নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভুলকে ভুল বলাটা সৎ সাহসের পরিচায়ক বরং নীরব থাকাটাই শয়তানি....

মোগল

মোগল › বিস্তারিত পোস্টঃ

৯/১১ এর টুইন টাওয়ার এবং পাশের ৪৭ তলা টাওয়ার সেভেন (দ্য সলোমন ব্রাদার্স বিল্ডিং) কন্ট্রোলড ডেমোলেশনের মাধ্যমে ধ্বসিয়ে দেয়া হয়েছিল।

১২ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ৯:৩৬

৯/১১ এর টুইন টাওয়ার এবং পাশের ৪৭ তলা টাওয়ার সেভেন (দ্য সলোমন ব্রাদার্স বিল্ডিং) কন্ট্রোলড ডেমোলেশনের মাধ্যমে ধ্বসিয়ে দেয়া হয়েছিল। বিমান হামলা ছিল নাটকের একটা অংশ। উল্লেখ্য ৪৭ তলা টাওয়ার সেভেনে কোন বিমান আঘাত করে নাই। কিন্তু সেইটাও ফ্রি ফল স্পিডে ধ্বসে পড়েছিল, আরও মজার ব্যপার হল, টাওয়ার সেভেন ধ্বসে পড়ার ২৬ মিনিট আগেই বিবিসির সংবাদ পাঠিকা জেন স্ট্যান্ডলি যখন এই বিল্ডিং ধ্বসে পড়ার খবর প্রচার করছিলেন, তখনও ভিডিওতে উনার পিছনে টাওয়ার সেভেন দেখা যাচ্ছিল। আগে থেকে ঠিক করে রাখা জিও পলিটিক্যাল স্বার্থ উদ্ধারের জন্য আমেরিকান সরকারের ইনসাইড মাফিয়া কিভাবে কত বড় লার্জ স্কেলে নাটক তৈরি করেছিল তার প্রমান হিসাবে টাওয়ার সেভেনের নিউজ ক্লিপ ইতিহাসের স্বাক্ষী হয়ে থাকবে।




মন্তব্য ২৫ টি রেটিং +০/-০

মন্তব্য (২৫) মন্তব্য লিখুন

১| ১২ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ১০:১১

কামাল৮০ বলেছেন: এই সব ধ্বংসে আপনার সমর্থন আছে?

১২ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ১০:৩৬

মোগল বলেছেন: এই সব ধ্বংসে আমার বা আপনার সমর্থন কেন থাকবে? আর আপনি মূল প্রসংগ পাশ কাটিয়ে যাচ্ছেন। ৯১১ একটা ইনসাইড জব ছিল। কাজেই এইসব ধ্বংসের জন্য দায়ী পশ্চিমা পাওয়ার এলিটরা, নিজেরাই নিজেদের দেশের লোক মেরে, আল-কায়েদায় গল্প ফেঁদে সম্পুর্ন মিথ্যার উপরে তারা ওয়ার অন টেরর আরম্ভ করেছিল, সেই যুদ্ধে তারা অস্ত্র + আফগানস্থানের আফিম বিক্রি করে পয়শা কামাই করে নিয়েছে। মাঝখান থেকে সারা পৃথিবীর সাধারণ মানুষের ক্ষতি হয়েছে।

২| ১২ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ১০:২৩

সৈয়দ মশিউর রহমান বলেছেন: এখনো বিশ্বাস করতে কষ্ট হয় ইহা বিন লাদেন করেছে। :(

১২ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ১০:৩৮

মোগল বলেছেন: বিশ্বাস করার জন্য আপনি পশ্চিমা মাফিয়ার কাছে নাকে ক্ষত দেন নাই। যা সত্য তাই একমাত্র বিশ্বাস করা উচিৎ।

৩| ১২ ই সেপ্টেম্বর, ২০২২ দুপুর ১২:২৭

খাঁজা বাবা বলেছেন: নতুন তথ্য, তবে কারো কোন কাজে আসবে না।
যা হওয়ার হয়ে গেছে।

১২ ই সেপ্টেম্বর, ২০২২ দুপুর ১২:৫৪

মোগল বলেছেন: তথ্য পুরাতনই, ধাঁমাচাপা দিয়ে রাখার চেষ্টা চলতেছে। পশ্চিমা মিডিয়া এখনও ৯১১ নিয়ে নিজেদেরকে গ্লোরিফাই করে মিথ্যার বেলুন ফুলিয়ে যাচ্ছে। সেই বেলুন ফুটো করার জন্য এইরকম তথ্যগুলি সূঁচের মত কাজ করে যাবে। কাজেই এই তথ্য কাজে আসতে থাকবে।

