নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি নিরপেক্ষ নই, আমি মুক্তিযুদ্ধের পক্ষে।

রাফা

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।গালি সহ্য করার মানসিকতা শুণ্যের কোঠায়।রাজাকার,আলবদর ,আল সামস মোট কথা বাংলাদেশের বিরোধী যে কোন শক্তিকে প্রচন্ড রকম ঘৃণা করি। তার চাইতে বেশি ঘৃণা করি নব্য ছাগিয়তাবাদিদের। যারা আশ্রয় প্রশ্রয় দেয় যুদ্ধাপরাধীদের ।

রাফা › বিস্তারিত পোস্টঃ

আরাফাত সানি ও তাসকিন\'কে হারিয়ে যেতে দিবোনা আমরা।

২১ শে মার্চ, ২০১৬ রাত ২:০০

তাসকিন'কে নিষিদ্ধ করার কোন যৌক্তিক কারন দেখাতে ব্যার্থ আই সি সি ও আ্যাম্পায়ার।

সকল প্রতিকুলতা মোকাবেলা করেই এগিয়ে যাবে আমাদের ব্যাঘ্ররা।তাদের জন্য রইলো অদম্য বাংলার ষোলকোটি মানুষের ভালোবাসা।তাসকিন ও আরাফাত সানির ছায়া ১১জনের সাথে থাকবে প্রতিটি মূহুর্তে।খেলার প্রতিটি মুহুর্ত হোক তাসকিন ও সানির জন্য নিবেদিত।কোন আক্রোশ নয় আমাদের প্রতিটি খেলোয়াড়,কে খেলা দিয়েই এই প্রতিকুল অবস্থার জবাব দিতে হবে।জয়ের অদম্য বাসনায় সব কিছু খড়-কুটোর মত উড়িয়ে দিয়ে দুর্বার গতিতে এগিয়ে যাবে এটাই আমাদের প্রত্যাশা।

অস্ট্রলিয়া তাদের দলের নিরাপত্তার কথা চিন্তা করতেই পারে।আমরা যেমন ভাবি আমাদের টাইগারদের নিরাপত্তা নিয়ে।কোন আক্রোশ নয় বাস্তবতার মুখোমুখি হওয়ার শক্তি ও সাহস নিয়ে দাড়াতে হবে তাদের বিরুদ্ধে।আমাদের ব্যাঘ্ররা তাদের খেলা দিয়েই বিশ্ব ক্রিকেটে তাদের স্থান আরো শক্তিশালী অবস্থানে নিয়ে যাবে এই আশাই করছি।নতুন সব কিছুকেই পুরোনোরা সহজে গ্রহণ করতে চায়না।এই পথচলায় আমরা চক্রান্তের স্বিকার হয়েছি বার বার।তাই বলে হতোদ্যম হয়ে পথ হারিয়ে ফেলবোনা আমরা।বিশ্ব ক্রকেটের আধিপত্যে নতুন কাউকে সহজেই যায়গা ছেড়ে দিবেনা কেউ।আর প্রতিকুলতার বিরুদ্ধে সাতার কেটেই জয়ী হয় প্রকৃত যোদ্ধারা।কাজেই আমরা যে বীরের জাতি এটা আমাদেরকেই প্রমাণ করতে হবে।আমরা কারো চোখ রাঙানীকে ভয় পেয়ে পিছিয়েতো যাবোইনা বরং যত বাধা আসবে তার দ্বিগুন শক্তি দিয়ে প্রতিরোধ করেই এগিয়ে যাবো আমরা ইনশা-আল্লাহ।

সো আমাদের শক্ত জবাব দিতে হবে খেলা দিয়েই।সেটা যত শক্তিশালী ক্রকেট ন্যাশনই হোকনা কেনো।আমাদের উন্নতি ও উৎকর্ষতা আমাদেরকেই প্রমাণ করতে হবে।তারপরে অন্যায়গুলো চোখে আংগুল দিয়ে দিখিয়ে দিতে হবে সমস্ত বিশ্বকে।যখন আমরা ব্যাটে বলে জবাব দিয়ে দেখাতো পারবো তখন প্রকৃত জয়টা আমাদেরই হবে ইনশাহ-আল্লাহ।সো এগারো জন বাঘ ভারতের মাটিতে জানপ্রান দিয়ে লড়বে এই প্রত্যাশায় তাকিয়ে থাকবে সাড়া বাংলাদেশ।আমরা আর খেলার আগেই হারতে রাজি নই কখনই।জয়-পরাজয় মেনে নেওয়ার মানসিকতা গড়ে উঠুক আমাদের সব কিছুতেই।ফলাফল যাই হোক আমরা আমাদের ব্যাঘ্রদের পাশেই আছি/ছিলাম এবং থাকবো।

পরবর্তি প্রতিটি গেম হোক তাসকিন ও সানি'র ফিরে আসার প্রত্যাশায়।তারা যেনো আরো বেশি শক্তি সন্চয় করে ফিরে আসে আমাদের স্কোয়াডে।ভুল করেও যেনো এরকম ষড়যন্ত্র করার আগে দশবার করে ভাবতে হয় তাদের।

মন্তব্য ৪ টি রেটিং +৩/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২১ শে মার্চ, ২০১৬ রাত ৩:১১

রাফা বলেছেন: তাসকিন'রা হারিয়ে যেতে পারবেনা-আমরা সবাই তাদের পাশেই আছি-ষোলকোটি প্রাণ।

২| ২১ শে মার্চ, ২০১৬ ভোর ৬:২৮

শামছুল ইসলাম বলেছেন: //আর প্রতিকুলতার বিরুদ্ধে সাতার কেটেই জয়ী হয় প্রকৃত যোদ্ধারা।কাজেই আমরা যে বীরের জাতি এটা আমাদেরকেই প্রমাণ করতে হবে।আমরা কারো চোখ রাঙানীকে ভয় পেয়ে পিছিয়েতো যাবোইনা বরং যত বাধা আসবে তার দ্বিগুন শক্তি দিয়ে প্রতিরোধ করেই এগিয়ে যাবো আমরা ইনশা-আল্লাহ।// - ইনশা-আল্লাহ ।

ভাল থাকুন। সবসময়।

২১ শে মার্চ, ২০১৬ রাত ১১:৫৭

রাফা বলেছেন: ধন্যবাদ,শা.ইসলাম।

৩| ২১ শে মার্চ, ২০১৬ সকাল ৯:৪৩

বিজন রয় বলেছেন: সহমত।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.