নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন শখের ব্লগার, ব্লগ লিখছি প্রায় বারো বছর হবে, তবে কোনো ব্লগে বেশীদিন থাকতে পারিনি, কেননা, লেখার কারণে হউক, বা ব্লগের নিয়ম কানুনের কারণে হউক, বার বার থেমে যেতে হয়েছে, ব্লগ লেখার বা হেল্প চাওয়ার কারণে সব কিছু হারিয়েছি।

সভ্য

আমি একজন ভালো মানুষ।

সভ্য › বিস্তারিত পোস্টঃ

আমার বুকের মধ্যিখানে

০৩ রা ডিসেম্বর, ২০২১ সন্ধ্যা ৬:৪৭

'আমার বুকের মধ্যিখানে' এন্ড্র কিশোরের আরেক অনবদ্য সৃষ্টি ছিলো, গানটি যদিও সিনেমার জন্য করা হয়েছিলো বাট গানের কথা, গানের সুর সব মিলিয়ে এক কথায় অসাম ছিলো।

এতদিন এইসব সিনেমার গান গুলো ভালো করে শোনা হয় নি। ব্যান্ডের গান নিয়ে ব্যস্ত ছিলাম তাই বেশী ব্যান্ডের গান শোনা হয়েছে, আমাদের সিনেমায় ও বেশ ভালো ভালো গান হতো (আগের কথা বলছি)। যাক, এই গানটি গেয়েছি, কেমন হয়েছে আপনারা বলবেন, গানটি শুনুন, লিঙ্ক দিলাম এবং এই গান টি ডেডিকেট করছি আমার আকাশ বন্ধু কে। নীচে লিঙ্ক।

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৩ রা ডিসেম্বর, ২০২১ রাত ৮:৪১

মিরোরডডল বলেছেন:




আহা ! এতো সুন্দর একটা গানের কি করুণ পরিণতি :(

আই’ম স্যরি সভ্য, পজিটিভ কমেন্ট করতে পারলাম না ।

গান সাধনার বিষয় । ইউ নিড মোর প্র্যাকটিস ম্যান !



০৬ ই ডিসেম্বর, ২০২১ সন্ধ্যা ৭:০৪

সভ্য বলেছেন: মিরোরডডল ভাইয়া, গান করছি বেশীর ভাগ নিজের জন্য। আমি প্রফেশনাল আর্টিষ্ট নই, এক সময় কীবোর্ড বাজাতাম ব্যান্ডে, আপনি যে ভাবে বলছেন, ততই কি খারাপ হয়েছে? নীচে আরেক ভাই তো বলেছেন 'ভালো হয়েছে', যাক আপনার টা আপনি বলবেন, এটাই স্বাভাবিক। বেসিক্যালি যে সব যন্ত্রপাতি দিয়ে গান শোনাচ্ছি তা দিয়ে রাস্তাঘাটে ঔষুধ (ইদুর মারার বিষ) বিক্রি করেন ফেরিওয়ালারা, আমি তাতে রেকর্ডিং করছি, সেখানে কোনো গেজেট লাগানো নেই, নেই কোন রেকর্ডিং ষ্টুডিও'র বেকআপ। তবু চেষ্টা করছি ভালো করার জন্য। আপনাকে শুভ কামনা।

২| ০৪ ঠা ডিসেম্বর, ২০২১ রাত ১২:৩৬

রাজীব নুর বলেছেন: ভালো হয়েছে।

০৬ ই ডিসেম্বর, ২০২১ সন্ধ্যা ৭:০৭

সভ্য বলেছেন: রাজীব নুর ভাই, গান বলছেন ভালো হয়েছে, আরেক ভাই বললো করুণ পরিণতির কথা। উৎসাহ পেলে ভালো লাগে। আপনার থেকে বরাবরই উৎসাহ পাচ্ছি, আপনি ভালো থাকবেন। শুভ কামনায়।

৩| ০৭ ই ডিসেম্বর, ২০২১ রাত ৮:৩৩

মিরোরডডল বলেছেন:



আই’ম স্যরি সভ্য ।
I didn't mean to hurt you.
প্রিয় গান, তাই বলে ফেলেছি :(
চেষ্টা চালিয়ে গেলে সামনে নিশ্চয়ই ভালো গাইবে ।


০৯ ই ডিসেম্বর, ২০২১ সন্ধ্যা ৭:১২

সভ্য বলেছেন: মিরোরডডল ভাইজান, আমি মোটেও হার্ট হই নি। শুধু বলেছি পরিস্তিতির কথা। প্রফেশনাল রেকর্ডিং ষ্টুডিও হলে হয়তো অন্নরকম হতো। আপনি কিছু মনে করবেন না আমার কথায়। তবে চেষ্টা চালিয়ে যাচ্ছি, আজ আরেকটা বিজয় মাসের গান দিয়েছি, আশা করবো এইটা শুনবেন এবং কমেন্ট করবেন, না হলে ভাববো আপনি মাইন্ড করেছেন। শুভকামনায়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.