নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

.

সোনালি কাবিন

..

সোনালি কাবিন › বিস্তারিত পোস্টঃ

চ্যাটজিপিটিতে নামের আগে ব্লগার লাগিয়ে যে ফলাফল পাওয়া গেলো B:-/ B:-/

১১ ই মে, ২০২৩ সকাল ১১:১০

ব্লগার অপু তানভীরের চ্যাটজিপিটি বিষয়ক পোস্টে বিভিন্ন ব্লগারদের বিষয়ে চ্যাটজিপিটি যে তথ্য দিয়েছে তা দেখে হাসতে হাসতে পড়ে যাবার যোগাড় । হঠাত মনে হল যে ব্লগার অপু হয়ত নামের আগে ব্লগার লিখে সার্চ দেননি । আর চ্যাট জিপিটি সাধারণ নাম মনে করে তার কাছে যে তথ্য প্রাসঙ্গিক মনে হয়েছে যেটা প্রোভাইড করেছে । মনে ভাবনা এলো যে সেই নামগুলোর কয়েকটার আগে ব্লগার লাগিয়ে প্রশ্ন জিজ্ঞাসা করলে কী উত্তর মেলে দেখা যাক ।

তারপর যা এলো তা এই -----

ব্লগার হাসান মাহবুব কে?

ChatGPT
হাসান মাহবুব হলেন একজন বাংলাদেশী ব্লগার এবং সামাজিক কার্যকর ব্যক্তি। তিনি বাংলাদেশের ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অর্জন করেছেন।

হাসান মাহবুব একজন প্রফেশনাল ব্লগার এবং তিনি সামাজিক বিষয়ক প্রবন্ধ লেখা সঙ্গে সঙ্গে তাঁর কাছে অনেক কোনোজন থেকে প্রশ্ন করা হয়। তিনি ব্লগে বিভিন্ন বিষয়ে লেখা লিখেন, যেমন প্রযুক্তি, ব্যবসা এবং মানবাধিকার এবং একটি স্বপ্ন পূর্ণ করে ব্লগিং কে তাঁর ক্যারিয়ারের মানদন্ড হিসেবে ব্যবহার করেছেন।

হাসান মাহবুব একজন জনপ্রিয় ব্লগার এবং তাঁর ব্লগে উপস্থিত উজ্জ্বল লেখার কারণে ব্লগিং সম্পর্কিত কোনো সমস্যা থাকলে সেটি সমাধান করার চেষ্টা করেন।


ব্লগার সোনাগাজী কে?

ChatGPT
ব্লগার সোনাগাজী হলেন মোঃ মাহফুজুর রহমান সোনাগাজী। তিনি বাংলাদেশের একজন ব্লগার এবং সামাজিক কার্যকর ব্যক্তি।

সোনাগাজী একজন উত্তর বাংলার বাকেরগঞ্জ জেলার জন্মগ্রহণ করেন। তিনি ব্লগিং করা শুরু করেন ২০০৫ সালে এবং তার প্রথম ব্লগ হল 'সোনাগাজী ব্লগ'। তিনি বিভিন্ন বিষয়ে লেখা লিখেন, যেমন সামাজিক বিষয়ক, প্রযুক্তি এবং সাহিত্যিক বিষয়ক লেখা এবং তাঁর ব্লগে অনেকগুলি প্রকৃতি সম্পর্কিত পোস্ট রয়েছে।


ব্লগার কাল্পনিক_ভালোবাসা কে?

ChatGPT
কাল্পনিক_ভালোবাসা হলেন একজন বাংলা ব্লগার এবং সামাজিক কার্যকর। তিনি বাংলা ব্লগিং কমিউনিটিতে একজন পরিচিত ব্যক্তি। তাঁর ব্লগের নাম "কাল্পনিক_ভালোবাসা"। তিনি বিভিন্ন সামাজিক বিষয়ে লেখা প্রকাশ করেন। তাঁর ব্লগে তিনি প্রেম ও ভালবাসার বিষয়, সামাজিক সমস্যার উপর আলোচনা এবং মানবাধিকার সম্পর্কিত লেখা প্রকাশ করেন। তাঁর ব্লগে সামাজিক পরিবেশ ও নারী সম্পর্কিত বিষয়ে ও সেক্সুয়াল হ্যারাসমেন্ট ও উপস্থিতি সম্পর্কিত লেখা পাওয়া যায়।


ব্লগার মিরোরডডল কে?

