নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি নিরপেক্ষ নই, আমি মুক্তিযুদ্ধের পক্ষে।

রাফা

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।গালি সহ্য করার মানসিকতা শুণ্যের কোঠায়।রাজাকার,আলবদর ,আল সামস মোট কথা বাংলাদেশের বিরোধী যে কোন শক্তিকে প্রচন্ড রকম ঘৃণা করি। তার চাইতে বেশি ঘৃণা করি নব্য ছাগিয়তাবাদিদের। যারা আশ্রয় প্রশ্রয় দেয় যুদ্ধাপরাধীদের ।

রাফা › বিস্তারিত পোস্টঃ

অদম্য বাংলাদেশ নামক সংগঠণটির ভাই বোনদের পাশে দাড়ান।

১৮ ই অক্টোবর, ২০১৫ সকাল ৯:৩৮

adommo bangladeshঅদম্য বাংলাদে্‌শ নামক সংগঠণটির ভাইবোনদের পাশে দাড়ান সবাই।আমি যে কোন উপায়ে হোক তাদের সহযোগিতা করতে চাই।তাদের অপরাধ তারা নিজের চেষ্টায় সমপুর্ন নিজেদের হাত-খরচের টাকা বাচিয়ে কিছু পথ শিশুদের জন্য নতুন দিগন্তের সূচনা করতে চেয়েছিলেন।তাদের অপরাধ তারা কোন অপরাধের সাথে জড়িত নয়।তারা পুলিশকে উৎকোচ দিবেনা -এটা আরো গুরুত্বর অপরাধ।

তাই তাদেরকে জড়ানো হয়েেছে মানব পাচারের মামলায়।আরো স্পষ্টভাবে বললে বলতে হয় জোড় করে ১জন শিশুর কথিত চাচাকে দি্য়ে মামলা করিয়েছে।এবং মামলা প্রত্যাহার করতেও বাধা প্রদান করা হোচ্ছে।তাদের বিরুদ্ধে কিছু প্রমাণ না পাওয়াতে আরো বেশি বেপরোয়া হয়েছে পুলিশের কতিপয় সদস্য।কারন কোনভাবেই পয়সা খাওয়ার রাস্তা বের করতে পারছেনা পুলিশ।(সকল পুলিশ অবশ্যই খারাপ নয়)কিন্তু ভালো কিছু দৃষ্টান্তও আমাদের পুলিশ বাহিনির তেমন নেই।

বর্তমানে সমাজের কিছু পথ শিশুকে নতুন জিবন উপহার দেওয়াতে এই ভাই-বোনদের ১মাস যাবত জেলে থাকতে হোচ্ছে।তাদের ভবিষ্যত এখন হুমকির মুখে।কোন রকম পরিক্ষাতে অংশগ্রহণ করতে পারছেনা।তাদের শিক্ষা জিবন হুমকির মুখে।এর জবাব আমরা কার কাছে চাইবো।সব কিছুতেই কি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ বান্ছনিয়!তাহোলে আর সকল মন্ত্রানালয় কিংবা বিভাগ থাকার দরকার কি বাংলাদেশে?

মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করার চেষ্টা ব্যাতিত আর কিছুই করার নেই মনে হয় এই মুহুর্তে।কাজেই সবাই এই অদম্য বাংলাদেশ নামক সংগঠণটির পাশে দাড়ান দয়া করে।তা না হোলে ভবিষ্যতে আর কেউ জনকল্যাণে এগিয়ে আসবেনা।আর এতে বন্চিত হবে সাধারণ মানুষ।কোন পুলিশ বা মন্ত্রীর ছেলে মেয়েরা বন্চিত হবেনা।তারা আরো ভালো থেকে ভালোই থাকবে এই মুক্তিযুদ্ধের বাংলাদেশে।

জয় হবে দেশ বিরোধীদেরই-আসুন আমাদের যতটুকু শক্তি আছে তাই নিয়ে এদের পাশে দাড়াই।আজ না হোক কাল জয় আমাদের অবধারিত।আসুন শুরুটা করি আমরা।

ধন্যবাদ।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৮ ই অক্টোবর, ২০১৫ সকাল ৯:৫২

রাফা বলেছেন: Click This Link

২| ২০ শে অক্টোবর, ২০১৫ রাত ১২:০৬

রাফা বলেছেন: ফাইনালি অদম্য বাংলাদেশের বন্ধুরা মুক্তি পাওয়াতে খুব ভালো লাগছে আজ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.