নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি নিরপেক্ষ নই, আমি মুক্তিযুদ্ধের পক্ষে।

রাফা

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।গালি সহ্য করার মানসিকতা শুণ্যের কোঠায়।রাজাকার,আলবদর ,আল সামস মোট কথা বাংলাদেশের বিরোধী যে কোন শক্তিকে প্রচন্ড রকম ঘৃণা করি। তার চাইতে বেশি ঘৃণা করি নব্য ছাগিয়তাবাদিদের। যারা আশ্রয় প্রশ্রয় দেয় যুদ্ধাপরাধীদের ।

রাফা › বিস্তারিত পোস্টঃ

মাননীয় প্রধানমন্ত্রী সাবধান।(পুলিশের কাস্টডিতে থেকে খুনের নির্দেশ-লক্ষন ভালো নয়)

১৫ ই জুন, ২০১৬ সকাল ৮:০৮

এই হোচ্ছে মূল ঘটনা-

এর চাইতে সুস্পষ্ট প্রমাণ আর কি থাকতে পারে।এই ভিডিও ও নিউজটি দেখার পর প্রথমেই আমার মনে প্রশ্ন জেগেছে এই জঙ্গীরা বাইরে নির্দেশ প্রেরন করে কিভাবে?

পুলিশের শহায়তা ব্যাতিত কি কেউ বাইরে কোনরুপ যোগাযোগ করতে পারে!কোনভাবেই কি সম্ভব কতৃপক্ষের সহযোগিতা ছাড়া কথা বলা বা নির্দেশ প্রেরন করা?

এর পুর্বে প্রিজন ভ্যান থেকে পুলিশ হত্যা করে জঙ্গীরা পালিয়ে গিয়েছিলো।এই পুলিশ-ভ্যান ঠিক কোন সময়ে কোথায় থাকবে এটা যদি পুলিশ জানতে না দেয় তাহোলে কি জানা সম্ভব ?কিছুতেই সম্ভব নয়।এই বিষয়টি নিয়ে তৎকালিন সময়ে হালকা কিছু কথা উঠেছিলো যে এর সাথে সাধারণ নয় উচ্চপদস্থ কেউ জড়িত থাকার সম্ভাবনা আছে।তখন ব্যাপারটা ধামাচাপা দেওয়া হয়েছিলো একপ্রকার।সেই জঙ্গী-পলায়নের কোন আপডেটও আর নেই।এই ঘটণাগুলো সুস্পষ্ট ইঙ্গিত করে সর্ষের মধ্যেই ভুত নিহিত।কাজেই খুব সহজে মনে হয়না এই হাইড এন্ড সিক খেলা থেকে বেরিয়ে আসতে পারবো।

এভাবেই এয়ারপোর্টের প্রধান নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ব্যাক্তিকে নিয়েও বিতর্ক আছে।এই লোক গো.আজমের পরিবারকে ভিআইপি লাউন্জ ব্যাবহার করতে দিয়েছিলো।প্রধানমন্ত্রীর বিমান অবতরন করবে জানা থাকার পরও কিভাবে রানওয়ে অপ্রস্তুত থাকে।এটা কোন তুচ্ছ বা সাধারণ ঘটনা নয়।হালকা করে দেখার কোন উপায় নেই।

এভাবে খুজলে হাজারটা অসামন্জস্য খুজে পাওয়া যাবে প্রশাসনের অভ্যন্তরে।১৫ আগস্ট আর ২১শে আগস্ট সৃষ্টি করার উপাদান একেবারে সরকার প্রধানের কাছকাছিই দেখতে পারতেছি আমরা।বর্তমান পরিস্থিতিতে আল্লাহ না করুন শেখ হাসিনার যদি কিছু হয়।এটা হবে আরেক পাকিস্তান ও জঙ্গীদের অভয়ারণ্য।এরপর আর বাংলাদেশের ঘুড়ে দাড়ানোর শক্তিও অবশিষ্ট রাখবেনা নরপিশাচেরা।৭১-এর পরাজিত শক্তি এখন দোষর খুজে পেয়েছে ।এরা ভয়ংকর থেকে আরো ভয়ংকর হয়ে উঠবে।৭১-এ যা করতে পারেনি তার পুরোটাই সমাপ্ত করবে।