ChatGPT
মিরোরডডল হলেন একজন বাংলা ব্লগার এবং উদ্যোক্তা। তিনি বাংলা ব্লগিং কমিউনিটিতে একজন পরিচিত ব্যক্তি। তাঁর ব্লগের নাম "মিরোর ডডল"। তিনি একজন উদ্যোক্তা এবং প্রযুক্তিবিদ হিসাবে পরিচিত। তাঁর ব্লগে তিনি প্রযুক্তি সম্পর্কিত নিউজ, টিপস এবং টিউটোরিয়াল সহ বিভিন্ন বিষয়ে লেখা প্রকাশ করেন।


ব্লগার নিবর্হণ নির্ঘোষ কে?

ChatGPT
নিবর্হণ নির্ঘোষ হলেন একজন বাংলা ব্লগার এবং লেখক। তিনি বাংলা ব্লগিং কমিউনিটিতে একজন পরিচিত ব্যক্তি। তাঁর ব্লগের নাম "অস্থির চাঁদ"। তিনি বিভিন্ন বিষয়ে লেখা প্রকাশ করেন।

তাঁর ব্লগে তিনি সামাজিক ও রাজনৈতিক বিষয়ে আলোচনা করেন। তিনি সাম্প্রতিক ঘটনার উপর এবং এসব বিষয়ে তাঁর মতামত প্রকাশ করেন। তাঁর লেখা অনেকটা বিশ্লেষণমূলক এবং কিছু বিষয়ে অনেক বিস্তারিত।

সেইসাথে, তিনি সাহিত্য এবং প্রযুক্তি সম্পর্কিত লেখা প্রকাশ করেন। তিনি সাহিত্য জগতে নতুন লেখকদের উৎসাহ দেওয়ার জন্য লেখা প্রকাশ করেন। তাঁর ব্লগ প্রথমত সামাজিক ও রাজনৈতিক বিষয়ে উপযোগী লেখা দেওয়ার জন্য পরিচিত।

ব্লগার কাজী ফাতেমা ছবি কে?

ChatGPT
কাজী ফাতেমা ছবি হলেন একজন বাংলা ব্লগার এবং লেখিকা। তিনি আমাদের দেশ বাংলাদেশের একজন পরিচিত ব্লগার। তাঁর ব্লগের নাম "কাজী ফাতেমা ছবির আড্ডা"।

তিনি বিভিন্ন বিষয়ে লেখা প্রকাশ করেন। তাঁর ব্লগ মূলত সমাজ, সামাজিক মানবিকতা ও সংস্কৃতির উপর নির্ভর করে। তিনি সাম্প্রতিক সমস্যার উপর ও সেই সমস্যার সমাধানে কোথায় কীভাবে আমরা যুক্ত হতে পারি এ ধরনের বিষয়ে আলোচনা করেন।

তাঁর ব্লগ থেকে আমরা অনেক কিছু জানতে পারি যেমন কাজী ফাতেমা ছবি তুলে বিশ্বকে জানানো হচ্ছে বাংলাদেশের সংস্কৃতি ও ঐতিহ্য। তাঁর ব্লগে সেইসাথে সম্প্রতি বিষয়টি নিয়ে আলোচনাও চলছে।

তিনি একজন জনপ্রিয় ব্লগার এবং তাঁর ব্লগে বিভিন্ন বিষয়ে লেখার জন্য প্রশংসার মূল কারণ হল তাঁর উজ্জ্বল লেখার ক্ষমতা।


সনেট কবি ফরিদ আহমদ চৌধুরী

ChatGPT
ফরিদ আহমেদ চৌধুরী সনেট কবি হিসেবে পরিচিত নন। সনেট একটি ইংরেজি কবিতা রূপান্তর করেছেন সির এডওয়ার্ড আগোস্টাস্টাস ডাউন। তবে ফরিদ আহমেদ চৌধুরী একজন বাংলা কবি এবং সাহিত্যিক হিসেবে পরিচিত। তিনি বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সময় প্রচলিত বিভিন্ন রাজনীতি ও সংস্কৃতি সম্পর্কিত কবিতা লিখেন। তাঁর কবিতাগুলি ধর্ম, স্বাধীনতা, প্রেম ও মানবতার উপর ভিত্তি করে। তিনি একটি সাম্প্রতিক কবিতা নির্বাচনের জন্য সাহিত্য অকাডেমী পুরস্কার পেয়েছেন।


