নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শখের ব্লগার, ব্লগ লিখছি প্রায় বারো বছর হবে, তবে কোনো ব্লগে বেশীদিন থাকতে পারিনি, কেননা, লেখার কারণে হউক, বা ব্লগের নিয়ম কানুনের কারণে হউক, বার বার থেমে যেতে হয়েছে, ব্লগ লেখার বা হেল্প চাওয়ার কারণে সব কিছু হারিয়েছি।

সভ্য

আমি একজন ভালো মানুষ।

সভ্য › বিস্তারিত পোস্টঃ

কত দিন দেহি না মায়ের মুখ

১৭ ই মে, ২০২১ রাত ১০:২১

প্রয়াত খালেদ হাসান মিলুকে আমরা কেউ ভুলে যাইনি, এক অপূর্ব মিষ্টি ভাটিয়ালী কন্ঠের সেই মিলু ভাইকে খুব কাছ থেকে দেখার সুযোগ হয়েছিলো, তারই একটা গান উপহার দিচ্ছি আপনাদের। আমি নিজের মা'কে দেখতে যেতে পারছি না লকডাউনের কারণে, বাস, ট্রেইন কিছুই চলছে না। মন টা খুবই খারাপ তাই গান টা করে কিছুটা শান্ত করার চেষ্টা আর কি, সেই সাথে আপনাদের সাথে শেয়ার করলাম, আশা করি ভালো লাগবে। লিঙ্ক নীচে, একটু বলবেন কোথায় প্রবলেম হচ্ছে কেননা গান নিয়ে আমি সন্তুষ্ট হতে পারছি না, সাউন্ড প্রবলেম না গায়কী তে প্রবলেম তা ধরতে পারছি না। লিঙ্কে ক্লিক করুন প্লীজ যদি গান শুনতে চান।

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৭ ই মে, ২০২১ রাত ১১:৪০

শেরজা তপন বলেছেন: এই গানটা দেশের বাইরে থাকার সময় আমি ও আমার বন্ধুরা অনেক শুনেছি।
সাউন্ড প্রবলেমের সমস্যাটা ধরতে পারছি না

১৮ ই মে, ২০২১ রাত ১২:০৮

সভ্য বলেছেন: শেরজা তপন ভাই, মেনি থেঙ্কস, বেশ দারুন গানরে ভাই, একদম মনের ভিতর ঢুকে যাই। মিলু ভাই গেয়েছেনও দারুন ভাবে। আমি মাত্র চেষ্টা করছি। শুভ কামনা।

২| ১৮ ই মে, ২০২১ রাত ১:০৬

রাজীব নুর বলেছেন: জনাব আমি একটা গান লিখেছি।
আমি চাই সুন্দর একটা সুর দিয়ে আপনি গানটা গাইবেন।

১৮ ই মে, ২০২১ সকাল ১০:১৭

সভ্য বলেছেন: রাজীব নুর ভাই, আপনাকে অশেষ ধন্যবাদ, গানটি আপনি আমাকে পাঠাতে পারেন, আমি নিজে তো সুর করি না। যদি পারতাম তাহলে কি আরেকজনের গান করতাম বলুন। তবে আমার পরিচিত কোনো সুরকার কে দিয়ে সুর করিয়ে নিতে পারবো এবং নিজেও গাইতে পারবো এতটুকু বলতে পারছি। যদি সম্ভব হয় তাহলে পাঠাবেন। মেসেজ বক্সে দিলেও চলবে। শুভ কামনা সব সময়।

৩| ১৮ ই মে, ২০২১ রাত ১:১৮

মরুভূমির জলদস্যু বলেছেন: চমৎকার একটি গান।
আপনি বাজে গেয়েছেন, সরি, দরদ আর সুর কোনোটাই আসে নি।

১৮ ই মে, ২০২১ সকাল ১০:২১

সভ্য বলেছেন: মরুভূমির জলদস্যু ভাই, আপনি ঠিক বলেছেন, আমি নিজেও সন্তুষ্ট ছিলাম না, গানের ভিতর ঢুকতে পারিনি। প্রবলেম কি জানেন, আমি যেখানে এইসব করি তার পাশেই আছে ভাঙ্গারীর দোকান আর মোটর সাইকেলের গ্যারাজ, বুঝতেই পারছেন, গানে ঢুকতে কত অসুবিধা হয়। অথচ নুতন বাসায় মাত্র আসলাম, রেসিডেন্টসিয়াল এড়িয়ার ভিতরে যে এমন কারখানা বানিয়ে রেখেছে তা কে বলবে, তখন এইসব দেখিনি.এখন দেখছি সারাদিন কাজ চলে। চারিদিকে শুধু আওয়াজ আর আওয়াজ। বেসুরো আওয়াজ, তাই আমার গলা ও বেসুরো হয়ে যায়, একটু সয়ে বয়ে নিতে হবে যে ভাইজান। আমি তো শুধু প্রেকটিস করছি, নিজের গান নিয়ে যখন নামবো তখন ইনশাল্লাহ গানের ভিতরে ঢুকবো। শুভ কামনা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.