নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শখের ব্লগার, ব্লগ লিখছি প্রায় বারো বছর হবে, তবে কোনো ব্লগে বেশীদিন থাকতে পারিনি, কেননা, লেখার কারণে হউক, বা ব্লগের নিয়ম কানুনের কারণে হউক, বার বার থেমে যেতে হয়েছে, ব্লগ লেখার বা হেল্প চাওয়ার কারণে সব কিছু হারিয়েছি।

সভ্য

আমি একজন ভালো মানুষ।

সভ্য › বিস্তারিত পোস্টঃ

মায়ের কথা মনে পড়ে না কারো? আমার খুব মনে পড়ছে, তাই মায়ের গান।

০৯ ই নভেম্বর, ২০২১ বিকাল ৫:৩৮

একটা মা'য়ের গান করলাম, আগেই বলেছি, মা'দের জন্য কিছু করতে বিশেষ দিনের দরকার হয় না, এই গান আগে অনেকে করেছে, আমি আজ করলাম, মাকে বেশী মনে পড়ছে তাই মায়ের গান করে কিছুটা মনকে শান্তি দিতে চাইলাম। বন্ধুরা মায়ের গান শুনুন। আমি জানি সবাই তার নিজ নিজ মা'কে ভালবাসেন, যদি তাই হয় তবে এই গান ও ভালো লাগবে শিওর। এবার গান শুনুন। নীচে লিঙ্ক

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৯ ই নভেম্বর, ২০২১ সন্ধ্যা ৬:৫৯

চাঁদগাজী বলেছেন:



আপনি প্রোফাইলে লিখেছেন যে, ব্লগ লেখার কারণে, কিংবা হেল্প চাওয়ার কারণে আপনি সবকিছু হারিয়েছেন; আপনি কি হারিয়েছেন?

২| ০৯ ই নভেম্বর, ২০২১ সন্ধ্যা ৭:২৫

সভ্য বলেছেন: চাঁদগাজী ভাই, সব কিছু এক কথায় বলে শেষ করা যাবে না শুধু এতটুকু বলবো আমি আমার বউ, মেয়ে, সংসার, টাকা পয়সা (যা জমানো ছিলো), আমার একাডেমিক সকল অরিজিনাল সার্টিফিকেট যেখানে ফটোকপি গুলো ও ছিলো, আমার অফিসিয়াল ডকুমেন্টস, ব্যাঙ্কের যাবতীয় নথি, প্রাইজবন্ড, ইন্সুরেন্সের কাগজ সহ ফার্নিচার সেট এবং আরও অনেক কিছু হারিয়েছি, মোট কথা ২০১১ সালের ১০ই জুলাই ছিলো আমার জন্য একটি মরণ দিবস।

৩| ০৯ ই নভেম্বর, ২০২১ সন্ধ্যা ৭:৩৭

চাঁদগাজী বলেছেন:



কি হয়েছিলো, কিভাবে হারায়ে গেছে, খুলে বলেন।

১১ ই নভেম্বর, ২০২১ বিকাল ৫:৫০

সভ্য বলেছেন: বলে কি লাভ, সময় যেমন ফিরে আসেনা তেমনি রোজলিন ও ফিরে আসবে না। এই নামটা আশা করি আপনাদের চেনা, আমি চাইনা এই বিষয়টি আবারও উচ্চারিত হউক, আবারও ব্লগ থেকে বহিস্কার হই। অনেক কষ্ট করে একটা গাছের ডাল ধরে ঝুলে আছি, ঝুলে থাকতে দিন। বাই।

৪| ০৯ ই নভেম্বর, ২০২১ সন্ধ্যা ৭:৪৯

মরুভূমির জলদস্যু বলেছেন: ব্লগ লিখে বউ, মেয়ে, সংসার, টাকা পয়সা, একাডেমিক সার্টিফিকেট, অফিসিয়াল ডকুমেন্টস, ব্যাঙ্কের নথি, প্রাইজবন্ড, ইন্সুরেন্সের কাগজ, ফার্নিচার হারানো ব্লগার দুনিয়াতে আপনিই একজন মনে হয়।

১১ ই নভেম্বর, ২০২১ বিকাল ৫:৫৩

সভ্য বলেছেন: আমাকে মেরে ফেলা হয় নি এটাই আমার ভাগ্য, রোজলিন ইচ্ছা করলে আমাকে জ্বালিয়ে দিতে পারতো, মেরে ফেলতে পারতো। টাকার লোভে পড়ে গেছে মেয়েটা। আমাকে অন্তরীণ করে তারপর হারিয়ে গেছে। আলটিমেটাম দিয়েছিলো ব্লগ ছাড়তে হবে, আমি শুনিনি। ব্লগারদের আপন ভেবেছিলাম, 'প্রথম আলো ব্লগে' আমার নাম ছিলো হাসনা হেনা যে হেপাটাইটিস বি তে ভুগছিলো এবং এখন ও ভুগছি। যাক যা গেছে তা গেছে আর কিছু খোয়াতে চাই না। গান করছি এটাই হউক আমার ব্লগের ভাষা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.