মরুভূমির জলদস্যু ব্লগার হিসেবে কেমন

ChatGPT
মরুভূমি একটি চমৎকার দৃশ্যমান স্থান যা অনেক মানুষের জন্য আকর্ষণীয় হয়ে উঠছে। এখানে জলদস্যু হিসেবে অভিজ্ঞ একজন ব্লগার হওয়া খুব স্বার্থক।

একজন মরুভূমি জলদস্যু হিসেবে ব্লগার একটি পর্যবেক্ষণকারী হওয়া উচিত এবং একটি সমস্যার সমাধানে সম্পূর্ণ প্রস্তুত হতে হবে। মরুভূমি জলদস্যুরা স্বাস্থ্যকর ও নিরাপদ পানি সরবরাহ করতে সক্ষম হতে হবে এবং প্রাকৃতিক সম্পদগুলির সংরক্ষণ ও উন্নয়নের জন্য কর্মক্ষমতা অবলম্বন করতে হবে।

মরুভূমি জলদস্যু হিসেবে ব্লগাররা তাদের ব্লগে প্রাকৃতিক জীবন, প্রাকৃতিক সম্পদ এবং প্রকৃতির সংরক্ষণ সম্পর্কে লিখতে পারেন। তারা জলদস্যুদের সমস্যা এবং তা সমাধানের উপায় সম্পর্কে লিখতে পারেন।






মন্তব্য ৩০ টি রেটিং +৮/-০

মন্তব্য (৩০) মন্তব্য লিখুন

১| ১১ ই মে, ২০২৩ সকাল ১১:১৮

অপু তানভীর বলেছেন: আমার পোস্ট করার পরে এই কথা মনে হয়েছিলো । মনে হয়েছিলো যে ব্লগার নাম দিয়ে প্রশ্ন করলে হয়তো অন্য রকম উত্তর পাওয়া যাবে । অবশ্য এটা এভাবেই ডিজাইন করা হয়েছে । আপনি যত স্পেসিফিক ভাবে জানতে চাইবেন তত স্পেসিফিক ভাবেই উত্তর দিবে।

১১ ই মে, ২০২৩ সকাল ১১:৪৪

সোনালি কাবিন বলেছেন: হুম ।

২| ১১ ই মে, ২০২৩ সকাল ১১:৩২

কলাবাগান১ বলেছেন: বুদ্ধিমান লোকেরা কিভাবে Prompt করে এর থেকে কাজ আদায় করতে হয় তা নিয়ে রীতিমত গবেষনা করচ্ছেন। ফেসবুক দিয়ে বাংলাদেশে কি হচ্ছে আর উন্নত দেশে কি হচ্ছে সেটা দেখলেই বুঝা যায় আমরা আজাইরা কাজে টেকনোলজি কে বেশী ইউজ করি (আসল কাজ বাদ দিয়ে))

১১ ই মে, ২০২৩ সকাল ১১:৪৬

সোনালি কাবিন বলেছেন: জ্ঞানকুঠুরির কবোষ্ণ প্রকোষ্ঠ থেকে উৎসারিত একটি কথা উপহার দিলেন আপনি ।

৩| ১১ ই মে, ২০২৩ দুপুর ১২:২৫

ঢাবিয়ান বলেছেন: এ আই এ সামহোয়ার ইন ব্লগ সার্চ দিয়ে পাইলাম -----

সামহোয়ার ইন ব্লগ হলো এমন একটি ওয়েবসাইট বা ব্লগ, যেখানে সামাজিক সমস্যা এবং দুঃখজনক ঘটনার বিষয়গুলি উপস্থাপন করা হয়। এই ব্লগে লেখকরা সামাজিক বিষয়ে লেখা নিবন্ধ, বিশ্লেষণ এবং আলোচনা করে তুলে ধরেন।

সামহোয়ার ইন ব্লগে সামাজিক সমস্যা, বিপদ ও নিরাপত্তা বিষয়ে বিভিন্ন প্রকার লেখা পাওয়া যায়। উদাহরণস্বরূপ, নারী উন্নয়ন, করোনা ভাইরাস সংক্রমণ, মানবাধিকার, বাল্য বিবাহ, বৃদ্ধ ও নিরাপত্তা পরিস্থিতি ইত্যাদি সাধারণত এই ধরনের ব্লগে উপস্থিত থাকে।

