নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি নিরপেক্ষ নই, আমি মুক্তিযুদ্ধের পক্ষে।

রাফা

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।গালি সহ্য করার মানসিকতা শুণ্যের কোঠায়।রাজাকার,আলবদর ,আল সামস মোট কথা বাংলাদেশের বিরোধী যে কোন শক্তিকে প্রচন্ড রকম ঘৃণা করি। তার চাইতে বেশি ঘৃণা করি নব্য ছাগিয়তাবাদিদের। যারা আশ্রয় প্রশ্রয় দেয় যুদ্ধাপরাধীদের ।

রাফা › বিস্তারিত পোস্টঃ

অভিজৎ নয় আমার লাশ দেখছি বিশ্ববিদ্যালয় চত্বরে।

০২ রা মার্চ, ২০১৫ ভোর ৫:৪২



অভিজিত নয় আমি আমার লাশ দেখতে পাচ্ছি ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাদদেশে। "বণ্যা" নয় আমি আমার বোনের রক্তস্নাত অবয়ব দেখছি বিশ্ববিদ্যালয় চত্বরে।এ কোন বাংলাদেশ...! এই বাংলাদেশের জন্য কি আমি হারিয়েছি আমার একান্ত আপনজনকে ?



আমি স্বাধীন বাংলাদেশের একজন স্বাধীন নাগরিক বলেই বিশ্বাস করি।আমার স্বাধিনতায় কারো হস্তক্ষেপ কাম্য নয়।কিন্তু আজ আমি ভীত-সন্ত্রস্ত।আমার সাধারণ মতামত প্রকাশেও আমি ভিত।কারন রাজনীতি করার নামে জঙ্গীগোস্ঠিকে পৃষ্ঠপোষকতা দিয়ে আমার মত অনেকের হত্যার পথ তৈরি করা হোচ্ছে।আমি আমার মাতৃভুমিতে যেনো অনাহুত আগন্তক।আমি সত্যিকার অর্থেই কথাগুলো বললাম।তিন স্তর নিরাপত্তা ব্যাবস্থার মধ্যে কি করে খুন হয় !!

এই জঙ্গীরা যে কতটা ভয়ংকার তা কল্পনারও অতীত।এরা ভালো মানুষের অবয়বে একেকজন সিরিয়াল কিলার।আমাকে আপনাকে এদের সর্ভিলেন্সের আওতায় রাখছে সব সময়।তারপর আমাদের গতিবিধির সব কিছু যখন তাদের নখদর্পণে।তখন সেই তথ্য গুলো সরবরাহ করছে তাদের পোষা খুনি বাহিনির কাছে।আর এতেই খুব সহজে খুন হচ্ছি আমি ও আপনি।কারণ আমরা চিন্তাই করতে পারছিনা আমার মাতৃভুমিতে আমি নিরাপদ নই।অভিজিত হত্যাকান্ড কিন্তু স্পষ্টভাবে সেটুকু প্রমাণ করেছে।আমাদের সবকিছু নতুন করে ভাবতে হবে ।আমরা কি সবকিছু এভাবে সয়ে যাবো নাকি দুর্বার প্রতিরোধের মাধ্যমে প্রতিহত করবো এদের।এখন শুধু প্রতিবাদ ও প্রতিরোধের মধ্যে সীমাবদ্ধ থাকলে চলবেনা।প্রবলভাবে প্রতিরোধ করতে হবে নিজেদের বাচাতে হলে।আমরা আমাদের দেশকে পাকিস্তান কিংবা আফগানস্থান হোতে দিতে পারিনা।শরিরের শেষ রক্তবিন্দু দিয়ে হোলেও রুখতে হবে এদের।যদি তা না পারি তাহোলে ৭১-এর সব অর্জণ প্রশ্নের মুখে পড়বে।ওরা প্রমাণ করবে আমাদের মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার যুদ্ধটাই ভুল ছিলো।



