নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি নিরপেক্ষ নই, আমি মুক্তিযুদ্ধের পক্ষে।

রাফা

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।গালি সহ্য করার মানসিকতা শুণ্যের কোঠায়।রাজাকার,আলবদর ,আল সামস মোট কথা বাংলাদেশের বিরোধী যে কোন শক্তিকে প্রচন্ড রকম ঘৃণা করি। তার চাইতে বেশি ঘৃণা করি নব্য ছাগিয়তাবাদিদের। যারা আশ্রয় প্রশ্রয় দেয় যুদ্ধাপরাধীদের ।

রাফা › বিস্তারিত পোস্টঃ

আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের সংবাদের তিব্র প্রতিবাদ জানানো আবশ্যক,কোন রাজনৈতিক দলের নেতা কিংবা ইসলামিক স্কলার নয় খাটি কুখ্যাত যুদ্ধাপরাধিদের বিচার করছে বর্তমান সরকার.।।

১২ ই এপ্রিল, ২০১৫ সকাল ১১:৪৯

বাংলাদেশ সরকারের তিব্র প্রতিবাদ লিপি পাঠানো উচিত ।যখন কোন যুদ্ধাপরাধীর বিচারের রায় কার্যকর করার পর তাদেরকে ধর্মিয় নেতা হিসেবে পরিচয় দেওয়া হয়।এই প্রোপাগান্ডার কারন কি..?জাজমেন্টের মেরিট নিয়ে কোন প্রশ্ন তুলতে পারেনি কোন আন্তর্জাতিক সংস্থা।অথচ কুটকৌশলে তাদের প্রতি সহানিভুতিশীল করার প্রচেষ্টা অব্যাহত আছে।বিচারের বিষয়ে ৭১-এর কথা একবারও উচ্চারণ করেনা কোন আন্তর্জাতিক নিউজ সংস্থা।ইসলামিক নেতা হিসেবে এদেরকে উপস্থাপিত করার অর্থ ইসলামকে হেয় করা।শুধু তাই নয় এরা ইসলামের অপব্যাবহার করা ছাড়া আর কিছুই করে নাই ইসলামের জন্য।অথচ এদেরকেই বলা হোচ্ছে ইসলামিক দলের নেতা।তাও আবার বাংলাদেশের প্রধান ইসলামিক দল হিসেবে।

৭১-এ কোথায় ছিলো এসকল হিউম্যান রাইটস ওয়াচ ও আন্তর্জাতিক নিউজ সংস্থা গুলো!২০১৫সালেও তারা সেই আদিম যুগের নিতী অনুসরনের কারন কি।যেখানে বাটন টিপলেই জানা যায় সত্য ও আসল কাহিনি ও ইতিহাস।আমাদেরকে দৃঢ়তার সাথে জানিয়ে দেওয়া উচিত ৪৪ বছর পরে হোলেও আমরা যুদ্ধাপরাধের বিচার করতে সক্ষম।আমরা কোন দেশের উপর নির্ভরশিল নই।বিশ্বটা এখন সকলের জন্যই উন্মুক্ত।আশা করি সরকার তার এম্বেসির মাধ্যমে সংস্লিষ্ট দেশের সংস্থা গুলোকে জানিয়ে দেওয়া দরকার আমরা কোন ইসলামিক কিংবা রাজনৈতিক নেতার বিচার করছিনা।আমরা সকল যুদ্ধাপরাধীর বিচার করছি এবং তাদের প্রাপ্য সাস্তী নিশ্চিত করছি।এর মাধ্যমে বাংলাদেশে সত্যিকারের আইনের শাসন প্রতিষ্ঠিত করা হোচ্ছে।আল-জাজিরা সহ সকল আন্তর্জাতিক সংবাদ সংস্থার মিথ্যা প্রোপাগান্ডার সঠিক জবাব দিয়ে চপেটাঘাত করার সময় চলে এসেছে।বিগত ৪০ বছরে এই যুদ্ধাপরাধীরা অর্থনৈতিক ও রাজনৈতিকভাবে অনেক শক্তিশালি দৈত্যে পরিনত হয়েছে।তাই তারা লক্ষকোটি ডলারের বিনিময়ে আন্তর্জাতিক বিশ্বের সহানুভুতি কিনে নিচ্ছে।