সামহোয়ার ইন ব্লগ সম্প্রদায়ের সমস্যা এবং কমিউনিটির মধ্যে একটি সংস্থা গঠনে সহায়তা করতে পারে। এছাড়াও এই ব্লগ থেকে লেখকদের প্রতিক্রিয়া ও পরামর্শ পাওয়া যায়।

একমাত্র এইটাই পারফেক্ট হয়েছে । B:-/

১৪ ই মে, ২০২৩ দুপুর ১২:৩৭

সোনালি কাবিন বলেছেন: আসলেই এইটা ভালো হইছে ।

৪| ১১ ই মে, ২০২৩ দুপুর ১২:৪৭

কাজী ফাতেমা ছবি বলেছেন: হাহাহা খুব খুশি হইছি আমার নামটা কারো মনে আছে

কাজী ফাতেমা ছবির আড্ডা দারুন কথা বলেছে।

এই চ্যাট জিপিটি আমি ব্যবহার করতে পারি না। কঠিন লাগে আগামাথা বুঝি না

১৪ ই মে, ২০২৩ দুপুর ১২:৩৮

সোনালি কাবিন বলেছেন: চ্যাট জিপিটি ওরম কঠিন কিছু না । সাইন আপ করে এরপর ওরে আপনার জিজ্ঞাসা উপস্থাপন করবেন । যত স্পেসিফিক হবেন তত ভালো ।

৫| ১১ ই মে, ২০২৩ দুপুর ১:১৩

আমি সাজিদ বলেছেন: মজার। সবচেয়ে বেশী মজা পেয়েছি মোঃ মাহফুজুর রহমান সোনাগাজীকে নিয়ে জেনে!

১৪ ই মে, ২০২৩ দুপুর ১২:৪১

সোনালি কাবিন বলেছেন: চ্যাট জিপিটির হিউমারডা খিয়াল কইচ্চেন্নি । এটিএন বাংলায় মাহফুজুর রহমান গান গেয়ে বিমলানন্দ দেন, ব্লগে সোনাগাজী মাঝে সাঝে আমাদেরও বিমলানন্দ দেন । চ্যাটজিপিটি এই দুই সুতলিরে একজায়গায় গেঁথেছে । ফলে ঘটেছে দুই নামের পরাগায়ন, থুক্কু শংকরায়ণ - মোঃ মাহফুজুর রহমান সোনাগাজী

৬| ১১ ই মে, ২০২৩ দুপুর ১:৫৬

মোঃ মাইদুল সরকার বলেছেন:
হা হা হা...........এমন ভাবে বলে যেন কিছুটা ঠিক কিছুটা বেঠিক। সত্যি মজার ছিল।

১৪ ই মে, ২০২৩ দুপুর ১২:৪১

সোনালি কাবিন বলেছেন: হুম । কিছু সঠিক কিছু বেঠিক । কিছু কমন কথা সে ইউজ করেছে ।

৭| ১১ ই মে, ২০২৩ বিকাল ৪:৩৫

মরুভূমির জলদস্যু বলেছেন:

- বিশ্বাস করেন আর নাই করেন, অনেক দিন আগে আমি একবার এই চেষ্টা করেছিলাম। ফলাফল দেখে আর ঐপথে আগাইনি।

১৪ ই মে, ২০২৩ দুপুর ১২:৪৩

সোনালি কাবিন বলেছেন: আসলে আগানোরও কথা না । আপ্নারে শৈল্পিক ভাষায় যেভাবে উপস্থাপন করেছে 8-|

৮| ১১ ই মে, ২০২৩ সন্ধ্যা ৬:১২

মহাজাগতিক চিন্তা বলেছেন: অবশেষে সোনাগাজীর নামটা বেচারা আর লুকিয়ে রাখতে পারলো না।

১৪ ই মে, ২০২৩ দুপুর ১২:৪২

সোনালি কাবিন বলেছেন: চ্যাট জিপিটির হিউমারডা খিয়াল কইচ্চেন্নি ? এটিএন বাংলায় মাহফুজুর রহমান গান গেয়ে বিমলানন্দ দেন, ব্লগে সোনাগাজী মাঝে সাঝে আমাদেরও বিমলানন্দ দেন । চ্যাটজিপিটি এই দুই সুতলিরে একজায়গায় গেঁথেছে । ফলে ঘটেছে দুই নামের পরাগায়ন, থুক্কু শংকরায়ণ - মোঃ মাহফুজুর রহমান সোনাগাজী

৯| ১১ ই মে, ২০২৩ রাত ৮:১৫

শায়মা বলেছেন: কি সর্বনাশ!

