নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি নিরপেক্ষ নই, আমি মুক্তিযুদ্ধের পক্ষে।

রাফা

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।গালি সহ্য করার মানসিকতা শুণ্যের কোঠায়।রাজাকার,আলবদর ,আল সামস মোট কথা বাংলাদেশের বিরোধী যে কোন শক্তিকে প্রচন্ড রকম ঘৃণা করি। তার চাইতে বেশি ঘৃণা করি নব্য ছাগিয়তাবাদিদের। যারা আশ্রয় প্রশ্রয় দেয় যুদ্ধাপরাধীদের ।

রাফা › বিস্তারিত পোস্টঃ

পাকিস্তান আর পাকিস্তানি আমাদের জন্য "শয়তান"

০৪ ঠা জানুয়ারি, ২০১৬ সকাল ১১:৩৯

stupid pakistanবাংলাদেশের ব্লগারদের নিয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক টাইমস পত্রিকার আন্তর্জাতিক সংস্করণে প্রকাশিত একটি প্রতিবেদন পাকিস্তানি প্রকাশকেরা ছাপতে দেননি। এর ফলে পাকিস্তানের জন্য প্রকাশিত পত্রিকাটির কপিগুলোতে ওই প্রতিবেদনের অংশ ফাঁকা ছিল। ব্রিটিশ দৈনিক ইনডিপেনডেন্ট গত শনিবার এ কথা জানিয়েছে।
নিউইয়র্ক টাইমস-এর আন্তর্জাতিক সংস্করণ ইন্টারন্যাশনাল নিউইয়র্ক টাইমস বিভিন্ন দেশ থেকে বের হয়। বিভিন্ন দেশে সহযোগী প্রতিষ্ঠানের মাধ্যমে এটি ছাপানো হয়ে থাকে।
ইনডিপেনডেন্ট-এর প্রতিবেদনে বলা হয়, ইন্টারন্যাশনাল নিউইয়র্ক টাইমস-এ গত শনিবার বাংলাদেশের ব্লগারদের নিয়ে ‘দ্য ইমপেরিলড ব্লগারস অব বাংলাদেশ’ (বাংলাদেশে ব্লগাররা বিপজ্জনক পরিস্থিতিতে) শিরোনামে প্রতিবেদনটি প্রকাশিত হয়। কিন্তু পত্রিকাটির পাকিস্তানি কপিগুলোতে প্রতিবেদনটি ছিল না। পত্রিকাটির প্রথম ও দ্বিতীয় পাতায় যেখানে ওই প্রতিবেদনটি ছিল, তা ফাঁকা থাকে। পাকিস্তানে নিউইয়র্ক টাইমস-এর সংবাদদাতা সালমান মাসুদ টুইটারে প্রতিবেদনসহ ও প্রতিবেদন ছাড়া দুটি কপির ছবি টুইট করেন।বাংলাদেশ নিয়ে প্রতিবেদন ছাপতে দিল না পাকিস্তান

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা জানুয়ারি, ২০১৬ সকাল ১১:৫৭

সাইয়িদ রফিকুল হক বলেছেন: পাকিস্তান আমাদের চিরশত্রু।পাকিস্তান ধ্বংস হোক। লেখাটির জন্য ধন্যবাদ আপনাকে।

০৮ ই জানুয়ারি, ২০১৬ ভোর ৪:৩১

রাফা বলেছেন: আপনাকও ধন্যবাদ,পড়ার জন্য ও মন্তব্য রাখার জন্য।

২| ০৪ ঠা জানুয়ারি, ২০১৬ দুপুর ১:১০

রানার ব্লগ বলেছেন: Click This Link

৩| ০৬ ই জানুয়ারি, ২০১৬ রাত ২:২০

রাফা বলেছেন: পাকিস্তান আর পাকিস্তানিদেরকে সমুচিত জবাব দেওয়ার মোক্ষম সময় এখন।
বাংলাদেশ সরকারের উচিত সব কিছু নিয়ে আন্তর্জাতিক আদালতে যাওয়া।
আমাদের যা প্রাপ্য এই সুযোগেই বুঝে নিতে হবে কড়ায় গন্ডায়।
বিহারিদের ফিরিয়ে নিতে বাধ্য করতে হবে ,জাহান্নাম পাকিস্তানিদের।
আর বিন্দু পরিমান ছাড় দেওয়ার কোন প্রশ্নই আসেনা।

৪| ২৫ শে জানুয়ারি, ২০১৬ রাত ১:৩৪

জোকার বুড়ো বলেছেন: খাইয়া দাইয়া আর কাম পান না আপনারা?? পাকিস্তান কি আপনাগো পিছে হাত দিছে?? গোটা দেশ আজ ভারতের হাতে বন্দী, সেইটা নিয়া কিছু কন না!! আর মোদি গিয়া ঠিকই নেওয়াজের মায়ের পা ধইরা সেলাম করে। কারন টা কি?? আপনার সম্পর্ক ভাংগেন আর ওরা গিয়া পাকিস্তানের পায়ে পইড়া সম্পর্ক বাড়ায়। অথচ পাকিস্তান এখনো ভারতের সবচেয়ে বড় শত্রু। তারপর ও ভারত পাকিস্তানের পা ধরে। এর নাম শক্তের ভক্ত নরমের যম। পাকিস্তান রে ঠিকই সেলাম কইরা এত বড় ভারত রে চলতে হয় আর হাসিনারে রাখে ওরা ধমকির ওপর!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.