নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

এই ঘরটির জন্য আমরা কোন স্পেশাল ক্যারেক্টার / ইমোটিকন গ্রহন করছি না।\nশুধুমাত্র সংখ্যা ও যে কোন সাধারন ক্যারেক্টার ব্যবহার করুন।

ব্লগ মাস্টার

আমি লেখতে পারি না তাই লেখতে চাইনা পড়তে চাই তবে মাঝে মধ্যে চেষ্টা করবো লেখতেআপনাদের সহযোগিতা পেলে ।

ব্লগ মাস্টার › বিস্তারিত পোস্টঃ

১১ মাস এর বন্ধুত্ব,চার মাসের মধ্যেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠা অতঃপর একটি ধর্ঘণের ঘটনা

০৭ ই জুলাই, ২০১৭ ভোর ৬:৫২


সকালে ঘুম থেকে উঠেই পত্রিকায় চোখ বুলাতেই সংবাদটি চোখে পড়ল, বনানীর সে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বাহাউদ্দিন ইভানকে নাকি গতকাল গ্রেফতার করেছেন RAB । জন্মদিনের দাওয়াত দিয়ে নিয়ে যেয়ে মঙ্গলবার রাতে সে মেয়েটিকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করা হয়। ঢামেক ফরেনসিক বিভাগের প্রধান ডঃ সোহেল মাহমুদ জানিয়েছেন ৫ সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গঠন করে তার পরীক্ষা সম্পন্ন করা হয়। তিনি আরো জানান আজ দুপুরেই মেয়েটি আমাদের এখানে এসেছে। ধর্ষণ হয়েছে কি না তা জানার জন্য রেডিওলজি ও ডিএনএ প্রোফাইলিংয়ের জন্য হাইভেজনাল সফট এবং তাকে নেশা জাতীয় কোনো দ্রব্য খাওয়ানো হয়েছিল কি না সেজন্য রক্ত ইউরিন সংগ্রহ করা হয়েছে। আর সাধারণত এ ধরনের ধর্ষণের ঘটনা ৪৮ ঘণ্টা পার হয়ে গেলে ধর্ষণের আলামত বের করা সম্ভব হয় না, এখন যেহেতু মেয়েটি তার আগেই এসেছে তাই তার ধর্ষণ হয়েছে কিনা বা হয়ে থাকলে তা নিশ্চিত ভাবে জানা যাবে। আর অন্যদিকে বনানীর স্থানীয় লোকজন বলছেন, ইভান বনানীর ২ নম্বর রোডের ৫/এ ন্যাম ভিলেজের বি-১ ফ্ল্যাটে থাকেন। ইভান এর বাবা বোরহান উদ্দিন বেলাল হলেন একজন ব্যবসায়ী। বনানীতে তার বেশ কয়েকটি দোকান আছে । বাবার সঙ্গে ইভানও তার ব্যবসা দেখাশোনা করতো। ইভান বিবাহিত তার স্ত্রী এবং দুই সন্তান আছে। তিন ভাইয়ের মধ্যে ইভান হলেন বড়। মা,বাবা সহ তারা সবাই এক সঙ্গেই থাকতেন। ন্যাম ভিলেজের সেই ভবনের সঙ্গে ২৯৮ নম্বর নাজভীন ভিলা ওটা ইভানদের নিজস্ব বাড়ি। ৬ মাস আগে তারা ন্যাম ভিলেজের বাসায় ভাড়া ওঠে। ইভান সব সময় বেপরোয়া জীবনযাপন করত। মাদকসেবী ছিল। সব সময় নিশান জিপ ও দামি মোটরসাইকেল নিয়ে ঘুরত। মাদকাসক্ত ইভানের আচরণ এবং কথাবার্তা ছিল উদ্ভট প্রকৃতির। যতদুর জানা যায় মঙ্গলবার রাতে ইভান তার জন্মদিনের দাওয়াতের কথা বলে পূর্বপরিচিত অভিনেত্রী সেই তরুণীকে তাদের বাসায় ডেকে আনে এবং আনুমানিক রাত দেড়টার দিকে সে ওই তরুণীকে ধর্ষণ করে। তখন ইভান এবং তার মা ছাড়া বাসায় কেউ ছিল না। রাত সাড়ে ৩টার দিকে ইভান তাকে বাসা থেকে বের করে দেয়। এই ঘটনার প্রেরিপেক্ষিতে বনানী থানায় একটি মামলা হয়। মামলাটি তদন্ত করছেন বনানী থানার এসআই সুলতানা আক্তার। ন্যাম ভিলেজের

