নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বপ্নের খোঁজে দেখি তোমায় /বাঁধি সীমাহীন ভালোবাসায়/দাও কিছু সুখের বৃষ্টি / ভিজি আমি /উড়াই দিগন্তের নীলিমায় তোমার নামে / স্বপ্নের এক বিশাল ঘুড়ি।

স্প্যানকড

আমি হারিয়ে ফেলি নিজেকে ফিরে ফিরে পাই এক চিলতে হাসিতে।

স্প্যানকড › বিস্তারিত পোস্টঃ

পাপে মইরা যাইবা বাপ !

২৭ শে এপ্রিল, ২০২১ রাত ৯:২২

ছবি নেট ।

পুরা জাতি আছি করোনার ডরে। আর কেউ আছে মাস্তিতে। চলেন একটু বিস্তারিত বলি,

আমাদের দেশের অনেক শিল্পপতি আছে। তারা নিজেদের কে অনেক কিছু মনে করে। এর পিছনে কারণ একটাই এরা রাজনীতি অংগনের লোকজনের সাথে উঠে বসে।বিশাল অংকের অর্থ চাঁদা হিসেবে দেয় বিনিময়ে এদের আকাম কুকাম বৈধতা পেয়ে থাকে।

এরা নিজের স্ত্রী ছাড়া আরও যৌনদাসী রাখে। মামুনুল দাঁড়ি টুপি লইয়া পারলে তার সমস্যা কি! তেমনি একজন শিল্পপতি সায়েম সোবহান। বসুন্ধরা গ্রুপের এম ডি। এর অডিও বার্তার চুম্বক কিছু অংশ,

" চুপ! খানকির বাচ্চা খানকি। আল্লাহ আমার বিচার করবে? মাগীর বাচ্চা মাগী! তোর চৌদ্দ গোষ্ঠীর বিচার করমু দেখ ! আমার টাকা ফেরত দে " এই হলো বসুন্ধরা এম ডির কথা। আচ্ছা, এদের কি মরণের ডর নাই !

এই বসুন্ধরার কত টাকা ! এদের নানান প্রতিষ্ঠান। কত সুন্দর বিজ্ঞাপন বানাইয়া ভালো কথা বলে। আসল চেহারা এবার হয়তো দেখা যাবে! আশা করি।

এর আগেও একবার তাদের এক ম্যানেজারকে ছাদ থেকে ফেলে হত্যা করা হয়েছিল। বহু মালপানি ঢেলে বহু নেতার পা চেটে টিকে গেছে। এইবার ও কি তাই হবে ?

মেয়েটার লোভ ছিল বেশী। কি করে সে?এক লাখ টাকার বাসা ভাড়া দেয়। কি জন্য একজন শিল্পপতি দেয় এত খরচ? শুধু শরীরের টানে! যাক মৃত ব্যক্তি নিয়ে আর কিছু বলতে চাই না। এ মেয়ের পরিবার কি জানতো না?  তাজ্জব!

এখন বুঝ, অবৈধ ঠাপে পাপ আর পাপে মইরা যাইবা বাপ !

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৫ ই মে, ২০২১ রাত ২:০৬

রাজীব নুর বলেছেন: গণমাধ্যম এখন মোটামুটিভাবে দুর্বৃত্ত ব্যবসায়ীদের লাঠিয়াল হিসেবেই নিজেদের ভুমিকা পালন করছে। সহজ সরল সত্য কথা হলো- আমাদের দেশে নিরপেক্ষ কোনো টিভি চ্যানেল, দৈনিক পত্রিকা বা অনলাইন নিউজ পোর্টাল নেই। নেই। অবশ্য আমাদের দেশে নিরপেক্ষ কিছুই নেই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.