সাদ্দাম,গাদ্দাফি কিংবা লাদেনকে হত্যা করার সময় মানবাধিকার লংগিত হয়না ।অথচ স্বচ্ছ বিচার প্রক্রিয়ার মাধ্যমে কাদের মোল্লা বা কামারুজ্জামানের ফাঁসিতে মানবিধিকার ধূলায় লুটিয়ে পড়ে।এতেই প্রতিয়মান হয় টাকার কাছে বিক্রয় হয় পশ্চিমের মানবতা।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১২ ই এপ্রিল, ২০১৫ দুপুর ১২:৩৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: এই সব সংবাদ সংস্থা হচ্ছে হলুদ সাংবাদিকতার একটা উজ্জল দৃষ্টান্ত। মানবধিকার তাদের হাতের মোয়া। তারা যেখানে ইচ্ছা সেখানে ব্যবহার করে। তাদের নিজেদের দেশে মানবধিকারকে রীতিমত ধর্ষন করা হয়, সেই ব্যাপারে তাদের কোন মাথা ব্যাথা নাই।

আসলে এইগুলো এক ধরনের ব্যবসা। তারা নিজেরা করলে আইনের শাসন প্রতিষ্ঠা হয়, আমরা করলে তাদেরকে দেচু।

আর কে ইসলামিক স্কলার আর ইসলামিক স্কলার না, এই নিয়া বৃথাই তর্ক। মুখে ছাগলা দাড়ি রেখে যদি কেউ ইসলামিক স্কলার হইত, তাইলে এই দেশের নিউ জেনারেশন ইয়ো ইয়ো পোলাপাইন সবচেয়ে বেশি ইসলামিক স্কলার হইত। আরো হইত শাহবাগের সাজু পাগল। তার তো মুখ ভর্তি দাড়ি।

১২ ই এপ্রিল, ২০১৫ বিকাল ৪:৫১

রাফা বলেছেন: এটা কিন্তু খুব সাধারণ বিষয় নয় ।বিশ্ব এবং মুসলিমদের কাছে বাংলাদেশ এবং বর্তমান সরকারকে মুসলিম বিদ্বেষী হিসেবে উপস্থাপন করা হচ্ছে সমগ্র পৃথিবীতে।দৈল্লা রাজাকারকে কিন্তু ইসলামিস্ট স্কলার হিসেবেই প্রেজেন্ট করে ফাঁসি বন্ধ করাতে সক্ষম হয়েছে।

তাই শক্ত প্রতিবাদ জানানো দরকার এসব হলুদ সাংবাদিকতার বিরুদ্ধে।এভাবেই শুরু হয়েছিলো বঙ্গবন্ধুর সরকারের বিরুদ্ধে অপপ্রচারের।কাজেই সরকারের উচিত এটাকে সিরিয়াসলি দেখার এবং তিব্র প্রতিবাদ করার।

ধন্যবাদ,কা,ভা।

২| ২১ শে এপ্রিল, ২০১৫ দুপুর ২:৫৪

চাঁদগাজী বলেছেন:


আদালতের মুখপাত্র নিশ্চয় আছেন; উনাদের দায়িত্ব এগুলোর মোকাবেলা করা; ধর্মীয় নেতা হলে তো কোন অসুবিধা নেই, সেটার জন্য বিচার করা হয়নি; বিচার করা হয়েছে 'যুদ্ধাপরাধের' জন্য।

২৭ শে এপ্রিল, ২০১৫ রাত ১:৩৯

রাফা বলেছেন: একটু অসুবিধাতো আছেই।যখন এটাকে অসৎ উদ্দেশে ব্যাবহার করা হয়।
যুদ্ধাপরাধের অপরাধটাকে আড়াল করার জন্যই এই পরিচয়টা ব্যাবহার করা হয়।
আমরা এখনও এতটা শিক্ষিত হই নাই যে এর কোন ইমপ্যাক্ট পরবেনা সমাজে।

ধন্যবাদ,চাঁদগাজী।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.