নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পেশায় ভূতত্ত্ববিদ ।ভালো লাগে কবিতা পড়তে। একসময় ক্রিকেট খেলতে খুব ভালবাসতাম। এখন সময় পেলে কবিতা লিখি। প্রাচ্যের অক্সফোর্ড ঢাকা বিশ্ববিদ্যালয় কার্জন হল ভালো লাগে খুব। ভালোলাগে রবীন্দ্র সংগীত আর কবিতা । সবচেয়ে ভালো লাগে স্বদেশ আর স্বাধীন ভাবে ভাবতে। মাছ ধরতে

সেলিম আনোয়ার

[email protected] Facebook-selim anwarবেঁচে থাকা দারুন একটা ব্যাপার ।কিন্তু কয়জন বেঁচে থাকে। আমি বেঁচে থাকার চেষ্টা করি।সময় মূল্যবান ।জীবন তার চেয়েও অনেক বেশী মূল্যবান।আর সম্ভাবনাময়।সুন্দর।ঢাকাবিশ্বদ্যিালয়ের পাঠ চুকিয়ে নিরস চাকুরীজীবন। সুন্দরতর জীবনের প্রচেষ্টায় নিবেদিত আমি সেলিম আনোয়ার।

সেলিম আনোয়ার › বিস্তারিত পোস্টঃ

অল দা রজনী ফ্যানস ডোন্ট মিস দা চান্স-মুভি রিভিউ

১৯ শে আগস্ট, ২০১৩ রাত ২:৫১





প্লট :-

ভারত পাকিস্তান খেলা চলছে।শচীন ৯৯ রানে অপরাজিত।তার ডাই হারটেড ফ্যান ৯৯ বছরের বৃদ্ধ। ৯৯ রানেই শচীন কট বিহাইন্ড।বৃদ্ধ নগদে হার্ট এটাক করে পগারপার।শতবর্ষ পূরণ হলো না বৃদ্ধের।

তার গুণধর নাতি রাহুল। তাকে দেখলে সবাই গাল টিপে দেয়।হালকা পাতলা ছোটমট খুব সাধারণ।দাদার ইচ্ছা পূরণ করতে তামিল নাড়ুর ছোট শহরে তার আগমন।উদ্দেশ্য দাদার ভস্ম রমেশ্বরামের পূণ্যময় পানিতে উৎসর্গ করা।পথে তার সঙ্গে দেখা দক্ষিণের এক মেয়ের সঙ্গে যে পালিয়ে এসেছে বাবার বাড়ি থেকে।তারা ভালবাসার সন্ধান পায় এক প্রভূত রূপে বৃদ্ধিপ্রাপ্ত উৎসাহ ও আবেগে পরিপূর্ণ এক জনবসতিতে আত্নগোপন কালে।



রেটিং- খুবভালো ।IMDb রেটিং ৬.৯/১০



পরিচালক:- রুহিত শেঠী।

রাইটার:- রবিন ভাট



কাস্ট:-







দীপিকা পড়োকান.......মীনা

শাহরুখ খান ..............রাহুল

নিকিতিন ধীর-------থাঙ্গাবালী



কাহিনী সংক্ষেপ:-



রাহুল চল্লিশ বছর বয়সের এক ব্যাচেলর ।মুম্বাইয়ে বাস করে । তার বাবা মারা গেছে যখন তার বয়স মাত্র আট।দাদা মিষ্টির ব্যবসায়ী।তাঁর জন্ম শতবার্ষীকি উদযাপনের পূর্বে রাহুলের দুই বন্ধু তার দাদা কে গোয়া দর্শনের কথা বলে।বৃদ্ধ তাতে রাজি ও হয়।জন্ম শতবার্ষীকির পুর্বে শচীনের শতরান পূরণ না হওয়ার কষ্টে ইহধাম ত্যাগ করেন। রাহুলের দাদীমা তাকে তার দাদার শেষ ইচ্ছার কথা জানায় যে তার ভস্ম যেন দুই ভাগ করে এক ভাগ পবিত্র জলাধার রমেশ্বরামে উৎসর্গ করে।রাহুল রাজি হয়।কিন্তু তার বাসনা ছিল গোয়া ভ্রমনের। বন্ধুদের সঙ্গে পরিকল্পনাও করে গোয়া যাওয়ার ।কিন্তু তার দাদীমা তাকে রেলস্টেশন পর্যন্ত পৌছে দেয়ার কথা বললে সে আশায় গুড়ে বালি হয়।পরিকল্পনায় পরিবর্তন আসে । রেলস্টেশনে সে ওঠবে ঠিকই কিন্তু নিকটবর্তী এক স্টেশনে নেমে তারা গাড়ীতে করে গোয়া যাবে।



দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে ছবির সেই বিখ্যাত মিউজিক বাজছে। ট্রেন চলা শুরু করেছে।একজন তরুনী ডিডিএলজের স্টাইলেই ট্রেনে উঠার চেষ্টা চালালে শাহরুখ হাত বাড়িয়ে তাকে ট্রেনে ওঠায়। এর পর রাহুল খেয়াল করে ভীম সদৃশ এক ব্যক্তিও ট্রেনে ওঠার চেষ্টা করছে। তাকেও ট্রেনে ওঠায় সাহায্য করে এমন করে একে একে আর তিনজন বিশালবপুর পাবলিককে ওঠায়।পরে জানতে পারে চারজনই মেযেটিকে কিডন্যাপ করতে এসেছে।মেয়েটির নাম মীনা রুচিনি আঝাগো সুন্দারাম অকা মীনাম্মা(:))।সে পালাতে চেয়েছিল থাঙ্গাবালীর কাছ থেকে যে তাকে জোরপূর্বক বিয়ে করতে চায়।মেয়েটির বাবা তার গ্রামের সবচেয়ে প্রভাবশালী ব্যক্তি ।মীনাকে থাঙ্গাবালীর কাছে বিয়ে দিয়ে তার বাবা দুই গ্রামের মাথা বনতে চান।



মীনা নিজগ্রামে ফিরে তার বাবার কাছে রাহুলকে তার প্রেমিক হিসেবে পরিচয় করিয়ে দেয়।থাঙ্গাবালী রাহুলকে দ্বৈত লড়াইয়ে আহবান করে ।যে জিতবে সে মীনাকে বিয়ে করবে।রাহুল তামিল ভাষায় থাঙ্গাবালীর লড়াই অহবান না বুঝেই রাজি হয়ে যায়।



লড়াইয়ের রাত্রে রাহুল একজন স্থানীয় শিখের সহায়তায় পালানোর চেষ্টা করে ভাগ্যচক্রে মীনার গ্রামেই হাজির হয়। তখন মীনার বিবাহ অনুষ্ঠান চলছে।মীনা বউয়ের সাজে।থাঙ্গাবালীর হাত থেকে বাচার জন্য মীনাকে ঢাল হিসেবে ব্যবহার করে মীনার বাবার সবচেয়ে পছন্দের গাড়ী নিয়ে মীনাকে সঙ্গে করে পালিয়ে যায় ।যাত্রাপথে গাড়ীটি ভেঙ্গে যায়।তারা সিদ্ধান্ত নেয় ব্রেক আপের এবং পৃথক হয়। পথহারা রাহুল জানে না কোন দিকে যেতে হবে।নিরুপায় হয়ে মীনার কাছেই ফিরে আসে।মীনা তাকে বিধাতা গ্রামে নিয়ে যায়।সেখানে তখন বিয়ের ধূম চলছিল।মীনা গ্রামবাসীকে জানায় তারা স্বামী স্-ত্রী ,পালিয়ে বিয়ে করেছে ,তাদের নিরাপত্তা ও আশ্রয় দরকার।গ্রাম বাসী তাদের সাদরে গ্রহণ করে।মীনা রাহুলের প্রেমে পরে। সেখান থেকেও রাহুল পালিয়ে যাওয়ার ফন্দি আটে আবারও থাঙ্গাবালীর সঙ্গে দেখা গ্রামবাসীর সহায়তায় তারা পালতে সক্ষম হয় ।মীনা ঝুকি নিয়ে রাহুলের দাদার ভস্মদানী সংগ্রহ করে। সেগুলো ভাসিয়ে দেয়ার সময় রাহুলও বুঝতে পারে সে মীনাকে ভালবেসে ফেলেছে।



