নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি নিরপেক্ষ নই, আমি মুক্তিযুদ্ধের পক্ষে।

রাফা

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।গালি সহ্য করার মানসিকতা শুণ্যের কোঠায়।রাজাকার,আলবদর ,আল সামস মোট কথা বাংলাদেশের বিরোধী যে কোন শক্তিকে প্রচন্ড রকম ঘৃণা করি। তার চাইতে বেশি ঘৃণা করি নব্য ছাগিয়তাবাদিদের। যারা আশ্রয় প্রশ্রয় দেয় যুদ্ধাপরাধীদের ।

রাফা › বিস্তারিত পোস্টঃ

বিএনপি নেতারা স্থায়িভাবে পেট্ট্রোল বোমার ব্যাবসা ফেঁদেছেন !!

২৩ শে ফেব্রুয়ারি, ২০১৫ সকাল ১১:৫৩

২০ দলের অবরোধ-হরতালের মধ্যে চট্টগ্রামের মিরসরাইয়ে বিএনপির এক নেতার দোকানে অভিযান চালিয়ে পেট্রোল বোমা ও হাতবোমা উদ্ধার করেছে পুলিশ।

গ্রেপ্তাকৃত এক ছাত্রদল নেতাকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে এই অভিযান চালানো হয় বলে জোরারগঞ্জ থানার এসআই শফিকুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন।



তিনি বলেন, রোববার ভোরে মিরসরাইয়ের বারৈয়ারহাট গাছ মার্কেটে বিএনপি নেতা মাইনুদ্দীন লিটনের দোকান থেকে ছয়টি পেট্রোল বোমা ও পাঁচটি ককটেল উদ্ধার করা হয়।



এর আগে রোববার রাতে খালপাড় এলাকা থেকে ছাত্রদলকর্মী মো. রিপনকে গ্রেপ্তার করে পুলিশ। রিপন (১৯) জোরারগঞ্জ উত্তর জামালপুর এলাকার বাসিন্দা বাদশা মিয়ার ছেলে।



“তার দেখানো মতে লিটনের মালিকাধীন ‘মাইশা ফর্নিচার অ্যান্ড টিম্বার মার্ট’ থেকে পাঁচটি ককটেল ও ছয়টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়।”



এসআই শফিক বলেন, রিপন বিভিন্ন সময়ে জোরারগঞ্জ এলাকায় নাশকতার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে জেলা বিচারিক হাকিম আদালতে জবানবন্দি দিয়েছে।



“জবানবন্দিতে রিপন বিএনপি নেতা লিটনের নির্দেশে বিভিন্ন সময়ে জোরারগঞ্জ এলাকায় নাশকতা ঘটনা ঘটত বলে জানায়।”



হুমম .....খুব লাভজনক ব্যাবসা মনে হয়।কেউ যদি এজেন্সিশিপ নিতে চান তাহোলে অতিসত্বর যোগাযোগ করুন।

বিএনপি-কায়েদা নেতা সালাউদ্দিন সাহেবের সাথে।যেই নেতা অজ্ঞাত স্থান থেকে বিবৃতি দিয়ে তালেবানি কায়দায় আন্দোলন চালিয়ে যাচ্ছেন।নপুংশক ও কাপুরুষ জামাত/বিএনপির সৌজন্যে আমরা উপহার পেলাম আউটসোর্সিং-এর অপরাজনীতি।সাধারণ মানুষকে নির্বিচারে হত্যা করেও ক্ষমতায় যাওয়া জায়েজ করে ফেলতে চাইছেন তারা-সবাই বলেন মারহাবা,মারহাবা।

আর কোন কোন দলের কি কি দাবি আছে ,আসুন সবাই মিলে পেট্ট্রোল বোমা ও গ্রেনেড মেরে আমরা সরকারকে বাধ্য করি আমাদের দাবি মেনে নিতে।আসুন বাংলাদেশকে জাহান্নাম বানিয়ে ছাড়ি নরপশুদের মত আন্দোলনের নামে মানুষ হত্যা করার হোলি খেলায় মেতে।

























মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৩ শে ফেব্রুয়ারি, ২০১৫ দুপুর ১২:২৭

যোগী বলেছেন:
পেট্রল বোমা খালেদার গুলশান অফিসের ভিতরে বানানো হয়।

২৩ শে ফেব্রুয়ারি, ২০১৫ দুপুর ১:০২

রাফা বলেছেন: ঐ-টা এখন আর শুধু অফিস নয়।তোরাবোরা পর্বতের গুহায় পরিনত হয়েছে।
সালাউদ্দিন তালেবান এখন ওখান থেকেই বিবৃতি প্রেরণ করিতেছে আমার বিশ্বাস।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.