নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শখের ব্লগার, ব্লগ লিখছি প্রায় বারো বছর হবে, তবে কোনো ব্লগে বেশীদিন থাকতে পারিনি, কেননা, লেখার কারণে হউক, বা ব্লগের নিয়ম কানুনের কারণে হউক, বার বার থেমে যেতে হয়েছে, ব্লগ লেখার বা হেল্প চাওয়ার কারণে সব কিছু হারিয়েছি।

সভ্য

আমি একজন ভালো মানুষ।

সভ্য › বিস্তারিত পোস্টঃ

নকীব ভাইয়ের কালজয়ী গানটি করার চেষ্টা করেছি, আশা করি ভালো লাগবে।

২৫ শে মে, ২০২১ বিকাল ৫:২০

কিছুক্ষণ আগে কথা বলছিলাম ডাক্তার আরিফের মিসেস'এর সাথে। বেশ জমলো, কথায় কথায় গান প্রসঙ্গ এলে উনি আমাকে রেনেসাঁর কিছু গানের কথা বলেই ফেললেন, আমি জানতাম এই গানগুলো রেনেসাঁর গান। উনি বলেছেন যে উনার মিস্টার গানের কথা গুলো লিখেছিলেন আর নকীব ভাই সুর করেছিলেন, সেই কালজয়ী গানটি আমি করতে পেরেছি বলেই একটু হালকা লাগছে। গানটি আমি করেছি। জানি না কেমন হয়েছে, শ্রোতারা বলবেন গান ভালো হলে সাবস্ক্রাইব করবেন, লাইক দিবেন, কমেন্ট করবেন যেটা আমাকে অনেক উৎসাহ যোগাবে। গানের লিঙ্ক নীচে রইলো

মন্তব্য ৮ টি রেটিং +২/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ২৫ শে মে, ২০২১ সন্ধ্যা ৬:১১

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: মাচ বেটার। আপনি কি কারাওকে ইউজ করেন, নাকি নিজের মিউজিক?

ড: আরিফের একটা গান আমার কাছে আছে, তপন চৌধুরীর গাওয়া, আইয়ুব বাচ্চুর সুরে।

২৫ শে মে, ২০২১ রাত ৮:৩৫

সভ্য বলেছেন: সোনাবীজ; অথবা ধুলোবালিছাই ভাই, আমি কারাওকে ইউজ করছি, যদিও সব মিউজিক সেখানে ঠিকঠাকমতো পাওয়া যায় না। তবুও ট্রাই করছি। আপনার কিছু বলার বা নির্দেশ থাকলে বলতে পারেন।

২| ২৫ শে মে, ২০২১ রাত ৮:৫৮

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: আপনার কিছু বলার বা নির্দেশ থাকলে বলতে পারেন। ওয়াও, বলার থাকতে পারে অনেক কিছু, কিন্তু নির্দেশ কীভাবে থাকে? :) :) যাই হোক, আপনার জন্য থাকলো অনেক অনেক ভালোবাসা আর শুভ কামনা।

মিউজিকের ব্যাপারটা আমার জানার ইচ্ছে ছিল, আর কিছু না। আপনার গায়কী খুব স্বচ্ছন্দ, অর্থাৎ, খুব সহজেই গানের সুর গলা থেকে বের হয়। দমও ভালো। শুধু দম ছোটো হওয়ার কারণে আমি গান গাইতে পারি না।

৩| ২৬ শে মে, ২০২১ রাত ১২:৫২

রাজীব নুর বলেছেন: আমি ইউটিউবে মাঝে মাঝে আপনার গান শুনি।

৪| ২৬ শে মে, ২০২১ বিকাল ৫:৫৯

মরুভূমির জলদস্যু বলেছেন: সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: মাচ বেটার।
আমিও এক মত।

৫| ২৯ শে মে, ২০২১ রাত ৮:৫২

সভ্য বলেছেন: সবাইকে থেঙ্কস। পাশে থাকেন, যেমন আমি আছি। গান শোনার মানুষদের আমার খুব ভাল লাগে, আর যারা গাই তারা তো কথাই নাই। আমি নিজে যতটুকু পারি করি, না, টাকা পয়সা কামাইতে চাই না, মানুষকে বাংলা গান শোনাতে চাই, এটাই আমার শেষ ইচ্ছা।

৬| ৩১ শে মে, ২০২১ রাত ২:৩৩

আমি সাজিদ বলেছেন: নকীব খানকে আমার বেশ ভালো লাগে।

৩১ শে মে, ২০২১ রাত ৮:১৪

সভ্য বলেছেন: আমি সাজিদ ভাই, উনি আমার ও গুরু।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.