নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জুম্মান মির

জুম্মান মির

জুম্মান মির › বিস্তারিত পোস্টঃ

একটি পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী & আকস্মিক দূর্ঘটনা :(

১৩ ই নভেম্বর, ২০১৮ দুপুর ১:৩০



আজ থেকে আনুমানিক ১০৬ বছর আগে টাইটানিক জাহাজ ডুবার ঘটনা ঘটেছিলো। কম বেশি সবাই জানি। ঐটার উপর বৃত্তি করেই তখনকার সবচেয়ে বড় জাহাজ টাইটানিক এর নামে পরবর্তীতে মুভি রিলিজ পায়। (সংক্ষেপে ব্যখ্যা করলাম)।




প্রায় ১ বছর আগে দেখেছিলাম হালকা-পাতলা। পুরো মুভিটা দেখি নাই।কিন্তু আজকে পুরো মুভিটা দেখলাম একদম ১ম থেকে শেষ পর্যন্ত একাধারে ৩ ঘন্টা ৬ মিনিট ৪৯ সেকেন্ড। যদিও মুভিটা কিছুটা ১৮+ কিন্তু পুরো মুভিটা দেখে বলতেছি। এক কথায় অসাধারণ। যা বলে শেষ করা যাবে না। হিরো-হিরোইন এর পারফরমেন্স তো বলে শেষ করা যাবে না। আসলেই অসাধারণ একটা মুভি। তো এইবার মুভিটার কিছু কাহিনী তুলে ধরি।

হিরোঃ জ্যাক
হিরোইনঃ রোজ
হিরো-হিরোইন এর পরিচয় তো হয় হিরোইন কে বাঁচাতে গিয়ে। ঐ বাঁচানোর পর থেকেই তাদের মধ্যে বুঝা-পরামর্শ। এভাবেই আকস্মিকভাবে তাদের মাঝে প্রেম ভালোবাসা গড়ে উঠে। তো তাদের প্রেম ভালোবাসা চলতে থাকে। রোমাঞ্চকর কাহিনীও ঘটতে থাকে। হঠাৎ করে কি ঘটে গেলো মুহূর্তের মধ্যে। ঐ যে তুষার শৈল কাল হয়ে দাড়ালো। ধীরে ধীরে কাহিনী শেষ হতে লাগলো। কি আর হবে।জাহাজটি প্রায় অর্ধেক হয়ে গেলো৷ এক অংশ প্রায় ডুবে গেলো। আর সামনের অংশে ছিলো সেই অফুরন্ত রোমাঞ্চকর কাহিনীর নায়েক-নায়িকা জ্যাক & রোজ। তাদের অংশের জাহাজটিও ডুবতে লাগলো। নিমিষেই মুহূর্তের মধ্যে পুরো জাহাজটি ডুবে গেলো।

এভাবেই তারা মানে জ্যাক একটি উল্টো বোটে ধরে পানিতে ভাসতে লাগলো। আর সেই উল্টো বোটের উপর ছিলো রোজ। কিছুক্ষনের মধ্যে কি হলো। ২ জনেই ঘুমিয়ে পড়লো। কে জানে কারটা শেষ ঘুম হবে। জ্যাকের ঘুমটাই যে শেষ ঘুম হবে রোজ বুঝতে পারলো না। চোখ খুলে তাকিয়ে দেখলো জ্যাক ঘুমিয়ে গেছে। তাই শান্তিতে যেন ঘুমাতে পারে ডিস্টার্ব না করে ছেড়ে দিলো। জ্যাক তলিয়ে গেলো পানির নিচে।

এভাবেই কাহিনীটা বলে চোখ দিয়ে পানি ফেললো সে অপরুপ সুন্দরী রোজ। নিমিষেই ৩ ঘন্টার কাহিনীতে কি রোমাঞ্চকর কাহিনী & মর্মান্তিক ঘটনা তাই না ঘটে গেলো।

মজার ব্যাপার কি জানেন যখন মুভি টি দেখতেছিলাম শরীরের জোরে জ্যাক সহ আরো অনেক অনেক ছোট ছেলে-মেয়ে বাচ্চা, নারী-পুরুষ বাঁচাতে সাহায্য করার জন্য অনেক চেষ্টা করছি। কিন্তু পারলাম না বাঁচাতে অনেককে।নিজেকে খুব দোষী মনে হচ্ছে খুব। :)
কেউ মুভিটা না দেখে থাকলে দেখে নিয়েন।

এই লিংকে ক্লিক করেনঃ Titanic Movie

মন্তব্য ৫ টি রেটিং +১/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১৩ ই নভেম্বর, ২০১৮ দুপুর ১:৫১

আর্কিওপটেরিক্স বলেছেন: কেট উইন্সলেট ;)

ছবি আঁকার দৃশ্যটা B-))

২| ১৩ ই নভেম্বর, ২০১৮ দুপুর ২:২৬

পথপুত্র বলেছেন: জানি একটা মুভি মাত্র। তবুও যতবার দেখি চোখ দুটো জলে ভরে যায়।

৩| ১৩ ই নভেম্বর, ২০১৮ দুপুর ২:৪৬

কামরুননাহার কলি বলেছেন: এটা আমার দেখা সেরা মুভি। যদি কেউ প্রশ্ন করে দুনিয়ার সব মুভির মধ্যে কোন মুভিটাকে তুমি বেছে নিবে? আমি এককথাই বলে দিবো “মুভি- দ্যা টাইটানিক”।

৪| ১৩ ই নভেম্বর, ২০১৮ সন্ধ্যা ৬:১৮

আবুহেনা মোঃ আশরাফুল ইসলাম বলেছেন: ১৯৯৮ সালে ছবিটা কোলকাতার একটা সিনেমা হলে দেখেছিলাম। পরে ছোট পর্দায় অনেকবার দেখেছি।

৫| ১৩ ই নভেম্বর, ২০১৮ রাত ৯:৩১

রাজীব নুর বলেছেন: এই মুভিটা অনেকবার দেখেছি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.