নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আবেগ নয় বিবেক দিয়ে বিবেচনা করুন।

ম.মাসুম

ম.মাসুম › বিস্তারিত পোস্টঃ

হাজার সালাম তোমাদের ( কেউ না থাক আমি অত্যন্ত আছি তোমাদের সাথে)

২৪ শে মার্চ, ২০১৬ দুপুর ১২:৫১

মাশরাফি : মাশরাফি আমি তোমাকে বলছি, তুমি আমাদের যা দিয়েছো তার তুলনায় আমরা তোমাকে মূল্যয়ন করতে পারি নাই। পারি নাই বলেই বিধায় । সফলতা আমরা নিয়ে, ব্যর্থতা তোমার দিকে ঢেলে দিয়েছি। আজ আমি তোমাকে বলছি, তুমি যেভাবে দল নিয়ে এগিয়ে যাচ্ছ এগিয়ে যাও, কেউ না থাক আমি অত্যন্ত আছি তোমার পাশে।

সাকিব : সাকিব-টা কে যেনো ??? ওহো মনে পরছে, ক্রিকেট বিশ্বে একজন উজ্জল নক্ষত্র। সেরা অলরাউন্ডার। কোনো পদবী দিয়েই তাকে তুলনা করা যাবে না। এই নিয়ে কত গর্ব করেছি। কত আমাদের অহঙ্কার। অথচ সেই তুলনায় সাকিব কি পাইছে। কিছু সরকারী কোষাগার থেকে বেতন বাবদ টাকা। সেইটাতো একজন কামলা ও পায়। কিন্তু কামলাকে নিয়ে গর্ব কিংবা অহঙ্কার করার মতো কিছু নাই। অথচ এই সাকিব আমাদের সবই দিয়েছে। আপনার বুকে হাত দিয়ে বলুলতো , সাকিব গর্ব , অহঙ্কার করার মতো যা দিয়েছে তা কি আপনার ছেলে, মেয়ে , ভাই বোন, কিংবা কোন আত্নীয় স্বজন দিয়েছে। যাই হোক, সাকিব তুমি এগিয়ে চলো আমি আছি তোমার পাশে।

মাহমুদুল্লাহ : এই সেই মাহমুদুল্লাহ যে নাকি গত বিশ্বকাপে পরপর দুই-দুইটা সেঞ্চুরী করে আমাকে,আপনাকে, গর্ব, অহঙ্কার করার মতো একটা কিছু অত্যন্ত দিয়েছে। আর আমরা তাকে আজ কি দিলাম। বিবেকের কাছে প্রশ্ন করুন? আশা করি উত্তর পেয়ে যাবেন। মাহমুদুল্লাহ আমি তোমাকে বলছি, এই জাতি বড়ই ??????? মনে কষ্ট না নিয়ে তুমি তোমার মতো এগিয়ে চলো। (তবে কিছু পাবার আশা করোনা।) কারন কারো মন ভরাতে পারবেনা।


মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৭ শে মার্চ, ২০১৬ সকাল ১০:২২

বিজন রয় বলেছেন: আপনি একা না। আমরাও আছি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.