এখন সবাই নতুন করে ভাবুন ,আমরা কি করবো ও কি করা উচিত।৭১-এর একতার বিকল্প কিছুই নেই এখন ।সবাইকে এক সুরে কথা বলতে হবে আজকে এই নিরিহ মানুষের হত্যার বিরুদ্ধে।হোক সেটা গণতন্ত্র কিংবা ইসলামের নামে।আমাদের বাচার অধিকার নিশ্চিত করার পরই শুধু আসতে পারে অন্য কোন বিষয়।তাই সবাই মিলে আওয়াজ তুলুন বন্ধ কর এই হত্যার হোলি-খেলা।



জয় আমাদের হবেই হবে ,ইনশাহ আল্লাহ।



শতভাগ সতর্কতার প্রয়োজন এখন

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০২ রা মার্চ, ২০১৫ ভোর ৬:৩৮

রামন বলেছেন:
ধর্মের নামে ধারাবাহিক খুনের দায়ভার থেকে এ দেশের ইসলাম বোদ্ধারাও এড়াতে পারবে না৷ জঙ্গিদের হাতে কেউ খুন হলেই ইসলাম হত্যাকে সমর্থন করে না- এই ধরনের সাদামাটা একটা বিবৃতি দিয়েই অত্যান্ত চতুরতার সাথে উল্টো ভিকটিমের উপর সকল দোষ চাপানোর চেষ্টা করে তারা। আজ অবধি ইসলামী জঙ্গিদের হাতে যত খুন হয়েছে সে সকল খুনির বিরুদ্ধে ইসলামী স্কলার, আলেমদের সব সময়ই নিরপেক্ষ ও নিরব থাকতে দেখা গেছে। তাদের এই মৌনতার কারণে জঙ্গি খুনিরা আরও উৎসাহিত হয়ে খুনের নেশায় মেতে উঠে৷

০২ রা মার্চ, ২০১৫ সকাল ১০:১৭

রাফা বলেছেন: শুধু তাই নয় পক্ষান্তরে খুনিদের পক্ষে সাফাই গেয়ে থাকে।বলে এগুলো বললেতো মানুষ খেপতেই পারে।
ধর্মানুভুতিতে আঘাত পেলে খুন করতেই পারে।ধর্মের অনুভুতি কি তাহোলে এতি সস্তা ! ভন্ড স্কলাররাই আসলে বেশি ক্ষতি করতেছে।আর এর সাথে কিছু ধর্ম ব্যাবসায়িতো আছেই।এরা আবার ইসলামের এজেন্সি নিয়েছে মনে হয়।

মূল কারন এগুলোই।ধন্যবাদ,রামন।

২| ০২ রা মার্চ, ২০১৫ সকাল ৮:৪৬

ভূতের কেচ্ছা বলেছেন:
"আজ অবধি ইসলামী জঙ্গিদের হাতে যত খুন হয়েছে সে সকল খুনির বিরুদ্ধে ইসলামী স্কলার, আলেমদের সব সময়ই নিরপেক্ষ ও নিরব থাকতে দেখা গেছে। তাদের এই মৌনতার কারণে জঙ্গি খুনিরা আরও উৎসাহিত হয়ে খুনের নেশায় মেতে উঠে."

সহমত রামন ভাই

০২ রা মার্চ, ২০১৫ সকাল ১১:৫৬

রাফা বলেছেন: মৌনতা সম্মতির লক্ষন। খুনিদের খুন করার জন্য অজুহাতের কোন অভাব হয়না।সেই পর্বই চলছে এখন বাংলাদেশে।

আপনাকেও ধন্যবাদ,ভুতের কেচ্ছা ।

৩| ০২ রা মার্চ, ২০১৫ সকাল ৯:১২

নীল আকাশ ২০১৪ বলেছেন: কোনরকম তদন্ত বা আলামত ছাড়াই সবাই কনফার্ম হয়ে গেছে যে, অভিজিৎ ইসলামপন্থী জঙ্গিদের হত্যাকান্ডের শিকার। এতেই বোঝা যায়, অভিজিতের লাশে পরিণত হওয়া কাদের জন্য বেশি দরকারি ছিল।

০২ রা মার্চ, ২০১৫ দুপুর ২:৩০

রাফা বলেছেন: অভিজিতের লাশ হওয়া প্রয়োজন ছিলো নাকি! জানতাম-না ,নতুন তথ্য পেলাম।আর কোন কিছু জানা থকলে জানান দয়া করে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.