খুব সাধারণ একজন মানুষ রাহুল মীনাকে তার বাবার কাছে নিয়ে যায় এবং তাঁকে তাঁর মেয়ের ভালবাসার প্রতি অনুকম্পা দেখাতে বলে।আর সে প্রথমবারের মত মীনাকে ভালবাসার কথাও বলে।উপরন্তু থাঙ্গাবালীকে ওপেন ঘোষণা দেয় যে ,সে এবার লড়াই করার প্রস্তুতি নিয়েই সে এসেছে। সিংহ হৃদয় রাহুল খুবসাদামাটা সাধারণ, অসুরের মত বিশাল দেহী থাঙ্গাবালী ও তার দোসরদের সঙ্গে জিততে পারবে তো? মুভিতে অনেক গুলো ভাষার ব্যবহার হয়েছে।এবং শেষে এ ম্যাসেজও দিয়েছে ভালবাসা তুচ্ছ করে আঞ্চলিকতা ,সংস্কৃতি ,ভাষার বৈষম্য। সারা পৃথিবীর সবচেয়ে বড়ভাষা হলো ভালবাসা।



প্রিয় উক্তি:

Rahul: Don't underestimate the power of the common man.



ট্রিভিয়া

The widest release for any Bollywood film.



Box Office

Opening Weekend: $2,220,497 (USA) (9 August 2013)

Gross: $2,416,513 (USA) (9 August 2013)

ছবিটি ১০০ কোটর ক্লাবে ঢুকেছে স্বল্পতম সময়ে।ব্লকবাস্টার মুভি।বাদশাহ খানের আরেকটি বাদশাহী মুভি।ছবিটি নায়ক নায়িকার প্রথম সাক্ষাৎ ডিডিএলজের মিউজিকদিয়ে।শেষ ডায়লগও দিলওয়ালা দুলহানিয়া লে জায়েঙ্গে।



শাহরুখ খান শো। অনেকের মতে তিনি অভার একটিং করেন ।অন্যরা চরিত্রের সঙ্গে সঙ্গে মিশে যেতে চান। আর তার ক্ষেত্রে চরিত্রগুলোই শাহরুখ খান হয়ে যায় তার যাদুতে। ওম শান্তি ওমের সাফল্যের দীর্ঘ সময় পর আরেকটি দীপিকা শাহরুখ মুভি।দীপিকার মুখে তামীল ভাষা। তিনিও ভাল অভিনয় করেছেন। দারুন কমেডি,দারুণ একশন, অসাধারণ দৃশ্যায়ন ,চমৎকার মিউজিক ,গান শুনে নাচতে ইচ্ছে করবে, ভাষা দূর্বোধ্য হয়ে যাবে প্রায়ই।দক্ষিনী ভাষা আরও কত ভাষা ।ভালবাসা সবার সেরা ভাষা।যে ভাষা সবাই বোঝে। আর একটা জিনিস ভুললে চলবে না।গ্রেট রজনীকান্ত।





অল দা রজনী ফ্যানস ডোন্ট মিস দা চান্স !





ছবি-নেট

মন্তব্য ৪১ টি রেটিং +৪/-০

মন্তব্য (৪১) মন্তব্য লিখুন

১| ১৯ শে আগস্ট, ২০১৩ রাত ২:৫৪

স্বপ্নবাজ অভি বলেছেন: মাত্রই দেখে এসে ব্লগে উকি মারলাম ! খারাপ লাগেনি !

