নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি এম. বোরহান উদ্দিন রতন, জন্ম : বাংলাদেশের ফেনী জেলায় দাগনভুঁইয়া উপজেলায়, পেশায় একজন প্রফেশনাল আইটি স্পেশালিস্ট গ্রাফিক্স ডিজাইনার ও চিত্রশিল্পী । সেই সাথে সামাজিক, ক্রীড়া ও রাজনৈতিক সংগঠনের সাথে যুক্ত আছি ।

এম. বোরহান উদ্দিন রতন

মানুষ হয়ে ওঠাই বড় চ্যালেঞ্জ

এম. বোরহান উদ্দিন রতন › বিস্তারিত পোস্টঃ

বাংলাদেশের ধর্ষকদের হঠাৎ যৌনতা বৃদ্ধি পাবার কারণ কি ?

১৫ ই জানুয়ারি, ২০১৯ রাত ১১:৫০

পত্রিকার পাতা খুললে সারাদেশের কোথাও না কোথায় ধর্ষণ, গণধর্ষণ সহ নারী নিপীড়নের খবর দেখছি হঠাৎ মনে হচ্ছে এটাই মহামারী আকার ধারণ করছে, যা কোন ভাইরাসের মতো মহূর্তে ছড়িয়ে গেছে ৫৬ হাজার বর্গমাইলের স্বদেশে।
আমি জানি ভাদ্র আশ্বিন মাসে কুকুরের যৌনতা বৃদ্ধি পায় তখন কুকুর গুলো পাগলের ন্যায় চার দিকে ছুটাছুটি করে,এবং কোন সঙ্গী দেখা মাত্র তারা প্রতিযোগীতায় লিপ্ত হয়, অনেক সময় দেখা যায় রাস্তা জনসম্মুখে কুকুর যৌনতা মিটায়। এবং সেক্ষেত্রে তাদের সঙ্গী কালো না সাদা না কি রকম তা তারা ফলো করে না , একটা হলেই হয়, এদানিং আমাদের দেশের কতিপয় কুলাঙ্গার বেজন্মা এদের আরো অনেক বিশ্রী গালাগাল করলেও তা প্রযোজ্য হবে এই নরপশুরা সারাদেশে নারী সমাজের উপর ভাদ্র মাসের পাগলা কুকুরের ন্যায় ঝাঁপিয়ে পড়েছে।
বাদ যাচ্ছে না চার সন্তানের জননী কিংবা নিঃপাপ ১/২ বছরের কন্যা শিশু, যারা ফুলের মতো, ফুল হয়ে অসভ্য পৃথিবীকে সাজাতে এসেই নরপুশুদের পাশবিক নির্যাতনের শিকার হয়ে ৩ তলা ছাদ কিংবা পুকুরে বা সেফটিক ট্যাংকে তাদের নিথর দেহ পড়ে থাকে।

আমার কথা হলো ভাদ্র মাস বা কুকুরের যৌন সিজনে কুকুরের বিষ কমানোর জন্য বাংলাদেশ সহ বিশ্বের প্রায় দেশে বিশেষ ইনজেকশন দেয়া হয়, এখন দেশের কুলাঙ্গার ধর্ষক কুকুরদের জন্য এমন ইনজেকশা্ন দেয়া উচিত যাতে আজীবন যৌনতা কি জিনিস না বুঝে তারা।

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৬ ই জানুয়ারি, ২০১৯ রাত ২:১৩

আরোগ্য বলেছেন: মানবজাতি আর কত নিচে নামবে?

২| ১৬ ই জানুয়ারি, ২০১৯ সকাল ৮:০৮

রাজীব নুর বলেছেন: ভালো বলেছেন।

৩| ১৬ ই জানুয়ারি, ২০১৯ সকাল ১০:২১

বাংলার মেলা বলেছেন: কই, আমি তো দেখি ধর্ষণের প্রকোপ অনেক কমেছে। যে দেশে একটু মিষ্টি মিষ্টি কথার বিনিময়ে মেয়েরা নিজেদের সবচেয়ে মূল্যবান সম্পদ অকাতরে বিলিয়ে দেয়, সে দেশে আবার ধর্ষণ করা লাগে নাকি?

তবে এটা ঠিক - অপ্রাপ্ত বয়েসের মেয়েকে ধর্ষণ অথবা গণধর্ষণের একমাত্র উপযুক্ত শাস্তি হচ্ছে পুরুষাঙ্গ কর্তন। অন্য কোন শাস্তিই এসব সারমেয়দের জন্য যথেষ্ট নয়।

৪| ১৬ ই জানুয়ারি, ২০১৯ দুপুর ১২:২১

আখ্যাত বলেছেন: এটি একটি প্রাকৃতিক বিষয়।
যতদিন প্রাণকুলের অস্তিত্ব থাকবে, ততদিন প্রাণীসমাজে এই বস্তুটিও টিকে থাকবে
আর মানুষতো একটি প্রাণীই, নাকি?
টেনশিত হওয়ার কিছু নাই
টেনশিত হয়ে কোন লাভও নাই

৫| ১৬ ই জানুয়ারি, ২০১৯ দুপুর ১:৪৫

মোঃ মাইদুল সরকার বলেছেন:
আসলেই ওদের এমন এক ইনজেকশন দেওয়া উচিৎ যাতে আর যৌনতা অনুভব না করে।

১৬ ই জানুয়ারি, ২০১৯ বিকাল ৪:৩৭

এম. বোরহান উদ্দিন রতন বলেছেন: যথার্থ বলেছেন আমিও তা চাই

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.