নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

\" ইতিবাচক চিন্তা ইতিবাচক ফল বয়ে আনে ।\"

ভ্রমণ বাংলাদেশ

“ভ্রমণ বাংলাদেশ” ১৯৯৯ সালে প্রতিষ্ঠা হয়। ভ্রমণ এবং এডভেঞ্চার এক্টিভিটিস এর পাশাপাশি সামাজিক বিষয় নিয়ে কাজ করে থাকে। আর সেই সূত্রে ভ্রমণ ও ফটোগ্রাফী সংক্রান্ত লেখালেখি’র জন্য আমাদের এই আইডি। FB Page: http://www.facebook.com/VromonBangladeshpage E-mail: [email protected] Website: www.vromonbangladesh.org আমাদের ফেসবুক গ্রুপ https://www.facebook.com/groups/vromonbangldesh

ভ্রমণ বাংলাদেশ › বিস্তারিত পোস্টঃ

সাভার সমস্যার একটি সমাধান !

০১ লা মে, ২০১৩ দুপুর ১:৪৪

"রানা প্লাজা " !







একটি দু:স্বপ্নের নাম!







অনেকেই অনেক কিছু করার চেষ্টা করে যাচ্ছে আহত ও নিহতদের জন্য। আমরাও সামান্য কিছু করার চেষ্টা করে যাচ্ছি ।





যেহেতু আমাদের ক্ষমতা সীমিত, তাই আমারা একটি প্রস্তাব রাখছি সবার কাছে । আমরা যদি সবাই মিলে সরকারকে প্রস্তাব দেই যে "রানা প্লাজা দূর্ঘটনায় আহত ও নিহতদের জন্য রানা প্লাজার জমিতে একটি বড় বিল্ডিং নির্মান করে এর আয় সকল আহত ও নিহতদের জন্য নিয়মিত সমভাবে বন্টন করার ব্যবস্থা করা। তাহলে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর আর্থিক অনিশ্চয়তার একটি সমাধান হবে। আর ভবিষ্যতে কোন ভবন মালিক যদি এই রকম কোন ঘটনা ঘটায় তাহলে তাদের বিল্ডিং ও এই রকম আহত ও নিহতদের মাঝে বন্টনের ব্যবস্থা করে তাদের সাজার ব্যবস্থা করা হবে ।







এই বিষয়টি শুধুমাত্র আহত ও নিহতদের প্রতি ভালবাসা ও আবেগের বহি: প্রকাশ । আমরা কোন দলের প্রতি বা কোন ব্যক্তির প্রতি ক্ষোভ থেকে বলছি না।



আমরা জানি এর চাইতেও ভাল সমাধান আছে । আমরা আশা করবো আপনারা আপনাদের মূল্যবান সময় থেকে কিছুটা সময় বের করে এর চাইতে ভাল সমাধানের পথ বের করে আহত ও নিহতদের প্রতি আপনার ভালবাসার বহি: প্রকাশ করবেন ।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০১ লা মে, ২০১৩ দুপুর ২:২৮

অদ্ভুত স্বপ্ন বলেছেন: Eirokom 1 ta chinta amar mathay o chilo.
Erokom uddog jodi shotti neya hoy tobe 1 ta bepar kheyal rakhte hobe jeno shob victim er sufol pay.
R jara beshi khotigrosto tader dik ta jeno beshi kore dekha hoy

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.