৪| ১২ ই সেপ্টেম্বর, ২০২২ দুপুর ১২:৩৯

ঋণাত্মক শূণ্য বলেছেন: খাঁজা বাবা বলেছেন: নতুন তথ্য, তবে কারো কোন কাজে আসবে না।
যা হওয়ার হয়ে গেছে।


উমম, এটা নতুন তথ্য নয়। ঐদিনেরই তথ্য। সবাই ঐ দিনই নোটিশ করেছিলো।

কারও কোন কাজে আসবে না এটা ঠিক। কারণ পুরা বিষয়ের ফায়দা আম্রিকা অলরেডি নিয়া নিছে, আর সারা দুনিয়া চুপচাপ পুটুমারা খেয়ে নিয়েছে। সো....

১২ ই সেপ্টেম্বর, ২০২২ দুপুর ১:০৬

মোগল বলেছেন: কারও কোন কাজে আসবে না এটা ঠিক নয়। মিথ্যার অন্ধকার দূর করার কাজে আসবে। এবং এইটা অনেক বড় বিষয়।

৫| ১২ ই সেপ্টেম্বর, ২০২২ দুপুর ২:৪৮

হাসান কালবৈশাখী বলেছেন:
বাংলাদেশের একটি চিহ্নিত শ্রেনী কিছু জিনিষ বিশ্বাস করে না।

যেমন নাসার চন্দ্রাভিযান চন্দ্রগমন বিশ্বাস করে না।
তবে সায়েদির চাঁদে গমন বিশ্বাস করে।

লাদেনের আলকায়দা টিমের ৯/১১ তে টুইন টাওয়ার ধ্বংশ করা বিশ্বাস করে না,
তবে লাদেন আমেরিকার তৈরি বলে বিশ্বাস করে।
কিন্তু লাদেন হত্যার পর পাকিস্তানের জঙ্গি সমর্থকরা টিকা দান কর্মিবাহিনীদের মারধর করে কাজকর্ম বন্ধ করে দেয়, পাকিস্তান সরকার টিকাদান প্রধানকে জাবৎজীবন জেল দন্ড দেয়। যে কারনে পোলিও টিকা কার্যক্রম ব্যাহত হয়, পাকিস্তান আজও পলিও মুক্ত হতে পারে নি। টিকা দানকারিদের অপরাধ তারা লাদেনকে দেয়া টিকার খালি সিরিঞ্জটি আমেরিকার কাছে দিয়েছিল।
খালি সিরিঞ্জের সুইয়ের মাথায় ডিএনএ লাদেনের পরিচয় নিশ্চিত হয়েছিল আমেরিকা।

লাদেন আমেরিকার তৈরি হয়ে থাকলে লাদেন হত্যায় পাকিস্তান সরকার ও পাকি জঙ্গিরা ক্ষিপ্ত হয় কেন?
টিকাওলিদের উপর প্রতিশোধ নেয়া কেন?


১২ ই সেপ্টেম্বর, ২০২২ রাত ৯:২৩

মোগল বলেছেন: অপ্রাসঙ্গিক মন্তব্য

৬| ১২ ই সেপ্টেম্বর, ২০২২ সন্ধ্যা ৭:১৪

শ্রাবণধারা বলেছেন: জি জনাব ছঠিক বলেছেন। সবই ইহুদী নাছারাদের ষড়যন্ত্র। তেনারাই জংগী সেজে মানুষ কতল দেয়।

১২ ই সেপ্টেম্বর, ২০২২ রাত ৯:২৪

মোগল বলেছেন: অপ্রাসঙ্গিক মন্তব্য

৭| ১২ ই সেপ্টেম্বর, ২০২২ সন্ধ্যা ৭:২০

সাসুম বলেছেন: ব্লগের সকল তালেবান ও জংগি দের পক্ষ থেকে আপনার এই পোস্টের ব্যাপারে সহমত প্রদান করা হইলো। আম্রিকাই নিজে নিজে নিজেদের কন্ট্রোল ডেমোলিশান করে টাওয়ার ধ্বসায় দিছে যাতে করে মহা শক্তিশালী প্রতিপক্ষ আফগানিস্তান এ আক্রমন চালাতে পারে তারা।

