নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সম্পাদক, www.priyobarisal.com , প্রিয় বরিশাল ডট কম।

সোহেল ওয়াদুদ

কঠোর পরিশ্রম করতে ভালবাসি, নম্র থাকি নম্রতা পছন্দ করি, সুখ ছড়িয়ে দিতে ভাল লাগে, যা হবার তা হবেই হবে চেষ্টার ত্রুটি কেন রবে, BG: A+(ve)

সোহেল ওয়াদুদ › বিস্তারিত পোস্টঃ

ফেসবুকে সরকার বিরোধী অপপ্রচার : কতিত শ্রমিক নেতা টিটুর এখনো আইনী ব্যবস্থা নেওয়া হয়নি

০৭ ই আগস্ট, ২০১৭ ভোর ৫:৪৭


সোহেল মোল্লা,বরিশাল : বরিশাল জেলা বাস মিনিবাস মাইক্রবাস শ্রমিক ইউনিয়নের বহিস্কিত শ্রমিক নেতা শহিদুল ইসলাম টিটু ফেসবুক আইডি থেকে সরকার, প্রধান মন্ত্রী শেখ হাসিনা, পুলিশ এবং ছাত্রলীগ নিয়ে মানহানীকর এবং আপত্তি জনক স্টাটাস শেয়ার মাধ্যমে প্রচার করে। গত ৩ রা আগষ্ট বিশ্বের বাংলায় জনপ্রিয় ব্লগ সাইট সামওয়্যার ইন ব্লগে প্রতিবেদন হওয়ার পর ফেসবুক সহ ইন্টারনেট ভাইরাল হয়ে যায়। এমকি বরিশালে দৈনিক লোকাল পত্রিকায় প্রমান সহ সংবাদ প্রকাশ করা হয়ে থাকে।
তারপর পরই নিজেকে বাচাতে শহিদুল ইসলাম টিটু ফেসবুক বন্দ করে গা ঢাকা হয়।

উল্লেখ, চোরের দশদিন গেরস্তের একদিন, দেখন কীভাবে হাতেনাতে ধরা খেলো হাসিনার গোপালী পুলিশ!!! অবৈধ প্রধান মন্ত্রী শেখ হাসিনার কাছে প্রশ্ন করা সোনার সন্তান!!!এবং ছাত্রলীগের সন্ত্রাসী কর্মকান্ডের কোন বিচার না হওয়াতে সাধারন জনগন মনে করেন বর্তমান সরকার ছাত্রলীগের সরকার!!!এছাড়া পুলিশ বাহিনী ও দেশবাসির মাঝে রাষ্ট্র বিরোধী অপ প্রচার হিসেবে ( পরিচয় গোপন করে হাজার হাজার ভারতীয়দের পুলিশে নিয়গ) এ ধরন ভিডিও প্রকাশ করে । এছাড়া জঙ্গি জামাত শিবিরের গোপন আইডি বিডি চোখ ,বিশ্ব তরুন প্রজন্ম, true voice, নামের এ আইডির সংবাদ নিয়মিত শেয়ারের মাধ্যমে প্রচার করে থাকেন ।
শুধু তাই নয় তার বিরুদ্ধে সরকার দলীয় ওয়ার্ড নেতাদের নানারকম ষড়যন্ত্র করার প্রমান সহ অভিযোগ পাওয়া গেছে। নাম প্রকাশ অনিচ্ছুক বরিশালের কয়েক জন মহানগর নেতা জানিয়েছেন, শহিদুল ইসলাম টিটুর ইন্টারনেটে সরকার বিরোধী অপপ্রচার ও জাতীয় ও লোকাল পত্রিকায় চাঁদাবাজি অভিযোগ প্রকাশ হয় বিষয়টি আমাদের নজরে আসে। বরিশাল মহানগর নেতারা বলেন প্রশাসন টিটুর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিবেন বলে আমরা বিশ্বাস করি।

পূরবের সংবাদের প্রতিবেদন লিংক
বরিশালে রুপাতলী কথিত শ্রমিক নেতা টিটু মুন্ত্রির ছবি ফেসবুকে প্রোফাইল পিকচারে ব্যবহার করে জামাত শিবিরের বিএনপির পক্ষে ফেসবুকে সরকারের অপপ্রচার

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.