১৯ শে আগস্ট, ২০১৩ রাত ৩:০১

সেলিম আনোয়ার বলেছেন: ছবিটি দেখে আরেকবার দিলওয়ালা দুলহানিয়া লে জায়েঙ্গে ছবিটি দেখার ইচ্ছা জাগছে। নাচা গানা বেশ ভালো লেগেছে। দৃশ্যায়ন বাল হয়েছে।অনেক ডায়লগ বোঝার সাধ্য নাই। কি ভাষা এই গুলো তামিল। শাহরুখের পাশাপাশি দীপিকার অভিনয় ও ভাল লেগেছে। কমেন্টে ধন্যবাদ ।

২| ১৯ শে আগস্ট, ২০১৩ রাত ২:৫৮

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: :D :D :D :D

দেখা দরকার......চান্স পাইতাছি না।

১৯ শে আগস্ট, ২০১৩ রাত ৩:০৩

সেলিম আনোয়ার বলেছেন: সিডির দোকানে এভেইলেবল। লিংক খুজে পাইনি । ছরি।

৩| ১৯ শে আগস্ট, ২০১৩ ভোর ৫:৩৯

কাজী মামুনহোসেন বলেছেন: দেখলাম, খারাপ লাগেনি।

১৯ শে আগস্ট, ২০১৩ সকাল ১০:২৮

সেলিম আনোয়ার বলেছেন: এ গুড টাইম পাস মুভি। কমেন্ট এ ধন্যবাদ ।

৪| ১৯ শে আগস্ট, ২০১৩ সকাল ৮:২৭

ইমরাজ কবির মুন বলেছেন:
হায়ার কোন এক্সপেক্টেশন নাই, শুধুমাত্র এন্টারটেইনমেন্ট এর জন্য এ ধরনের মুভি দেখা যায়।

১৯ শে আগস্ট, ২০১৩ সকাল ১০:৩০

সেলিম আনোয়ার বলেছেন: শাহরুখ খানের বেশির ভাগ মুভিই এরকম।তবে মুভিতে রাহুল ই এ ব্যাপারে বলে দিচ্ছে.....Don't underestimate the power of the common man.....ছবি কিন্তু দারুণ হিট।

ধন্যবাদ।

৫| ১৯ শে আগস্ট, ২০১৩ সকাল ৮:৪৭

চলতি নিয়ম বলেছেন: দেখতে হবে....

১৯ শে আগস্ট, ২০১৩ সকাল ১০:৩৩

সেলিম আনোয়ার বলেছেন: রজনী বোধ হয় ইন্ডিয়ান নায়োকচিত ঢং এর অনেকগুলো জন্ম দাতা।এই ষাটোর্ধ্ব বয়সেই যে ডান্স করেন বিস্ময় কর। রজনী বন্দনা বোধ হয় মুভি বিপননের কৌশল। দক্ষিনে তিনি মুভি গড। তাই তার এত বন্দনা।সিনেমার শেষে। ধন্যবাদ।

৬| ১৯ শে আগস্ট, ২০১৩ সকাল ১১:০৭

মো: আতিকুর রহমান বলেছেন: আমার দেখা হয়নি এখনও।
ভাল প্রিন্ট বার হয়েছে? আমি ভাল প্রিন্টের অপেক্ষায় আছি। বের হলে তারপর দেখবো।

মুভিটা না দেখা পর্যন্ত রেটিং দিতে পারলাম না।

তবে রিভিউ ভাল লাগলো... আমার পক্ষ থেকে +

১৯ শে আগস্ট, ২০১৩ সকাল ১১:১৩

সেলিম আনোয়ার বলেছেন: কমেন্টে ধন্যবাদ।আমার কাছে প্রিন্ট খারাপ মনে হয় নি।তবে আরেকবার দেখতে হবে সুযোগমত ডাউন লোড করে।ভারতীয়দের একটা ব্যাপার দারুণ লাগে। সিনিয়রদের শ্রদ্ধা করা। রজনী কান্তকে তো শ্রদ্ধাই করা হলো। বাংলাদেশের কোন মুভিতে কি নাচে গানে ফরীদিকে স্মরণ করা হবে? অল দা ফরীদি ফ্যানস ডোন্ট মিস চান্স।১ম ভাল লাগায় ধন্যবাদ।

