব্লগার নস্টালজিক। বাপ্পা মজুমদারের গাওয়া 'পরী' গানের লেখক শেখ রানা হলেন এই ব্লগার নস্টালজিক। নীচের ভিডিও দেখুন।

ইউটিউবে বিভিন্ন টিউটোরিয়াল দেখে ইউটিউব চ্যানেলের গ্রাফিক্স অ্যাডজাস্ট করতে পারবেন। ধীরে ধীরে। ভিডিও মেকিংও করতে পারবেন পরে। আপাতত গান গাইতে থাকুন। গানেই সুখ। গান যত আনন্দ দেয়, এত আনন্দ আর কিছুতে নেই। ব্লগের গান পাগল মানুষদের মধ্যে আমিও একজন। ঢুকিচেপাও দেখলাম ভালো গান গেয়ে থাকেন, লেখেনও।


২০ শে এপ্রিল, ২০২১ দুপুর ১:৩১

সভ্য বলেছেন: আপনাকে প্রথমে থেঙ্কউ এন্ড কৃতজ্ঞতা, পাশে পেয়েছি বলে চ্যানেলটা হলো.এখন গান শোনাতে আরও সহজ হবে.কখনও যদি লাইভ করা যায় তাহলে আরও ভালো লাগবে। আপনার উৎসাহ সব সময় কামনা করছি। উপরে যে গান দিয়েছেন তা এক বন্ধুর গলায় শুনেছি.আজ তাকে ধরতে পারবো.এতদিন বলছিলো তার নিজের গান, ভালো হয়েছে। শায়মা আপু এত সুন্দর ভাবতে পারছিনা.তবে সব কিছু উপরওয়ালার প্রশংসা না হলে কত বছর পর আবার পাসওয়ার্ড পাবো কেনো আর সামুতে ফিরে আসবো কেন? বেশ ভালো লাগছে, এই ভালো লাগা ধরে রাখবো নিশ্চয়। ভালো থাকবেন সে দোয়া রইলো আর আপনাকে সব সময় পাশে চাই, কৃতজ্ঞতা কৃতজ্ঞতা।

৪| ২০ শে এপ্রিল, ২০২১ সকাল ১১:২৫

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: আরে রে রে রে, শায়মা মিস যে!! বলার আগেই এমন এক ভিডিও দিয়ে বসেছি যেখানে শায়মাপু'র ছবি আছে :)

৫| ২০ শে এপ্রিল, ২০২১ দুপুর ১২:১২

দেশ প্রেমিক বাঙালী বলেছেন: চমৎকার।

২০ শে এপ্রিল, ২০২১ দুপুর ১:৩২

সভ্য বলেছেন: থেঙ্কউ বাঙ্গালী ভাই, দোয়া চাই।

৬| ২০ শে এপ্রিল, ২০২১ দুপুর ১:১৩

রাজীব নুর বলেছেন: আপনার চ্যানেলের লিংকটা দেন।

২০ শে এপ্রিল, ২০২১ দুপুর ১:৩৮

সভ্য বলেছেন: রাজীব ভাই, থেঙ্কস, আগ্রহ দেখিয়েছেন এজন্ন।

লিঙ্ক দিলাম: Click This Link

৭| ২০ শে এপ্রিল, ২০২১ বিকাল ৪:১৪

মা.হাসান বলেছেন: মূল গানটা ছিলো কুইনের ব্রেক ফ্রি।

https://www.youtube.com/watch?v=7LfZcmv8BMg
জেমস যখন এই গানটা গান (আশির দশকের শেষে বা নব্বই দশকে, ঠিক মনে নেই) সম্ভবত ঐ সময়ে উনি এখনকার মতো এতটা বিখ্যাত হন নি। তবে খুব ভালো লেগেছিলো।

আপনিও ভালো গেয়েছেন। আপনার চ্যানেলের জন্য শুভ কামনা।

২০ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৬:২৫

সভ্য বলেছেন: বন্ধু মা হাসান, এই গানটি ১৯৮৮ এ ফিতার ক্যাসেট বের করেছিলেন, মনে আছে তখন প্রবল বন্যা, ইয়েস এটা কুইনের গান, আমি ব্যান্ড থেকে বের হয়ে বন্যা দেখতে বের হয়ে আর ব্যান্ড এ আসিনি কেননা তখন পার্থদা সোলস এ জয়েন করে ফেলেছেন শুনেছি, আমরা একসাথে মেসেজ'এ ছিলাম, সে গল্প আরেকদিন হবে। আপনাকে অশেষ ধন্যবাদ। সাথে চাই পাশে চাই। বাংলা গান গাইতে চাই।

৮| ২০ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৬:৩৩

বিদ্রোহী সিপাহী বলেছেন: গুরু'র গান দারুণ গেয়েছেন। ভাল লাগা।

২০ শে এপ্রিল, ২০২১ রাত ৮:১৭

সভ্য বলেছেন: বিদ্রোহী সিপাই ভাইজান, ভালো লাগলে স্বার্থক। পাশে চাই সব সময়।

৯| ২০ শে এপ্রিল, ২০২১ সন্ধ্যা ৭:৩৩

সৈয়দ তাজুল ইসলাম বলেছেন: আপনাকে উৎসাহ দেওয়ার ভাষা আমার নাই ;) । আপাত সোনাবীজ ভাইর প্রতিমন্তব্যের গানটাকেই ধইরা নেন ;)



এখন বলুন আপনার অনুভূতি কেমন?

২০ শে এপ্রিল, ২০২১ রাত ৮:১৯

সভ্য বলেছেন: হুমম.অনুভুতি ভাষায় প্রকাশ করতে পারছি না, তবে একদিন নিজের গান যেদিন হবে সোনাবীজ ভাই যদি হেল্প করেন তাহলে হবে.আমি চাই কেউ সুর আর কথা নিয়ে এগিয়ে এসে আমাকে গান গাইতে বলবেন। এতটুকু পেলে টাকা ও খরচ করবো নো প্রবলেম। তবে মান ভালো হতে হবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.