নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাধারনের মাঝেও অতিসাধারণ

মার্ক টোয়েন

মনের অনুভূতি প্রকাশ করে যাই বিক্ষিপ্ত কিছু শব্দমালায়।

মার্ক টোয়েন › বিস্তারিত পোস্টঃ

আত্নহত্যা ও আর্তনাদ

০৫ ই মে, ২০২০ রাত ৯:০৬


ছবি-সংগৃহীত


আমার নাম কবিতা।বয়স ২০।বাবা মা এর একমাত্র মেয়ে।ছোট বেলায় নাকি আমি অনেক সুন্দর করে কথা বলতাম এই জন্য আব্বু আমাকে কবিতা বলে ডাকতো। তখন থেকেই আমার নাম কবিতা।

আমি যখন ছোট ছিলাম সবাই আমাকে অনেক আদর করতো। এখনও করে কিন্তু কম কম।মা মাঝে মাঝেই বকে।বলে আমি নাকি বড় হয়ে গেছি।বাবাও আজ সকালে অনেক বকা দিলো।তাই আজ দরজা লাগিয়ে বসে আছি।ছোটবেলায় একটু কান্না করলে সবাই কান্না থামানোর জন্য কত কি করতো। কিন্তু আজ কারো কোনো খবর নাই।আমি কি করছি না করছি?সকালে খাওয়া পর্যন্ত হয়নি কেউ খোজ ও নিচ্ছে না?বলেছিলাম না আমাকে আর ভালবাসে না।

মা দরজায় নক করছে। খাওয়ার জন্য ডাকছে।কিন্তু আমি তো খাব না।আমার আজ অনেক অভিমান। মা জোড়ে চিল্লাচ্ছে কিন্তু আমি তো দরজা খুলবো না।তারা তো কেউ আমাকে ভালবাসো না।

দরজা ভেঙ্গে ফেলার চেস্টা করা হচ্ছে।জানিনা বাবা আবার বকা দিবে কিনা?প্লিজ বাবা আর বকা দিও না আমায়।একি মা কাদছে।আমাকে সারা সকাল না খাইয়ে রেখে এখন কাদছে।ছোট বেলায় আমি না খেলে কত খাওয়ানোর চেস্টা করতো।সব পরিবর্তন হয়ে গেছে।

আমার সারা শরীর খুব ব্যথা।এমন ব্যথা আগে কখনো হয় নি।একমাত্র মেয়ের শরীরে ব্যথা।যদিও সকালে বাবা বকেছিলো এখন নিজেই কোলে করে ডাক্তারের কাছে নিয়ে এসেছে।যতই বকুক ছোট বেলার মত বাবা এখনও অসুস্থতা সইতে পারছে না।

আমি ভাল আছি ডাক্তার সাহেব,শুধু ব্যথা সারা শরীরে।সবাই কেন এত কান্না করছে? আপনি একটু বলে দিন না,ব্যথা কমে গেলেই আমি ঠিক হয়ে যাব। মা আমি সুস্থ হয়ে গেলে আর কখনো বিরক্ত করবো না।ভাল মেয়ে হয়ে থাকব সব কথা শুনবো। মা একটু জড়িয়ে ধরো না আমায় আমার শীত করছে।

ডাক্তার সাহেব কেমন আমার কথা শুনতে পাচ্ছেন না।ও মা বাবা।সবাই কান্না করছে কিন্তু কেউ আমার কথা শুনছে না কেন?

ডাক্তার সাহেব বাবাকে ডেকে কি জানি বললো। সবাই আরও জোড়ে চিৎকার শুরু করে দিয়েছে।আমার শরীর কাপড় দিয়ে ঢেকে দেয়া হচ্ছে।

ডাক্তার সাহেব আমি ঠিক আছি মারা যাই নি।
মা আমাকে তুমি ধরো,আমি তোমাকে ছাড়া থাকতে পারবো না।আমি বেচে আছি মা।আমার অনেক ভয় করছে মা।আমি অন্ধকার ভয় পাই মা।

বাবা পুলিশ কেন আসছে?জানোতো আমি ছোট বেলা থেকে পুলিশ ভয় পাই। আমি আর রাগ করবো না আমাকে পুলিশে দিও না বাবা।বাবা ওরা তোমার কবিতা মা কে কেটে ফেলবে।আমি ভয় পাই বাবা। আমার শরীরে ভীষণ ব্যথা বাবা। আমাকে বাসায় নিয়ে চলো।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৫ ই মে, ২০২০ রাত ৯:১৪

রাজীব নুর বলেছেন: বড় বেদনাদায়ক।

২| ০৬ ই মে, ২০২০ রাত ২:১৯

নেওয়াজ আলি বলেছেন: যেন দেশের চিত্র এখন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.