নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

লিখবোই

আমি একজন লেখক । আগে আইটিবিষয়র ওপর লিখতাম এখন পাশাপাশি সাম্প্রতিক অনেক বিষয় নিয়েই লিখছি ।http://www.aitoami.com/ এ সাইটটিতেও আমি লিখছি বিভিন্ন বিষয় নিয়ে।

ফারুক আহমেদ ফারুক

পত্র পত্রিকায় আইটি বিষয়ক লেখালিখির পাশাপাশি অন্যান্য বিষয় নিয়ে লিখে এগিয়ে যাচ্ছি। ভাবছি কি হতে পারি ভবিষ্যতে।

ফারুক আহমেদ ফারুক › বিস্তারিত পোস্টঃ

আমরা সকলেই তৈরি

১৩ ই মে, ২০১৫ রাত ১০:৩৯

বর্তমানে পুলিশ বাহিনী জনগণকে অন্যায়ের প্রতিবাদের জন্য শেখাচ্ছে এবং জনগণও পুলিশ বাহিনীকে অন্যায়ের প্রতিবাদ শেখাচ্ছে। উভয়ই আমরা শিখছি। আর নিজেদের তুলে ধরছি। ছাত্রলীগের কার কারও হাতে অস্ত্র চলে আসায় তারা যেমন মারামারি করছে, টকশো তে মারামারি দেখে মনে হচ্ছে অস্ত্র হাতে পেলে তারাও সরাসরি অনুষ্ঠানে কিছু দেখিয়ে দিতে পিছপা হবে না। ছাত্রদলও হুমকি দিচ্ছে পুলিশ ও র‌্যাব বাহিনী না থাকলে ছাত্রলীগকে দেখিয়ে দিত। অর্থাৎ তারাও অস্ত্র জমা দিলেও ট্রেনিং জমা দেয়নি। ধর্ম নিয়ে কটুক্তির অপরাধের দাবিতে কুপিয়ে হত্যা করে অনেকে তাদের ক্ষমতাও দেখিয়ে দিচ্ছে। মনে হচ্ছে যার যার জায়গায় আমরা সবাই প্রস্তুত আছি। এখন একটা যুদ্ধ হলে দেশে আমরা জয় ছিনিয়ে আনবোই। আমাদের সে প্রস্তুতি এখন আগ থেকেই নেওয়া।পরিস্থিতিই বলছে যুদ্ধ জয়ের জন্য আমাদের মধ্যেই একটি প্রতিযোগিতা মূলক মনোভাব নিয়ে এগুচ্ছি। মাঝখানে সরকার, বিরোধী দল, গঠনমূলক রাজনীতি, প্রশাসন, জনগণ, সুশিল সমাজ, ছাত্র সমাজ, জঙ্গী, হলুদ সাংবাদিকতা, গণমাধ্যম, রাজনীতি, অর্থনীতি, আন্দোলন এ কঠিন কঠিন শব্দ গুলোও বই না পড়েই শেখার সুযোগ পাচ্ছে শিক্ষার্থীরা। অমিও কিছু শিখছি। চর্চার কোনো বিকল্প নেই।

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৩ ই মে, ২০১৫ রাত ১১:১১

শাকিল অারাফাত বলেছেন: সেই দিনের অপেক্ষায় যেদিন এস এস সি পরীক্ষায় সৃজনশীল কোশ্চেন আসবে অমুক ব্লগারকে হত্যা করে কিছু লোক।তোমার দৃষ্টিতে বিষয়টা কি ঠিক।
আর ৮০ % ছাত্রছাত্রী উত্তর দেবে হ্যা ঠিক। কেউ কেউ ব্লগার হত্যার ফজিলত নিয়ে হয়তো কয়েকপাতা লিখে জাজাকাল্লাহ খায়ের বলে শেষ করবে।হায়রে জাতি,হায়রে রাষ্ট্র!! ধর্মনিরপেক্ষ এই মূলনীতিটাকে বিজয়দার লাশের সংগে পুড়িয়ে দে।মত প্রকাশের অধিকার কথাটাকে মুড়িঘন্ট বানিয়ে দাদার শ্রাদ্ধতে খেয়ে নিস।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.