সব নাম ধাম ফাঁস করে দিলো!!!

১৪ ই মে, ২০২৩ দুপুর ১২:৪৪

সোনালি কাবিন বলেছেন: চ্যাট জিপিটির হিউমারটা দেখেছেন? এটিএন বাংলায় মাহফুজুর রহমান গান গেয়ে বিমলানন্দ দেন, ব্লগে সোনাগাজী মাঝে সাঝে আমাদেরও বিমলানন্দ দেন । চ্যাটজিপিটি এই দুই সুতলিরে একজায়গায় গেঁথেছে । ফলে ঘটেছে দুই নামের পরাগায়ন, থুক্কু শংকরায়ণ - মোঃ মাহফুজুর রহমান সোনাগাজী

১০| ১১ ই মে, ২০২৩ রাত ১০:৩৮

পদাতিক চৌধুরি বলেছেন: মহাজাগতিক বিনোদন।পুরোটাই ছক্কা :)
আপাতত চলুক এমন জিলিপি।

১৪ ই মে, ২০২৩ দুপুর ১২:৪৫

সোনালি কাবিন বলেছেন: চলুক ।

১১| ১২ ই মে, ২০২৩ সকাল ১০:২৬

কালো যাদুকর বলেছেন: কেউ যেহেতু আমার নাম খোজে নাই, তাই আমিই চ্যাট জিপিটিকে জিগাইলাম।
what does কালো যাদুকর write about?
উত্তর: Based on the Somewhereinblog.net profile of the blogger "কালো যাদুকর", he appears to write about various topics related to Bangladeshi society and culture, as well as personal reflections and observations. Some of the topics that he has written about in the past include politics, social issues, current events, literature, and poetry. His writing style is described as being straightforward and honest, with a focus on highlighting the struggles and challenges faced by everyday people in Bangladesh.

খারাপ না।

১৪ ই মে, ২০২৩ দুপুর ১২:৪৫

সোনালি কাবিন বলেছেন: এটা দারুণ হয়েছে ।

১২| ১৩ ই মে, ২০২৩ দুপুর ১:৪০

চারাগাছ বলেছেন: সোনাগাজীর নাম জানলো কিভাবে ?

১৪ ই মে, ২০২৩ দুপুর ১২:৪৭

সোনালি কাবিন বলেছেন: নাহ এটা আসল নাম না । আমি যেটা আসল নাম জানি সেটা হলে আমিই দিতাম না ।

চ্যাট জিপিটির হিউমারডা খিয়াল কইচ্চেন্নি ? এটিএন বাংলায় মাহফুজুর রহমান গান গেয়ে বিমলানন্দ দেন, ব্লগে সোনাগাজী মাঝে সাঝে আমাদেরও বিমলানন্দ দেন । চ্যাটজিপিটি এই দুই সুতলিরে একজায়গায় গেঁথেছে । ফলে ঘটেছে দুই নামের পরাগায়ন, থুক্কু শংকরায়ণ - মোঃ মাহফুজুর রহমান সোনাগাজী।

১৩| ১৪ ই মে, ২০২৩ সকাল ১০:৫৬

মিরোরডডল বলেছেন:



যে কোনকিছুর গুড ইউজ ব্যাড ইউজ আছে।
এখন কোনটা করবো সেটা আমাদের ওপর নির্ভর করে।
মিসইউজ না করে ভালো কাজে ব্যবহার করলে সবকিছু থেকেই উপকার পাওয়া যায়।

প্রযুক্তিবিদ হিসাবে পরিচিত। তাঁর ব্লগে তিনি প্রযুক্তি সম্পর্কিত নিউজ, টিপস এবং টিউটোরিয়াল সহ বিভিন্ন বিষয়ে লেখা প্রকাশ করেন।

হা হা হা ...... যার ছায়া পড়েছে, চ্যাটজিপিটির আয়নাতে, সেতো আমি নই, সেতো আমি নই।
কে জানে হয়তো এই নিকে অন্য সাইটে কোন ব্লগার এরকম লেখে।
নাথিং ইজ ইম্পসিবল :)