ব্লগের হাজার লাখো জংগি তালেবান লাভার মোমিন দের পক্ষ থেকে আবারো এমন সত্য উচ্চারণ এর জন্য আপনাকে ভালোবাসা।

জাজাকাল্লায় খায়রান

১২ ই সেপ্টেম্বর, ২০২২ রাত ৯:২৪

মোগল বলেছেন: অপ্রাসঙ্গিক মন্তব্য

৮| ১২ ই সেপ্টেম্বর, ২০২২ রাত ১১:৪৩

কামাল৮০ বলেছেন: যে বা যারা আক্রমন করেছে তারা বলছে আমরা করেছি আক্রমন আর আপনি বলছেন তারা করেনাই।এতো বুদ্ধি নিয়ে ঘুমান কেমনে।

১৩ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ৭:১৪

মোগল বলেছেন: বিন লাদেনের এরকম ভিডিওও আমি দেখেছি যেখানে সে ৯১১ হামলার দায় অস্বিকার করেছে। কোনটা হলিউডের বানানো আর কোনটা আসল বুঝবেন কিভাবে?

৯| ১৩ ই সেপ্টেম্বর, ২০২২ রাত ১২:০৭

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: আপনার এ মেসেজটা পড়ার পর আমি রেফারেন্স স্টাফ স্টাডি না করেই ভেবেছি, এটা কী কারণে হয়ে থাকতে পারে। যা ভেবেছি, তার সাথে কিছুটা মিল পেয়েছি। একটা ধারণা ছিল যে, ভিডিওটা এডিটেড হতে পারে। আমার মতো আনস্কিল্‌ড ভিডিও এডিটরের পক্ষেও এগুলো করা খুব মামুলি ব্যাপার। কিন্তু একটু স্টাডি করতে যেয়েই দেখি, ঘটনা সত্য, তবে ব্যাখ্যা আছে।

একটা গল্প শুনেছিলাম- একবার এক ইনসারজেন্ট অ্যাটাকে খবর এলো, ইনসারজেন্টরা প্যারাসুট দিয়ে নামছে। হেডকোয়ার্টার্স হতভম্ভ! এ কী করে হয়! ইনসারজেন্টদের সেই ক্যাপাবিলিটি নাই!

ঘটনা হয়েছিল কী- একটা জিএফ রাইফেল, অথবা মর্টার থেকে অ্যাক্সিডেন্টালি একটা ফায়ার হয়ে যায়। বোমার ফিনওয়ালা টেইলটা উপর থেকে নামার সময় মনে হচ্ছিল প্যারাসুট নামছে। বেক্কল সেন্ট্রি খবর পাডাইয়া দিল - ইনসারজেন্ট প্যারাসুট দিয়া নামছে। অবশ্য ঘণ্টাখানেকের মধ্যেই এই ভুল ধরা পড়ে।

এটা কেন হয়? যুদ্ধের ফ্লুইড সিচুয়েশনে অনেক কেওস অ্যান্ড কনফিউশন হয়। কনফিউজ্‌ড চোখে ফিন্‌ড মর্টার বা জিএফ শেলকে প্যারাট্রুপার মনে হতে পারে। আবার প্যারাট্রুপার মৌমাছিও মনে করে ফেলতে পারে।

