নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

উমার

উমার › বিস্তারিত পোস্টঃ

Symphony প্রতারণার নতুন নাম।

৩১ শে জানুয়ারি, ২০১৫ রাত ৯:১১

Symphony W 31 সেটটি আমি গত 11-Nov-2014 তারিখে কিনেছিলাম। প্রথম এক মাস মোটামুটি চলেছে। মোটামুটি বললাম এজন্য যে, সেট অতিরিক্ত গরম হওয়া (এমনকি ভিডিও দেখলেও), বার বার হ্যাং হওয়া (এজন্য যে কতবার রিস্টোর করেছি আমারও মনে নাই, আর রিস্টোর মানেই no bookmarks, no saved pages, no game level এক কথায় নতুন সেট) , চার্জ কম থাকা, মাঝে মাঝে মেমরি কার্ড সাপোর্ট না করা ( যদিও মাত্র 16 GB ঢুকিয়েছিলাম, অথচ configuration: microSD, up to 32 GB, আর একবার মেমরি কার্ড সাপোর্ট না করলে, হয় মেমরি কার্ড ফরম্যাট করতে হয় অথবা এটাকে কম্পিউটারে ঢুকিয়ে কিছু ফাইল ডিলিট করতে হয়) । এগুলো সমস্যা আমাকে ফেস করতে হয়েছে। যাই হোক সেট-এ এক বছরের ওয়ারেন্টি আছে, এই এক বছর অন্তত ভালভাবে সেট ব্যবহার করব, গ্রাহক হিসেবে এতটুকু আশা তো আমি করতেই পারি। সমস্যা শুরু হল এক মাস পর। ডিসপ্লে কাঁপছে। কাস্টমার কেয়ারে দেখানোর পর তারা বললঃ সরি, আমাদের তিনটি মডেলের সেটের ডিসপ্লে এরকম কাঁপে। এটা কোনো সমস্যা না। এর জন্য আমরা কোনো সার্ভিস করতে পারব না। আর আপনি ডিসপ্লে চেঞ্জ করলেও ডিসপ্লে কাঁপবে। এটা এই মডেলের কমন প্রবলেম। তাই আমার পরামর্শ যদি আপনি Symphony সেট কিনতে চান তাহলে একবার কষ্ট করে কাস্টমার কেয়ারে যেয়ে জেনে নিন যে আপনার কাংখিত সেটের কোনো কমন প্রবলেম আছে কিনা যা সার্ভিস অযোগ্য। তাই সাবধান হোন। আপনাকে যেন শুনতে না হয়ঃ সরি স্যার, আপনার সেটে microSD card সাপোর্ট করবে না। এটা এই মডেলের কমন প্রবলেম ইত্যাদি। না হলে দিন শেষে মদন হয়ে বসে থাকতে হবে। পরিশেষে একটি উক্তি দিয়ে শেষ করছিঃ যদি কারো জীবনে সমস্যা না থাকে, তাহলে তাকে একটা চায়না সেট কিনে দাও।

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ৩১ শে জানুয়ারি, ২০১৫ রাত ৯:১৮

শাহরীয়ার সুজন বলেছেন: সিম্ফোনি প্রথম প্রথম ভালো কিছু সেট বাজারে ছেড়ে ছিলো। কিন্তু এখন ওরা ফটকাবাজী ব্যবসা শুরু করছে।

২| ৩১ শে জানুয়ারি, ২০১৫ রাত ৯:৩৩

উমার বলেছেন: শাহরীয়ার সুজন, মন্তব্যের জন্য ধন্যবাদ। আমি চায়না মোবাইল ফোন কোম্পানিদের ধন্যবাদ দেই। তাদের কারনে আমরা অল্প দামে হাই কনফিগারেশন এর সেট পাচ্ছি। ব্রান্ড এর সেটগুলোও দাম কমাতে বাধ্য হয়েছে। কিন্তু গ্রাহক সেবার মান + পারফরমেন্স এত কম কেন?

৩| ৩১ শে জানুয়ারি, ২০১৫ রাত ১০:৪৮

সুপ্ত আহমেদ বলেছেন: মজা তো ! :-B

৪| ৩১ শে জানুয়ারি, ২০১৫ রাত ১০:৫৮

উমার বলেছেন: @ সুপ্ত আহমেদ ভাইয়া। আপনিও একটি কিনে ফেলেন মজায় খালে ডুব দিতে ইচ্ছা করবে।

৫| ৩১ শে জানুয়ারি, ২০১৫ রাত ১১:৩০

ইমরান হক সজীব বলেছেন: আমাদের বাসাই ৪ টা সেট ইউজ করা হচ্ছে । এক্টার বয়স ৫ বছর (FT10) তেমন কোন সমস্যা হয়নি ।

৬| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৫ সকাল ৮:১৭

উমার বলেছেন: @ইমরান হক সজীব, দেখুন ভাইয়া আমি কিন্তু বলিনি যে Symphony-র সব সেট খারাপ। আমি কেবল বলতে চেয়েছি, আপনি যে সেট কিনবেন তা যাচাই করে কিনুন। না হলে কমন প্রবলেম এর চক্করে আপনার কষ্টার্জিত টাকা পানিতে পরতে পারে। আর Symphony FT 10 JAVA অপারেটিং সিস্টেমে চলে। আর আমি যে সেটের কথা বলেছি এটা Android. স্বাভাবিক ভাবেই Android এর চেয়ে JAVA-র সমস্যা কম হবে, আবার JAVA-র চেয়ে সাদাকালো সেটের সমস্যা কম হবে। মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া, ভাল থাকবেন সবসময়।

৭| ০১ লা ফেব্রুয়ারি, ২০১৫ সকাল ৮:৫৯

উমার বলেছেন: দুঃখিত, আমার পোস্টের মাধ্যমে Symphony-র সব সেট খারাপ বা Symphony সেট কিনবেন না। আমার পোস্টের সারমর্ম এটা ছিল না। তবুও আমার মনে হয়েছে আমার মনের অজান্তেই পোস্টের কিছু শব্দ Symphony ব্রান্ডের বিপক্ষে গিয়েছে। তাই পোস্ট কিছুটা এডিট করে দিলাম। আমি কেবল বলতে চেয়েছি Symphony সেট যাচাই করে কিনবেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.