নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি লেখক নই, মাঝে মাঝে নিজের মনের ভাবনাগুলো লিখতে ভাল লাগে। যা মনে আসে তাই লিখি,নিজের ভাললাগার জন্য লিখি। বর্তমানের এই ভাবনাগুলোর সাথে ভবিষ্যতের আমাকে মেলানোর জন্যই এই টুকটাক লেখালেখি।

তারেক_মাহমুদ

পৃথিবীর সব ভাল টিকে থাকুক শেষ দিন পর্যন্ত

তারেক_মাহমুদ › বিস্তারিত পোস্টঃ

স্বাগত ২০১৮

০১ লা জানুয়ারি, ২০১৮ সকাল ১১:১২




প্রতিটি সাধারণ দিনের মতই একটি নতুন দিন। অন্যদিনের সাথে আজকের পার্থক্য একটাই ক্যালেন্ডারের পাতাটা বদলে গেছে। শুরু হয়েছে নতুন একটি সনের গননা। সবকিছু আগের মতই আছে। বাসার সামনের ভিখারি নানী আজও খুবভোরেই ভিক্ষা করতে বসে গেছেন,গার্মেন্টস কর্মীদের আজও ব্যস্ত পথচলা লক্ষ্য করা যাচ্ছে, আজও সেই চিরচেনা যানজট,আজকের সূর্যটাও একই রকম আলো দিচ্ছে তাহলে পরিবর্তনটা কি আসলো? শুধুমাত্র ক্যালেন্ডারের পাতাটাই পরিবর্তন হল আর কিছুই না?

আমার কাছে নতুন বছর মানে নতুন প্রত্যাশা, আবার সবকিছু নতুন করে শুরু করার অনুপ্রেরণা। ছোটবেলার সেই নতুন ক্লাশে ওঠা,নতুন বইয়ের গন্ধ শুকা। নতুন বছর মানে গত বছরের চাওয়া পাওয়ার হিসেব মেলানো। আবারো নতুন পরিকল্পনা তৈরি করা এবং সেই পরিকল্পনা বাস্তবায়নে ঝাপিয়ে পড়া। নতুন বছর মানে সব ব্যর্থতার ইতি টানা। গত বছরের অসমাপ্ত কাজগুলো শেষ করা।

শুভেচ্ছা বার্তায় ছেয়ে গেছে ইনবক্স, ফেসবুক,টুইটার, ব্লগ। এবার নিউ ইয়ার উদযাপন এ নতুন মাত্রা যোগ করেছে আকাশে রঙিন ফানুস, নতুন বছরের আকাশ আলোকিত হয়েছে রঙিন ফানুসে। আমাদের জীবনও এই ফানুসের মত রঙিন এবং ফানুসের মতই ক্ষণস্থায়ী। সবার জীবন ফানুসের রঙিন আলোর মতই আলোকিত হোক।

সবাইকে Happy New Year 2018

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.