নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বাড্ডা ঢাকা

আমার ব্লগ বাড়িতে আপনাকে স্বাগতম

বাড্ডা ঢাকা

বেশি কথা কইয়েননা আমি রাজনীতি করি না আপনার সমস্যা কি । রাজাকারের বিচার একদিন না একদিন ঠিকই শেষ হবে ।

বাড্ডা ঢাকা › বিস্তারিত পোস্টঃ

একটি রাস্তার আত্মকথা

০৮ ই মে, ২০১৫ রাত ১০:১৬


আমি কত দুখে দুখী । একেতো রোদ নেই বৃষ্টি নেই ভিজে পুড়ে সারা বছর ধরে তোমাদের স্যারভিসিং দেই । তোমরা মানুষেরাও আছো কখন দৌড়াও কখন লাফিয়ে হাটো কখন হেটে চলো আমার পিঠের ওপর দিয়ে ।

গাড়ি কথা আর কি বলবো তারাও সারা দিন শত মানুষ নিয়ে আমার ওপর দিয়ে চলা চল করে । শতশত ট্রন মাল বহণ করে ট্রাক আমার ওপর দিয়ে ।

কেও একটু মায় করে না,কারো একটু দয়া হয়না আমার ওপরে । ওহ বাবারে কত কষ্ট যে দেয় আমারে কত আঘাত যে দেয় আমারে ।তাদের আঘাত আর কষ্টের বলি হয়ে আমার কোন অঙ্গের কোন স্থান থেকে হয়ত এক হাত গর্ত হয়ে গেছে না হলে হয়ত চার পাঁচটি পাথর সরে গেছে ।

যত কষ্ট শুধু আমাকেই দিতে পারে কেননা যখন আমাকে বানায় তখন আমাকে নিয়ে বিশাল টানা হেচড়া করে । এ কন্ট্রেটার ও ইঞ্জিনিয়ার সকলে মিলে আমার প্রেমে পড়ে পাগল হয়ে যায় আমায় নেওয়ার জন্য ।:)

যখন আমাকে তাদের কাছে পেয়ে যায় তখন তারা আবার আমায় বিয়ে করার জন্য যে যৌতুক পায় তা ভাগ ভাগী করে একধাপ খেয়ে নেয় B-)

তো যারা আমারে টেন্ডারের মাধ্যমে বিয়ে করলো দেখা যায় হয়ত এক বর্ষায় বৃষ্টি এলে ঠান্ডা ভেতরে আরাম পেয়ে আমার এক পাশ ধরে চার পাঁচ মাস নাড়াচাড়া দেয় :P । চার পাঁচ মাস নাড়া দেওয়ার পরে তারা ক্লান্ত হয়ে আবার মাস ছয়একের জন্য বিশ্রামে যায় :P

আবার চার পাঁচ বা বছর খানেক বিশ্রাম করে ঠিক কার্তিক মাস মানে কুকুরের সীজন তখন তারাও মনে হয় তারাও কুকুরের মত হয়ে যায় :P তাই সীজন এলে বছরে একবার আছে :P আবার কয়েক দিন আমায় রঙতামশা করে :P পরে আবার বন্ধ রাখে ।
এভাবে তারা আমায় সুস্থ ভাবে করার বদলে বেশি অসুস্থ করে তুলে :((। আর যে কাজ শেষ করা যেত এক বছরে তা শেষ করে প্রয় বছর চার লাগিয়ে /:)

এত কষ্ট আর ভালো লাগে না আমার জম্ম থেকে মৃত্যু পযন্ত আমায় কষ্ট দিতে দিতে ওরা আমায় শেষ করে দিল :((

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৮ ই মে, ২০১৫ রাত ১০:৫১

লাইলী আরজুমান খানম লায়লা বলেছেন: এত কষ্ট আর ভালো লাগে না আমার জম্ম থেকে মৃত্যু পযন্ত আমায় কষ্ট দিতে দিতে ওরা আমায় শেষ করে দিল -----------দারুন হয়েছে

২| ০৮ ই মে, ২০১৫ রাত ১০:৫৮

শতদ্রু একটি নদী... বলেছেন:
ধুর, কি কন? ওবায়েদ আঙ্কেল আসার পর থাইকা আপনাদের লাইফ কি ফকফকা, ইচ্ছা হয় সারাদিন আপনাদের দিকেই তাকাইয়া থাকি। আপনাদের কোমল পিঠের উপর একের পর এক ফ্রন্ট রোল দিতেই থাকি। ;)

৩| ০৯ ই মে, ২০১৫ রাত ১২:০৭

এন জে শাওন বলেছেন: আরে ভাই আপনাগোরে যদি প্রথমবারেই মজবুত কইরা ঠিক করে তয় সংশ্লিষ্ট কর্মকর্তারা সহজে বড়লোক হবে ক্যামতে??

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.