নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানবিক পৃথিবীর জন্যই মানুষ, নষ্ট রাজনীতি আর ধর্মান্ধতার জন্য নহে

বোবাকান্না

মানবতার জন্যই মানুষ, নষ্ট রাজনীতি আর ধর্মান্ধতার জন্য নহে

বোবাকান্না › বিস্তারিত পোস্টঃ

ধিক তোমায় ধিক!

২৪ শে জুলাই, ২০১৬ রাত ৯:২৮

[yt|https://www.facebook.com/chulkayyy/videos/528268300707507/
রাজধানীর ধানমন্ডি ৭/এ সড়কের কেএফসির সামনে থেকে শনিবার ধারণ করা এই ভিডিওতে দেখা যাচ্ছে একজন গাড়ি চালককে কিভাবে অমানবিক নির্যাতন করছে একজন পুলিশ সার্জেন্ট। তার অপরাধ ভুল স্থানে গাড়ি পার্কিং করা। পুলিশ সার্জেন্টের নাম মেহেদী।
উপস্থিত জনগণ পুলিশের এই অন্যায় আচরণের প্রতিবাদ করলে পরে তাকে কন্ট্রোল রুমে নিয়ে আরও বেধড়ক মারপিট করে পুলিশ।
প্রত্যক্ষদর্শী বাদশা জানান, প্রথমে সার্জেন্ট মেহেদী অবৈধ পার্কিং এর অভিযোগ তুলে তার কাছে টাকা দাবি করে। পরবর্তীতে ড্রাইভার টাকা না দিয়ে মামলা দিতে বলে। এতে ক্ষেপে গিয়ে সার্জেন্ট মেহেদী ওই গাড়ি চালককে প্রথমে চড়-থাপ্পর দেয়। এবং পরে রাস্তায় ফেলে দিয়ে অমানবিকভাবে পায়ের বুট দিয়ে মাথায় লাথি মারতে থাকে। এ দৃশ্য দেখে আশেপাশের মানুষ এগিয়ে এলে তাকে কন্ট্রোল রুমে নিয়ে বেধড়ক পেটানো হয়।
যদিও গণমাধ্যমকে পুলিশ বলছে, গাড়ি চালক তার কাগজপত্র না দেখিয়ে পুলিশকে হুমকি দেওয়ায়......। তবে ফুটেজে স্পষ্ট গাড়ি চালকের হাতে কাগজপত্র ছিল। তাহলে কেন এভাবে মারতে করতে হবে। আইনে আসামিকেও এভাবে মারার বিধান নেই। এরপরও জিজ্ঞাসাবাদের স্বার্থে পুলিশ উত্তম-মধ্যম দিয়ে থাকে। কিন্তু ট্রাফিক পুলিশের তো এভাবে মারার কথাই নেই। তার কাজ হলো ডান-বাম করা। বলব, এ ধরণের দু'একজন পুলিশ সদস্যই মাঝে মধ্যে পুরো বাহিনীকে মানুষের মুখে প্রশ্নের সমুর্খীন করে। ধিক জানাই নিষ্টুর মনের মানুষদের, পুলিশ বাহিনীকে নয়। শান্তি-শৃঙ্খলা-প্রগতি হোক আরও উন্নতি

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.