নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি নিরপেক্ষ নই, আমি মুক্তিযুদ্ধের পক্ষে।

রাফা

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।গালি সহ্য করার মানসিকতা শুণ্যের কোঠায়।রাজাকার,আলবদর ,আল সামস মোট কথা বাংলাদেশের বিরোধী যে কোন শক্তিকে প্রচন্ড রকম ঘৃণা করি। তার চাইতে বেশি ঘৃণা করি নব্য ছাগিয়তাবাদিদের। যারা আশ্রয় প্রশ্রয় দেয় যুদ্ধাপরাধীদের ।

রাফা › বিস্তারিত পোস্টঃ

সাকা\'র আর মুজাহিদের বোনাস লাইফ আর বাড়ানো উচিত নয়।

১৮ ই নভেম্বর, ২০১৫ দুপুর ১২:৩১

সাকা'র বাবা ও মুজাহিদের আম্মা বলছে তারা ১৯৭১ সালে পাকিস্তানে ছিলো ।তাই তারা কাউকে হত্যা বা ধর্ষণ করে নাই।
একের পর এক মিথ্যা দিয়ে বাচার চেষ্টা করছে জানোয়ার ২টা.....।কিন্তু তারা জানেনা মুক্তিযুদ্ধের বাংলাদেশে তাদের আর বেচে থাকার কোন অধিকার তাদের নেই।

আসুন আমরা এই পিশাচদের জন্য জাহান্নাম কামনা করি।আর অযথা ১টি মুহুর্তও নষ্ট করা উচিত নয় এই নরপিশাচদের ফাসিতে জুলিয়ে দিতে।৪৫ বছর বোনাস জিবন যাপন করেছে এই দুই নরাধম।ফিনারে জাহান্নামা খালেদিন।

সাকা আর মুজাহিদ এমন ক্যাটাসগরির রাজাকার যারা তাদের কৃতকর্মের জন্য গর্ববোধ করেন।সত্যিকার অর্থেই তারা কু-পিতার কুযোগ্য সন্তান।তারা আজ পর্যন্ত তাদের পৈশাচিক আদর্শ সমুন্নত রাখার জন্য নির্বিক আছে।এত গর্বের সঙ্গে কোন কুলাঙ্গারদের গর্ব করে নিজের কৃতকর্মের বড়াই করতে দেখিনি।বাংলাদেশের মুক্তিযুদ্ধ ,বাংলাদেশের স্বাধিনতা নিয়ে ব্যাঙ্গ বিদ্রুপের পসরা সাজিয়েছিলেন তারা বাংলাদেশের রাজনিতীতে।এত কুৎসিত রাজনিতী মনে হয়না ইতিহাসে কোথাও আছে।তারা হোচ্ছে রাজনিতীর বরাহ শাবক-যতক্ষন নিঃস্বাস নিবে ততক্ষনই ঘোত ঘোত করতে থাকবে।

জয় বাংলা-জয় বঙ্গবন্ধু।

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১৯ শে নভেম্বর, ২০১৫ সকাল ১১:০৬

প্রামানিক বলেছেন: সুন্দর লেখা। ধন্যবাদ

২| ১৯ শে নভেম্বর, ২০১৫ রাত ১০:৩৬

শামছুল ইসলাম বলেছেন: চমৎকার পোস্ট।

ভাল থাকুন। সবসময়।

৩| ২৯ শে নভেম্বর, ২০১৫ রাত ১২:৪৫

বাংলার ফেসবুক বলেছেন: অনেক সুন্দর পোষ্ট। পড়ে ভাল লাগলে । ভাল লাগা রেখে গেলাম সেই সঙ্গে আমার আইডিতে চায়ের নিমন্ত্রণ রইল।আপনার আসার অপেক্ষায় রইলাম কিন্ত। ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.