নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি নিরপেক্ষ নই, আমি মুক্তিযুদ্ধের পক্ষে।

রাফা

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।গালি সহ্য করার মানসিকতা শুণ্যের কোঠায়।রাজাকার,আলবদর ,আল সামস মোট কথা বাংলাদেশের বিরোধী যে কোন শক্তিকে প্রচন্ড রকম ঘৃণা করি। তার চাইতে বেশি ঘৃণা করি নব্য ছাগিয়তাবাদিদের। যারা আশ্রয় প্রশ্রয় দেয় যুদ্ধাপরাধীদের ।

রাফা › বিস্তারিত পোস্টঃ

যদি সঠিক ভাবে সামু চালাতে না পারেন বন্ধ করে দিন।

০৮ ই মার্চ, ২০১৯ সকাল ৮:৫৯

আর কতবার বলবো সামু কতৃপক্ষকে !!! কতবার বললে আপনাদের ঘুম ভঙ্গ হবে ?? যদি ঠিক মত দায়িত্ব নিয়ে সামু চালাতে না পারেন তাহলে অন্য কারো কাছে হস্তান্তর করুন।সামুর দায়িত্বে নিয়োজিত যারা আছেন তারা স্বেচ্ছায় সরে দাড়ান।যারা যথাযথ দায়িত্ব পালন করতে পারবে সেরকম মডারেটর নিয়োগ করুন।

এর আগেও বলেছি আবারও বলছি পৃথিবির বিভিন্ন প্রান্তে রয়েছে সামুর প্রতি বিশ্বস্ত ও সামুকে ভালবাসে এমন নিঃস্বার্থ অসংখ্য ব্লগার।পৃথিবির এক প্রান্তে যখন রাত অন্য প্রান্তে তখন দিন।এই হিসেবটা মাথায় নিয়ে কেনো মডারেটর নিয়োগ করছেননা।সবকিছু অটোর উপর নির্ভর করলে চলবেনা।ম্যানুয়াল তরিৎ ব্যাবস্থা গ্রহণ করার উপায় রাখতে হবে অবশ্যই।ইলেকট্রিসিটি অফ হয়ে গেলে যেমন জেনারেটর চালু হয়ে যায় ঠিক তেমনি করে ২৪ ঘন্টা পালা বদল করে নজর রাখতে হবে।

সামুকে এভাবে হত্যা করবেননা,অনুগ্রহ করে। এমনিতেই সামুকে নিয়ে চক্রান্ত চলছেতো চলছেই।সেই চক্রান্তে বাতাস লাগতে দিবেননা দয়া করে।বার বার বলেছি সচেতনতার কোন বিকল্প নেই।নিক পেতে পরিক্ষা নিরিক্ষা আরো কঠোর করুন।মিনিটে মিনিটে নিকের জন্ম হলে অপকর্ম যারা করে তাদের সুবিদাই হয়।পরিবর্তন আনুন নিয়ম কানুনে।

ধন্যবাদ।

মন্তব্য ৬ টি রেটিং +৪/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৮ ই মার্চ, ২০১৯ সকাল ৯:৪৫

ঢাবিয়ান বলেছেন: চব্বিশ ঘন্টা আসলে ব্লগ পাহাড়া দেয়া সম্ভব নয়। একারনে নিয়মিত কিছু ব্লগারদের এডিটিং পাওয়ার দেয়া যেতে পারে যারা আজেবাজে কন্টেন্ট দেখামাত্র রিমুভ করে দেবে এবং সেই নিককে ব্যন করে দেবে। দেশ থেকে এবং উত্তর আমেরিকা থেকে এই মডারেটর বেছে নেয়া যেতে পারে। সবার যৌথ প্রয়াসেই সম্ভব এই ব্লগকে সম্পুর্নভাবে সুরক্ষিত রাখা।

০৯ ই মার্চ, ২০১৯ রাত ২:১৪

রাফা বলেছেন: আপনার চিন্তা ভাননার পরিধি সিমিত।তাই আপনার কাছে অসম্ভব মনে হইতেই পারে।শুধু বাংলাদেশের মধ্যে বন্দি নয় সামু।সারা বিশ্বে ছড়িয়ে আছে এই ব্লগের কার্যক্রম। গ্লোবালি চিন্তা করতে হবে এখন থেকে। আমরা সারা বিশ্বের বাসিন্দা।সেভাবেই সাজাঁতে হবে সবকিছুই।

২| ০৮ ই মার্চ, ২০১৯ সকাল ১০:০৫

ম্যাড ফর সামু বলেছেন: ঠিক! এছাড়া বর্তমান পরিস্থিতিতে নতুন আইডি খোলা সম্পূর্ণ বন্ধ রাখাটাও একটা পদক্ষেপ হতে পারে।

কেউ যে পরিমাণ নোংরামো করছে তা আর বলার মত ভাষা খুঁজে পাচ্ছি না, এমন অবস্থায় যদি কর্তৃপক্ষ উদাসীন থাকে তাহলে আমাদের কি হবে?

৩| ০৯ ই মার্চ, ২০১৯ রাত ১২:৪৫

নীলপরি বলেছেন: আশাকরি , কর্তৃপক্ষ সদর্থক কিছু করবেন ।

৪| ০৯ ই মার্চ, ২০১৯ রাত ১:১৬

আরোগ্য বলেছেন: আশা করি সামু কর্তৃপক্ষ আপনার পোস্টটি গুরুত্ব সহকারে বিবেচনা করে দেখবে।

৫| ১১ ই মার্চ, ২০১৯ সকাল ১০:৫৩

যায্যাবর বলেছেন: জ্বী রাফা ভাই আপনার পোষ্টটি আমি আগেও পড়েছি, শুধু কমেন্ট করা হয়নি। যাহোক আপনার সঙ্গে সহমত।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.