দারোয়ান মাসুদ ঘটনার বিস্তারিত যে ভাবে জানান,
রাত ১২টার দিকে ইভান বাসার নিচে আসে,আর ঠিক সে সময় একজন তরুণীও রিকশা থেকে বাসার সামনে নামে, সে সময় বৃষ্টি হচ্ছিল। দারোয়ানকে ইভান বলে দ্রুত গেট খোলো,আমার বন্ধু এসেছে । এর পর দারোয়ান গেট খুলে দিলে,ইভান সে তরুণীকে সঙ্গে নিয়ে ওপরে চলে যান। রাত আনুমানিক ৪টার দিকে চিল্লাচিল্লির আওয়াজ শুনতে পাই, দেখি ইভান সেই তরুণীকে ধাক্কা দিতে দিতে নিচে নিয়ে আসছে,আর তরুণীও বলছে, আমি যাব না। এত রাতে আমি কোথায় যাব। তখন দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ইভান দারোয়ানকে বলেন গেট খুলে ওকে বের করে দে,পরে দারোয়ান গেট খুলে তরুণীকে বের করে দিয়ে আবার গেট লাগিয়ে দেয়। ইভান ওপরে চলে যায়। আর সেই তরুণীকেও রাস্তায় দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল। ধর্ষণের শিকার তরুণী অভিযোগে উল্লেখ করেছেন, মঙ্গলবার রাত ৯টায় ইভান ফোন করে জন্মদিনের দাওয়াতের কথা বলে আমাকে তাদের বাসায় ডেকে নিয়ে যায় । রাত সাড়ে ১০টায় মেয়েটি ইভানের বাসায় পৌঁছায়। কিন্তু ঘরে কাউকে দেখতে পায়নি। বাসায় আসতে চাইলেও সে আমাকে আসতে দেয়নি। পরে রাতের খাবার এবং নেশাজাতীয় দ্রব্য তাকে জোর করে খাওয়ানো হয়। রাত দেড়টায় ধর্ষণ করে। রাত সাড়ে ৩টায় আমার ব্যাগ রেখে আমাকে বাসা থেকে বের করে দেয়। ইভানের সঙ্গে তার ফেসবুকে পরিচয়। তাদের বন্ধুত্ব ১১ মাস। গেল চার মাস তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে ইভান এর আগেও তাকে ধর্ষণ করেছে। এগুলো সে ভিডিও করেছে। এগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয়ও দেখিয়েছে। ইভান বিয়ে করেছে। তার দুই ছেলে মেয়ে রয়েছে, আর সেগুলো তার কাছে গোপন রেখেছে। পুলিশের গুলশান বিভাগের এসি রফিকুল ইসলাম জানান, ইভানকে হাতে পাওয়ার পর বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। জিজ্ঞাসাবাদের পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৭ ই জুলাই, ২০১৭ সকাল ৮:৩৯

:):):)(:(:(:হাসু মামা বলেছেন: কি কমু আমাগো দেশ বইল্লা কথা।

০৭ ই জুলাই, ২০১৭ রাত ১০:০০

ব্লগ মাস্টার বলেছেন: বলতে পারেন মন খুলে ।

২| ০৭ ই জুলাই, ২০১৭ সকাল ৮:৫৪

খায়রুল আহসান বলেছেন: মহামারি আকারে ছড়িয়ে যাচ্ছে এসব ঘটনা, সমাজের বিভিন্ন স্তরে। মাদকাসক্তি ভয়াবহ আকার ধারণ করে চলেছে!

০৭ ই জুলাই, ২০১৭ রাত ১০:০১

ব্লগ মাস্টার বলেছেন: ঠিক বলেছেন ভাই ।

৩| ০৭ ই জুলাই, ২০১৭ সকাল ৯:৫১

কলাবাগান১ বলেছেন: কুলাংগার ঈভান একবার আর এখন ব্লগার আর রগরগে চটি পত্রিকা শতবার ....করছে

০৭ ই জুলাই, ২০১৭ রাত ১০:০২

ব্লগ মাস্টার বলেছেন: দিনে দিনে দেশের সব আমজনতাই কুলাংগার হয়ে যাচ্ছেন ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.