৭| ১৯ শে আগস্ট, ২০১৩ সকাল ১১:১১

কিং অফ মাইনকা চিপা বলেছেন: মুভিটা কাল রাত এ দেখলাম।
অনেক দিন পর কন হিন্দি মুভি দেখে এত হেসেছি।
এসআরকে ইস ব্যাক ইন কমেডি।
অতটা বেসি এক্সপেকটেশন নিয়ে দেখিনি তাই খুব ভাল লেগেছে।
আশার থেকেও বেসি পেয়েছি।
মনে হচ্ছিল বাদশা দেখছি।
এসআরকে র আসলেই আবার ও রোমান্টিক কমেডিতে ব্যাক করা উচিত।

১৯ শে আগস্ট, ২০১৩ সকাল ১১:১৮

সেলিম আনোয়ার বলেছেন: এটাকে আমার কাছে বাদশাহর চেয়ে বেশি ভাল লেগেছে।নতুনত্ব বলতে একাধিক ভাষার বহুল প্রয়োগ।

৮| ১৯ শে আগস্ট, ২০১৩ সকাল ১১:৫৮

আম্মানসুরা বলেছেন: আমি হিন্দি ভাষা বুঝি না তাই অনুবাদক ছাড়া ছবি দেখতে বসি না

১৯ শে আগস্ট, ২০১৩ দুপুর ১২:২৭

সেলিম আনোয়ার বলেছেন: সমস্যা হলো এ ছবি শুধু হিন্দী অনুবাদক নিয়ে বসলে হবে না।তামিল অনুবাদক ও লাগবে। মানুষের মুখাভিনয় দেখেও অনেক কিছু বুঝা যায়। আমার এক বন্ধু কলম দিয়ে লেখার সময় এমন ভাবে ঠোট ঘুরাতো যে বোধ করি তার ঠোট ঘুরানো দেখে ঠোট ঘুরানো বিষয়ে অভিজ্ঞ ব্যাক্তি বুঝে ফেলবেন তিনি কি লিখছেন। ছবির একটি মজার বিষয় হলো রাহুল আর মীনা গানের মাধ্যেমে তথ্য আদান প্রদান করা। একটা দৃশ্যে দীপিকারর অভিনয় ভাল লেগেছে সেটা হলো রাতের বেলা রাহুলকে ভয় দেখানোর দৃশ্য।

৯| ১৯ শে আগস্ট, ২০১৩ বিকাল ৩:০৩

সেলিম আনোয়ার বলেছেন:

১০| ১৯ শে আগস্ট, ২০১৩ বিকাল ৪:০৬

লাবনী আক্তার বলেছেন: চেন্নাই এক্সপ্রেস দেখা হয়নি।

১৯ শে আগস্ট, ২০১৩ বিকাল ৪:০৮

সেলিম আনোয়ার বলেছেন: দেখে ফেলুন দারুণ মজার ছবি

১১| ১৯ শে আগস্ট, ২০১৩ বিকাল ৪:১৫

সেলিম আনোয়ার বলেছেন: অল দা রজনী ফ্যানস ডোন্ট মিস দা চান্স

১২| ২০ শে আগস্ট, ২০১৩ রাত ১২:৩৮

তারছেড়া লিমন বলেছেন: এখনও সম্পূর্ণ দেখা হয় নি.............

২০ শে আগস্ট, ২০১৩ সকাল ৯:৫০

সেলিম আনোয়ার বলেছেন: আসলে সময় করে ওঠা একটু কষ্টকরই বটে..বিশেষ করে যারা প্রফেশনে আছেন।

১৩| ২০ শে আগস্ট, ২০১৩ সকাল ৮:৫০

কান্ডারি অথর্ব বলেছেন:

হুম হিন্দি সিনেমা খুব একটা দেখা হয়না।

২০ শে আগস্ট, ২০১৩ সকাল ৯:৫৩

সেলিম আনোয়ার বলেছেন: আমারও না।আবার অপেক্ষায় থাকি।ধূম-৩ মুভি দেখার অপেক্ষায় আছে। আমির খানের ছবিগুলো হিন্দী মুভি হিসেবে না দেখে মুভি হিসেবে দেখি। অনেক হলিউড মুভিও সেগুলোর কাছে ফেল।

কমেন্টে ধন্যবাদ।

১৪| ২০ শে আগস্ট, ২০১৩ সকাল ১০:২৫

লাবনী আক্তার বলেছেন: একটা প্রশ্ন ছিল?

