নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

https://www.facebook.com/bicharmani

বিচার মানি তালগাছ আমার

বিচার মানি তালগাছ আমার › বিস্তারিত পোস্টঃ

কোরআন প্রতিযোগিতা নিয়ে এনটিভি'র আঁতলামি

০২ রা আগস্ট, ২০১৩ রাত ১১:৪৫

একটা সাইট থেকে জানলাম যে, এনটিভি’র কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় নাকি নায়ক ‍সাকিব খান এসেছে। তিনি নাকি এই অনুষ্ঠানে আসার ব্যপারটা দিয়ে কেয়ামতে নাজাতের আশা প্রকাশ করেছেন এবং কান্না করেছেন। এরকম একটা ধর্মীয় অনুষ্ঠানে সিনেমার নায়ককে আনা কতটা যুক্তিযুক্ত হয়েছে সেটা কর্তৃপক্ষই ভালো বলতে পারবে। তবে এটা কোমলমতি হাফেজদের/ইসলামপন্থীদের মনে একটা খারাপ ধারণা জন্ম দিতে পারে। এরকম ধূম ধাড়াক্কা, খুল্লাম খুল্লা নেচে গেয়েও ইসলামী লেবাস নিয়ে এলেই তাকে নেক বান্দাহ বলা যায় না।

আর তার ঐ অনুষ্ঠানে আসার খবরে দেখি ফেসবুকেও অনেক লাইক, শেয়ার পড়ছে । আবার সেই শটকার্ট মুসলিম, যারা লাইক, শেয়ার করে সওয়াবের আশা করে! মূর্খ মুসলমান।

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৩ রা আগস্ট, ২০১৩ রাত ১২:৩৪

লিঙ্কনহুসাইন বলেছেন: তোঁ কি হইছে !! সাকিব খান কি মানুষ না ? আর সাকিব এসেই বলেছে আমি মানুষ আমি একজন মুসলমান । আজকের অনুষ্ঠানের সাকিব খানের এই কথা গুলা আমার কাছে খারাপ তো লাগেনি বরং অনেক সম্মান দেখিয়েছেন এই বাচ্চা হাফেজদের প্রতি ।

০৩ রা আগস্ট, ২০১৩ বিকাল ৩:১৬

বিচার মানি তালগাছ আমার বলেছেন: এমন তো নয় সে পূর্বের সব অপরাধের জন্য মাফ চেয়েছে। সে তো আবার একই নাচ, গান করবে। তো লাভ হলো কি? সবচেয়ে বড় কথা হলো এরকম একটা প্রোগ্রামে তাকে আনা উচিত হয়নি।

২| ০২ রা জানুয়ারি, ২০১৪ রাত ১১:৪৮

অপ্রচলিত বলেছেন: ধর্মীয় গোঁড়ামি ভালো নয় বই কি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.