বিবিসি রিপোর্টার একটা ভুল করেছিলেন। তার ভুলটা হয়েছিল কেওস অ্যান্ড কনপফিউশনের কারণে। এ ভুলের ব্যাখ্যা ব্রডকাস্টিং অ্যাজেন্সি থেকে সেভারেল টাইমস দেয়া হয়েছে। ২০০১ সালের ঘটনা ২০২২ সালে আবিষ্কৃত হয় নি, এটা তখনই আবিষ্কৃত হয়েছে, তখনই এটাকে স্ক্রিপ্টেড নাটক বলে সন্দেহ করা হয়েছে (এ আবিষ্কার বাঙালিদের আবিষ্কার না)। ব্রডকাস্টার লাইভ ব্রড কাস্টিঙের আগে অনেকগুলো চ্যানেল থেকে খবর পেয়েছিলেন যে, বিল্ডিং ৪৭-এ আগুন ধরে গেছে (টুইন টাওয়ারের ডেব্রিস থেকে)। সেই চ্যানেলের অন্তত একটা চ্যানেল রিপোর্ট করেছিল যে বিল্ডিং-৪৭ অলরেডি ধ্বসে গেছে, আর বিবিসি রিপোর্টারও পেছনে ঐ বিল্ডিংটা যে দাঁড়ানো আছে, টিভিতে দেখা যাচ্ছে, সেটা তিনি লক্ষ না করেই প্রচার করে দেন যে, বিল্ডিং ৪৭ অলরেডি কলাপ্‌সড।

প্রথম গল্পটায় প্যারাট্রুপারের মতো, টুইন টাওয়ারেরও অনেক গল্প আছে। আপনার লিংকের ভিডিওর এক কমেন্টে একজন লিখেছে, সে বিমান দেখে নাই, দেখেছে মিসাইল এসে টুইন টাওয়ার আঘাত করেছে! ওখানে অনেকেই কমেন্টে করেছে যারা লাইভ দেখেছে। আমিও টিভিতে লাইভ দেখেছি। তো, ঐ লোক মিসাইল দেখলো কীভাবে? এটাও হয়েছে বেশি টেন্সড অবস্থায় থাকার কারণে, দেখার ভুল। বিমানকে সে মিজাইল বা রকেট দেখেছে।

Error in BBC reporting doesn’t mean 9-11 was scripted

A BBC reporting error is not proof the network was part of an inside job on ৯-১১

খুঁজলে অনেক পাওয়া যাবে।

তবে, এটা যে একটা হিসাবে দাঁড়িয়ে গেছে তা সত্য। কিন্তু এ ইস্যুটা কোনো বাঙালি তৈরি বা আবিষ্কার করে নি, অথচ এ ইস্যুতেও আমরা বাঙালিদের ধোলাই দিতে ছাড়ি না। আমরা এমন কেন? চেষ্টা করলেই বস্তুনিষ্ঠ হতে পারি।

১৩ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ৭:১৭

মোগল বলেছেন: ৯১১ ইনসাইড জব - এই কথার পক্ষে শুধু টাওয়ার সেভেন না, আরও বহু প্রমাণ আছে। আরও ভাল করে ষ্টাডি করে দেখতে পারেন। ৯১১ এটাক এই শতাব্দিতে পশ্চিমা পাওয়ার এলিটদের সবচেয়ে বড় জোচ্চুরী।

১৩ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ৭:২৩

মোগল বলেছেন: এটা দিয়ে আরম্ভ করেন:

https://www.youtube.com/watch?v=xEU61Cw7VCo&ab_channel=FreedomAndTruth4All

১৩ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ৭:৪৫

মোগল বলেছেন: Click This Link

১৩ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ১০:৪৮

মোগল বলেছেন: Click This Link

১০| ১৩ ই সেপ্টেম্বর, ২০২২ রাত ১২:৫৫

পাঠক০০৭ বলেছেন: এই সব থার্ড ক্লাস ছাগল এখন ব্লগে রাজত্ব করছে। মাদ্রাসা শিক্ষার উন্নতি হবার পরেও এই ধরনের কথাবার্তা।

১৩ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ৭:১৫

মোগল বলেছেন: অপ্রাসঙ্গিক মন্তব্য

১১| ১৩ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ১১:৪৫

রানার ব্লগ বলেছেন: কিছু কিছু আইডির কাছে ব্লগ ফেইসবুক হয়ে গ্যাছে এরা তিন লাইনের সব মেসেজ লিখে ভাব দেখায় বিশাল এক প্রবন্দ লিখে ফেললাম। এখন ব্লগবাসি ক্ষমাসুন্দর চোখে কমেন্ট করবে।

এমন সব ধামাকাধার তথ্য নিয়ে আপনি কেনো বসে আছেন। যান মামলা করেন।

১৩ ই সেপ্টেম্বর, ২০২২ সকাল ১১:৫৮

মোগল বলেছেন: অপ্রাসঙ্গিক মন্তব্য

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.