নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি কলিমদ্দি, হে আমি কলিমদ্দি দফাদার

কলিমদ্দি

জীবন থেকে পালিয়ে যে বাঁচা যায় না, সমস্যা থাকবেই , পারো তো নিজে সমাধান করো না পারো তো সময়ের হাতে ছেড়ে দাও

কলিমদ্দি › বিস্তারিত পোস্টঃ

মাস্টার্স ২০১৫-১৬ শিক্ষাবর্ষের রেজাল্ট প্রসঙ্গে বিস্তারিত তথ্য

০৫ ই মার্চ, ২০১৯ রাত ১২:১৪

ইতিমধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয় সম্পর্কিত কয়েকটি ফেসবুক পেজ ও গ্রুপে মাস্টার্সের রেজাল্ট প্রকাশ পাবে ১৪ই মার্চ বলে একটি তথ্য ছড়ানো হচ্ছে। আদৌ এই তথ্যের কোন ভিত্তি নেই। আপনারা হয়তো ভাল করেই জানেন জাতীয় বিশ্ববিদ্যালয় হল এমন একটি বিশ্ববিদ্যালয় যেখানে আগে থেকেই কোন নোটিশ দেয়া হয় না। রেজাল্ট এর দিন ছাড়া কেউ বলতে পারে না যে কবে রেজাল্ট দিবে।

তাই যারা বলছে বা দেখাচ্ছে যে এই তারিখে রেজাল্ট দিবে ধরে নিন সেটা সম্পূর্ণ গুজব ছাড়া কিছু না। কিছু নতুন ব্যক্তিগত ব্লগ বা ওয়েবসাইট আছে যারা তাদের সাইটে ভিজিটর পাবার জন্য এমন নিউজ করে থাকে তাই সাবধান হউন এবং এসব নিউজ থেকে বিরত থাকুন যদি সম্ভব হয় তো রেজাল্ট এর কিছু আগে আমরা আমাদের ফেসবুক গ্রুপ এবং আমাদের ওয়েবসাইটে এই তথ্য পোস্ট করবো। মাষ্টার্স শেষ বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ হলে জানতে পারবেন এখানেঃ Masters Final Year Result এবং NU Result ওয়েবসাইটে।

প্রসঙ্গত, ২০১৬ সালের মাষ্টার্স শেষ বর্ষ পরীক্ষা শুধু হয় ২৭শে অক্টোবর ২০১৮ এবং শেষ হয় ৮ই ডিসেম্বর ২০১৮ তে। মষ্টার্স শেষ বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশের সম্ভাব্য তারিখ মার্চের শেষের দিকে। এবিষয়ে আপনার কোন জিজ্ঞাসা থাকলে প্রশ্ন করতে পারেন। ধন্যবাদ।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৫ ই মার্চ, ২০১৯ সকাল ৭:৩১

রাজীব নুর বলেছেন: জানলাম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.