নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

রূপকথা

মন মরা

রূপকথা

মন মরা › বিস্তারিত পোস্টঃ

এবার আপনার নেট স্পিড সামান্ন্য হলেও বাড়বে মনে হয়।

১৮ ই মার্চ, ২০১৩ রাত ২:২৩

অনেক দিন পর এলাম কিছু মনে করবেন না। এই ব্লগ ছেড়ে থাকতে আমরও ভালো লাগে না কিন্তু কি করবো বলুন কিছু কর্ম যে না করলে নই। যাক ও সব কথা এখন থাক আপনারা আশা করি ভালো আছেন। আজ যে টা নিয়ে পোস্ট করেছি সেই টা নিয়ে বলি- DNS পালটে আমরা আমাদের নেট স্পীড কিছু টা হোলে ও বাড়াতে পারি এই টা আমি আগে জানতাম কিছু DNS এড্রেস পালটে পালটে দেখে ও ছিলাম কিন্তু কিছু সুফল পাই নি তাই আশা ছেরে দিয়েছিলাম।কিন্তু কিছু দিন আগে ঐ টা আবার মাথায় চলে এলো আবার একের পর এক DNS এড্রেস পালটে পালটে দেখতে লাগলাম আমি এই বার সফল ও হয়েছি ।আমার এই সফলতার ফল আপনার দের ভাগ দিতে এলাম ভাবলাম আমার যদি কাজে লাগে আমার ভাই দের ও লাগতে পারে। Control Panel যান ওখানে CenterNetwork and Sharing Center এ ক্লিক করে CenterChange Adapter Settings এ ক্লিক করার পর আপনি যে নেট ব্যবহার করছেন তার Properties এ গিয়ে Networking যান ওখানে Internet Protocol Version 4 (TCP/IPv4) এ ডবল ক্লিক করুন তারপর Use the following DNS server addresses টা সিলেক্ট করে preferred DNS server এ- 8.8.4.4



secondary DNS server এ 127.0.0.1 করে দিন আমার ছবির মতো তারপর ওকে করে পিসি রিস্ট্রাট দিন ।ভালো লাগলে জানাবেন আর না লাগলে ও জানাবেন ।ভালো থাকুন সুস্থ থাকুন।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৮ ই মার্চ, ২০১৩ ভোর ৪:১৭

একজন নিশাচর বলেছেন: +++

২| ১৮ ই মার্চ, ২০১৩ ভোর ৫:০৭

শফিউল আলম চৌধূরী বলেছেন: কয়দিন আগে একবার করছিলাম। হুদাই ২০ মিনিট নেট ব্যবহার করতে পারি নাই। তারপর আবার জায়গায় ফিরত আসছি। জানিনা আবার করলে কাজ হবে কিনা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.