১৪ ই মে, ২০২৩ দুপুর ১২:৪৮

সোনালি কাবিন বলেছেন: আপনি ইউজ মিসইউজের ব্যাপারে ঠিক বলেছেন ।

প্রযুক্তিবিদ । হা হা । মজা পেয়েছিলাম ।

১৪| ১৪ ই মে, ২০২৩ সকাল ১১:০৩

মিরোরডডল বলেছেন:



কালো যাদুকর বলেছেন: কেউ যেহেতু আমার নাম খোজে নাই, তাই আমিই চ্যাট জিপিটিকে জিগাইলাম।
what does কালো যাদুকর write about?
উত্তর: Based on the Somewhereinblog.net profile of the blogger "কালো যাদুকর", he appears to write about various topics related to Bangladeshi society and culture, as well as personal reflections and observations. Some of the topics that he has written about in the past include politics, social issues, current events, literature, and poetry. His writing style is described as being straightforward and honest, with a focus on highlighting the struggles and challenges faced by everyday people in Bangladesh.

খারাপ না।


খারাপ না মানে??? আমিতো বলবো, এই একজনেরটাই অনেকখানি প্রপারলি পোর্ট্রেট হয়েছে।
ওয়েল ডান :)

বাই দ্যা ওয়ে, ব্লগার প্রত্যাবর্তন বা সোনালি কাবিনেরটা জানবো নাহ???
:)

১৪ ই মে, ২০২৩ দুপুর ১২:৫২

সোনালি কাবিন বলেছেন: কালো যাদুকরেরটা বেশ ভালোই হয়েছে ।

##
ব্লগার প্রত্যাবর্তন কে?

ChatGPT
ব্লগার প্রত্যাবর্তন হল একটি প্রক্রিয়া যা ব্লগার করে যখন তিনি তাঁর ব্লগে আর্টিকেল প্রকাশ করেন এবং সেটি উন্নয়ন করতে চান। প্রত্যাবর্তন একটি ব্লগার এবং তাঁর পাঠকদের মধ্যে কথাটি বিস্তারিত নিবন্ধে প্রদর্শিত হয়। একটি ব্লগার যখন একটি নতুন পোস্ট প্রকাশ করেন, সে পাঠকদের বিষয়টি প্রকাশ করে এবং তারা তা পড়ে মনে রাখেন। সে সমস্ত পাঠকদের জন্য পোস্টটি উন্নয়ন করতে পারেন, যদি তারা আরো তথ্য দরকার হয়। ব্লগার প্রত্যাবর্তন বৃদ্ধির সাথে সাথে ব্লগারের বিনামূল্যে ট্রাফিক বা ভিউ বা ব্লগ পণ্যের বিষয়ে উন্নয়ন করে।

#
ব্লগার সোনালি কাবিন কে?

ChatGPT
ব্লগার সোনালি কাবিন হল ব্লগারের জন্য একটি আলাদা কাজের স্থান বা কার্যকরী বিন্যাস যেখানে তিনি তাঁর ব্লগিং কার্যক্রম পরিচালনা করতে পারেন। এটি একটি স্থান যেখানে ব্লগার তাঁর ব্লগিং কাজে কনসেন্ট্রেট করতে পারেন এবং নতুন আইডিয়া প্রস্তাব করতে এবং একটি সম্পূর্ণ নতুন আর্টিকেল লিখতে পারেন।

ব্লগার সোনালি কাবিনের সাথে ব্লগারদের প্রচেষ্টা করা হয় তাঁর ব্লগিং কাজ উন্নয়নের জন্য বিভিন্ন সমস্যার সমাধান করতে। সোনালি কাবিনে আপনি পুরোপুরি কনসেন্ট্রেট করতে পারেন আপনার কাজে, নতুন আইডিয়া জেনারেট করতে পারেন এবং আর্টিকেল লেখার জন্য সময় প্রদর্শন করতে পারেন।

:|| :|| আমি টাস্কিত, আমি শিহরিত !

১৫| ১৪ ই মে, ২০২৩ সকাল ১১:১৭

জটিল ভাই বলেছেন:
হায়! হায়! হায়! এতো মহা কেলেঙ্কারি!!! =p~

১৪ ই মে, ২০২৩ দুপুর ১২:৫২

সোনালি কাবিন বলেছেন: :`> :`>

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.