নিষিদ্ধ জঙ্গি সংগঠন জেএমবির কারাবন্দি নেতারা সেখান থেকেই বাইরে থাকা সদস্যদের ‘হত্যার নির্দেশনা’ দিয়ে আসছিল বলে তথ্য পাওয়ার কথা আদালতকে জানিয়েছে পুলিশ।

এই শিরোনামের সংবাদ তুচ্ছ ঘটণা নয়-This is not simple-

মন্তব্য ৪ টি রেটিং +২/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৫ ই জুন, ২০১৬ সকাল ৯:০১

সম্রাট৯০ বলেছেন: আওয়ামিলীগ এখন অনেক শক্তিশালী একটা দল, আল্লহা না করুক শেখ হাসিনার কিছু হয়ে গেলে ওরা যতটা উগ্র হবে তার চেয়ে অনেক গুন বেশি উগ্র হয়ে যাবে প্রশাসন,এখন দেশে শক্তিশালী একটা প্রশাসন সৃষ্টি হয়েছে, দেশে জঙ্গী তথা শিবির নিধন চলছে তাতে আরো ভয়াবহ পরিস্থিতি হতে পারতো সেই তুলনায় সরকার অনেক নিয়ন্ত্রণে এনেছেন তথাপিও আরো তৎপর থাকতে হবে ।

আপনার আশংকা একদম উড়িয়ে দেয়ার মত নয়,তবুো বলবো সত্যের জয় সব সময় হয়।দেরি হলেও হয়।

ধন্যাবদ রাফা

১৬ ই জুন, ২০১৬ সকাল ১০:৫১

রাফা বলেছেন: ৭২ থেকে ৭৫ বিকল্প কোন পার্টিই ছিলোনা তারপরেও চক্রান্তকারিরা সফল হয়েছিলো।এটা শক্তিশালি প্রশাসন নয়-এটা দূর্ণিতিবাজ প্রশাসন।রাজনিতীবিদদের চাইতে কলুসিত এই প্রশাসন।বরং আওয়ামি লীগের আন্তর্জাতিক উইং বেশি শক্তিশালি এখন।তাই বিএনপি/জামাত সুবিদা করতে পারতেছেনা।কিন্তু কাপুরুষরাও কখনও কখনও জিতে যায়।সরকারকে সাধারণ মানুষকে আস্থায় আনতে হবে তাহোলেই সম্ভব হবে বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়ন।

ধন্যবাদ,সম্রাট৯০

২| ১৬ ই জুন, ২০১৬ সকাল ১১:২৪

সম্রাট৯০ বলেছেন: রাফা শুনুন আমি দেশের এমন অবস্থা নিয়ে মোটেও ভাবছিনা,কারণ আমাদের রাজনীতি এখন শুধু আমাদের দেশের মধ্যে সীমাবদ্ধ নেই, গোটা এশিয়ার রাজনীতির স্বার্থে আমরা এখন মুল্যবান পয়েন্টে আছি, সুতরাং কোন শক্তি কিংবা অপশক্তিতে এই দেশ তথা সরকারকে হেলাতে পারবেনা, চেষ্টা কিন্তু কম করছেনা, কিন্তু লাভ নেই কোন , নিশ্চিৎ থাকেন।

১৯ শে জুন, ২০১৬ বিকাল ৩:৩৩

রাফা বলেছেন: যে দেশ নিয়ে ভাবেনা -তার আন্তর্জাতিক প্রেক্ষাপট নিয়ে ভাবার মতও কিছু নেই।কনফিডেন্ট থাকা ভালো কিন্তু ওভার কনফিডেন্ট আখেরে বেশ বড় ক্ষতির কারন হয়।এটা পরিক্ষিত সত্য।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.