সবাই মেয়েদের দোষ দেয় হিন্দি টিভি সিরিয়াল দেখে বলে , আর পুরুষরা যে হিন্দি ছবি দেখে। তার জন্য কিছু বলে না কেউ, কিন্তু কেন?

মেয়েরা সিরিয়াল দেখলে খারাপ হয়ে যায় আর পুরুষরা কি হয়?

২০ শে আগস্ট, ২০১৩ সকাল ১০:৩৩

সেলিম আনোয়ার বলেছেন: হিন্দী সিরিয়াল আর মুভি ভিন্ন জিনিস।হিন্দী সিরিয়াল গুলোর ভিতরে কূটকৌশলের প্রাধান্য। তবে পরুষরাও সেগুলো দেখে।মেয়েদের মধ্যে সেটা ইফেক্ট করে বেশি।তাদের মধ্যে কুটনামীর প্রভাব পরে। তেমনটি হলে ব্যাপারটা খারাপই হয়। এখণ কিন্তু ডিশ ওয়াশিং পাওডার প্রত্যন্ত এলাকায়ও আছে।সেখানকার মেয়েরা আরো সহজ সরল।তারা বেশি ওয়াশ হয়।এতে রং জ্বলে যায়..কাপড় গুলোর অনেক ক্ষতি হয়।পুরুষরা এতটা প্রভাবিত হয় না। চাকুরী করে স্ত্রীর ঘরে প্রবশ করে।পুরুষরা অন্যদের দ্বারা কম প্রভাবিত হয় মেয়েদের তুলনায়।

২০ শে আগস্ট, ২০১৩ সকাল ১০:৩৫

সেলিম আনোয়ার বলেছেন: স্ত্রীর ঘর বলার কারণ। ঘরটা তারই সাজানো...

১৫| ২০ শে আগস্ট, ২০১৩ সকাল ১১:২২

জুন বলেছেন: আমার স্বামী হিন্দী আর ইংরাজী দু ধরনের সিনেমার যেখান থেকে শুরু হোক শেষটুকু দেখা চাই চাই। হিন্দি সিনেমায় অমিতাভ এর হলেতো কথাই নাই।আমার কোন নেশা নেই এই ব্যাপারে। ভালোলাগলো আপনার পোষ্ট।
বলেছিলেন আপনাকে জানাতে তাই জানালাম আপনার পোষ্টএর বিষয় বস্ত নিয়ে লিখলাম । জানি না কেমন হলো ।

২০ শে আগস্ট, ২০১৩ দুপুর ১২:১৩

সেলিম আনোয়ার বলেছেন: আসলে অমিতাভ গ্রেট এক্টর মেঘাস্টার।রজনী বিখ্যাত তার স্টাইল এবং তারুণ্যের জন্য।দক্ষিণে হি ইজ এ গড। পারিশ্রমিক আকাশ ছোয়া। রবোট সিনেমায় ঐশ্বরিয়ার সঙ্গে যে নটুঙ্কি দেখিয়েছে...অসাধারণ্।আগের সময়কার কোন হিরো তা পারবেনা।এখনকার নৃত্যপটিয়সী নায়করাই তা পারবে। শেষ দেখাটা গুরুত্বপূর্ণ।এ ন্ডিং ডাস টা মেটার।বাট গুড বিগিনিং মোস্ট অব দা টাইম ডিটারমাইন দা হ্যাপী এন্ডিং।

