নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শখের ব্লগার, ব্লগ লিখছি প্রায় বারো বছর হবে, তবে কোনো ব্লগে বেশীদিন থাকতে পারিনি, কেননা, লেখার কারণে হউক, বা ব্লগের নিয়ম কানুনের কারণে হউক, বার বার থেমে যেতে হয়েছে, ব্লগ লেখার বা হেল্প চাওয়ার কারণে সব কিছু হারিয়েছি।

সভ্য

আমি একজন ভালো মানুষ।

সভ্য › বিস্তারিত পোস্টঃ

অনন্যা, অনন্যা তুমি আমার ভালোবাসা

১৪ ই জুন, ২০২১ সন্ধ্যা ৭:২৪

১৯৮৮ সালের কথা, জেমস ভাইয়ের প্রথম এলবাম 'অনন্যা' বের হয়েছে তারও আগেই (সম্ভবত ১৯৮৭ হবে) আমি তখন মাত্র ঢাকায় গিয়ে চাকরী করছি, জেমস ভাই তখনো এত নামি হয় নি, আমি তখন খুব প্রেমে মজে আছি পাশের বাড়ীর এক খৃষ্টান মেয়ের সাথে যে কিনা আবার জেমস ভাইয়ের এই এলবামের ক্যাসেট কিনে গান শুনছে। 'অনন্যা' এলবামে জেমস ভাই নিজের ছবি ডাইরেক্ট দেন নি, উনি আর্ট করে দিয়েছিলেন তাতে কেউ কেউ চিনলেও সবাই উনাকে চিনেন না।

এক বিকেলে আমি ষ্টুডিওতে গিয়ে জেমস ভাই আর ফান্টিকে বললাম আমার সাথে আসার জন্য, উনারা আমাকে না করেন নি, আমি আসলে মেয়েটিকে ভড়কে দিতে চেয়েছিলাম। জেমস ভাই 'অনন্যা' গানটি ধরলেন, আমরা বাসার ছাদে বসে গান করছিলাম। মেয়েটি ছাদে আসলো, খুব সম্ভবত গান শুনেই ছাদে আসলো..তারপর কি হলো তা আরেকদিন বলবো।

চলুন গান শুনি...নীচে লিঙ্ক:

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৪ ই জুন, ২০২১ রাত ৯:০২

বিবাগী শাকিল বলেছেন: ও, অনন্যা। অসাধারণ গান।

১৪ ই জুন, ২০২১ রাত ৯:২৪

সভ্য বলেছেন: বিবাগী শাকিল ভাই, থেঙ্কস, সাথে থাকবেন প্লীজ আর সাবস্ক্রাইব করবেন, কেননা আমি শুধু আমার ফেইসবুক আর সামু বন্ধুদের জন্ন গান করি।

২| ১৪ ই জুন, ২০২১ রাত ৯:২০

জটিল ভাই বলেছেন:
হাজার লোকের ভীড়ে অনন্যা,
সে নিজে নিজেরই তুলনা।
সেই মেয়েটি এমন......... :)

সুন্দর হয়েছে.........

১৪ ই জুন, ২০২১ রাত ৯:২৫

সভ্য বলেছেন: জটিল ভাইকে মেনি থেঙ্কস।

৩| ১৪ ই জুন, ২০২১ রাত ১০:০৬

মরুভূমির জলদস্যু বলেছেন: সুর পুরোপুরি লাগেনি।

১৪ ই জুন, ২০২১ রাত ১০:৩২

সভ্য বলেছেন: মরুভূমি.বন্ধু আপনি ধরতে পারছেন.শেষের দিকে সুর ডিসটিউন হয়েছে। থেঙ্কস বলার জন্ন আগামীতে আরও টিউন করার চেষ্টা থাকবে। পাশে থাকুন প্লীজ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.