নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

একটি প্রশ্ন

১২ ই নভেম্বর, ২০২১ বিকাল ৩:৫৬

ছবিঃ আমার তোলা।

প্রশ্নঃ ধরুন আমার মা বেহেশতে গেলো।
আমি দোজকে গেলাম। মা দুনিয়াতে ভালো কাজ করেছে। তাই বেহেশত পেয়েছে। বেহেশতে আরাম আয়েশ। দোজকে অনেক কষ্ট। আমি খারাপ কাজ করেছি দুনিয়ায় তাই আমি জাহান্নামে। অযুত নিযুত বছর পাপীকে দোজকে থাকতে হবে। আবার অনন্ত সময় নেক বান্ধাকে জান্নাতে থাকতে হবে। দোজকের বর্ননা বড় ভয়াবহ।

এবার আসল কথায় আসি-
হাশরের ময়দানে বিচারের পর- আমার মা বেহেশতে গেলো। এবং বলল, আমি আমার সন্তান (আমাকে) কে চাই। সে আমার সাথে থাকবে। অথচ আমি দোজকবাসী হয়েছি দুনিয়াতে পাপ করার কারনে। আবার আমরা জানি, বেহেশতে নাকি যা চাওয়া হয় তাই পাওয়া যায়। এখন আমার মা কি ফিরে পাবে আমাকে? মা আমাকে ফিরে পেলে- আমার শাস্তি আর হবে না। সব শাস্তি মাফ?

এক কথায় বলতে গেলে-
একজন জান্নাতবাসীকে জাহান্নাম থেকে কাউকে জান্নাতে নিয়ে যেতে পারবে? ইসলাম এই বিষয়ে কি বলে? ব্যক্তিগত ভাবে আমি জান্নাত জাহান্নাম নিয়ে ভাবি না। কিন্তু যারা ধার্মিক তাদের কথা ভেবে এই প্রশ্ন আমার মাথায় এসেছে। যদি কেউ এই প্রশ্নের উত্তর জানেন, তাহলে উত্তর দিন। ধন্যবাদ। ভালো থাকুন। জয় বাংলা।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.