কমেন্টে ধন্যবাদ। ভাল থাকবেন সবসময়।

২১ শে আগস্ট, ২০১৩ সকাল ১০:২৭

সেলিম আনোয়ার বলেছেন: আমির খান আধুনিকতম নায়ক।খুব সম্ভবত তার ধ্যান ধারণা ফাস্ট ওর্য়াল্ড এর মতন।দিল চাহ তা হে ইন্ডিয়ান ফিল্মে আধুনিকতার এক মাইলস্টোন। অমিতাভ তার ভয়েস,হাইট,সুন্দর পরচুলা আর ব্যক্তিত্বে অনন্য।তবে বুদ্ধিবিত্তিতে আমীর খান নাম্বার ওয়ান।রোমন্টিক মুভিতে শাহরুখ খান অনন্য। আমীর খানের সবচেয়ে বড় কোয়ালিটি তিনি শাহরুখ খান হয়ে যেতে পারবেন।কিন্তু আমির খান হওয়া সম্ভব নয় শাহরুখের পক্ষে। সালমান মেগাহিট নায়ক হলেও অভিনেতা হিসেবে অন্যদুই খানের চেয়ে পিছনে।

১৬| ২০ শে আগস্ট, ২০১৩ দুপুর ১:০০

অদৃশ্য বলেছেন:





সেলিম ভাই, ষ্টকে রেখে দিয়েছি... সময় হচ্ছেনা একদম
আশাকরি কালকেই দেখে ফেলতে পারবো...


শুভকামনা...

২০ শে আগস্ট, ২০১৩ দুপুর ১:১৮

সেলিম আনোয়ার বলেছেন: আসলে সময়ের অভাব। জীবনটাও ছোট। দেখার আর জানার জিনিস আমাদের জীবনের তুলনায় অসীম।

ধন্যবাদ কমেন্টে।শুভকামনা থাকলো ।

১৭| ২০ শে আগস্ট, ২০১৩ দুপুর ১:০৭

মাঈনউদ্দিন মইনুল বলেছেন: তাহলে তো দেখতে হয়:)
ময় আর সুযোগের অভাবে দেখা হয় নি এখনও।

২০ শে আগস্ট, ২০১৩ দুপুর ১:১৯

সেলিম আনোয়ার বলেছেন: দারুণ কমেডি।ভাল টাইমপাস মুভি। ভাল লাগবে।

১৮| ২১ শে আগস্ট, ২০১৩ সকাল ১০:০৬

মেহেরুন বলেছেন: এখনো দেখিনি। আপনার রিভিউ পড়ে দেখার ইচ্ছা জাগছে। দেখে ফেলবো ইনশাল্লাহ। ভালো থাকবেন ভাইয়া।

২১ শে আগস্ট, ২০১৩ সকাল ১০:১৪

সেলিম আনোয়ার বলেছেন: কমেন্টে ধন্যবাদ। নিরন্তর শুভকামনা ভালথাকবেন।

১৯| ২১ শে আগস্ট, ২০১৩ সকাল ১০:২৩

আরজু পনি বলেছেন:

পোস্টটা আগেই দেখেছি ।

কখনো সময় আর ইচ্ছের সংমিশ্রণ ঘটলে দেখতে পারি হয়তো ।

+৪

২১ শে আগস্ট, ২০১৩ সকাল ১১:০৭

সেলিম আনোয়ার বলেছেন: যাক অবশেষে গ্রেট আরজুপনির ইচ্ছা আর সময়ের সংমিশ্রণ হলো। অনেক ধন্যবাদ ।ভালথাকবেন সবসময়।

২০| ২৫ শে আগস্ট, ২০১৩ বিকাল ৩:০০

*কুনোব্যাঙ* বলেছেন: মুভিটা দেখেছি। যদিও আমার চেনা জানা অনেকের কাছেই মুভিটা ভালো লাগেনি তবে আমার কাছে ভালো লেগেছে এবং বলা যায় বেশ ভালো লেগেছে। তাছাড়া রোহিত শেঠীর এই ধরনের মুভি তৈরীর হাত বেশ চমৎকার।


সুন্দর রিভিউ সেলিম ভাই।

২৫ শে আগস্ট, ২০১৩ রাত ৯:২৮

সেলিম আনোয়ার বলেছেন: কমেন্টে ধন্যবাদ। নিরন্তর শুভকামনা।

২১| ২৫ শে আগস্ট, ২০১৩ রাত ৯:১৬

তাসজিদ বলেছেন: তামিল ফ্লেভার মুভি ভাল লাগে না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.