নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি নিরপেক্ষ নই, আমি মুক্তিযুদ্ধের পক্ষে।

রাফা

ভালবাসি জন্মভুমি বাংলাদেশ ।অসহ্য মনে হয় যে কোন অন্যায়-কে।অসততার সাথে আপোষ নয় কখনই।গালি সহ্য করার মানসিকতা শুণ্যের কোঠায়।রাজাকার,আলবদর ,আল সামস মোট কথা বাংলাদেশের বিরোধী যে কোন শক্তিকে প্রচন্ড রকম ঘৃণা করি। তার চাইতে বেশি ঘৃণা করি নব্য ছাগিয়তাবাদিদের। যারা আশ্রয় প্রশ্রয় দেয় যুদ্ধাপরাধীদের ।

রাফা › বিস্তারিত পোস্টঃ

বাংলাদেশ প্রমাণ করেছে টাকা ও সর্বোচ্চ ক্ষমতাধর রাস্ট্রের চোখ রাঙানিতে ভীত নয়।

০৪ ঠা সেপ্টেম্বর, ২০১৬ রাত ১২:২০

জসিম'দের রক্ত বৃথা যেতে পারেনা।যে দেশের সৃষ্টিতে জিবন দিয়ে গেছেন দেশের শ্রেষ্ঠ সন্তানেরা।সেই দেশের আলো বাতাস গ্রহণ করার কোন অধিকার নেই "মীর কাসেম আলীর" মত নর-পশুদের।যে দেশের জন্মই মেনে নেয়নি নর-পিশাচরা সেই দেশের সকল সম্পদ লুটেপুটে খেলো এত বছর।এত বিশাল অংকের লবিস্ট নিয়োগ কোন দেশের টাকায় ? তথাকথিত ইসলামি নেতাদের বাচার চেষ্টায় ইহুদি-নাসারাদের স্বরণাপন্ন হওয়া কতটা যুক্তিযুক্ত..!

এই সেই "মহামায়া ভবন" যে ভবন স্বাক্ষি দিচ্ছে মীর কাসেম আলির মত নর পিশাচের কার্যকলাপের।একে অস্বিকার করার সাহস কি করে দেখায় তার ঔরষে জন্ম নেওয়া কুলাঙ্গাররা?

মৃত্যু পরওয়ানা মাথায় নিয়েও কি দম্ভ এই নরপিশাচ ও তার ছানাপোনাদের।আশা নয় নিশ্চিত করেই দাবি করছে নরঘাতক মীর কাসেম আলী নিজে'তো বেহেস্তে যাবেই যাবে।সাথে তার সকল পরিবারের সদস্যদেরকেও নাকি বেহেস্তে নেওয়ার ব্যাবস্থা করবে।
এদের'কে বাংলার মাটিতে স্থান দেওয়ার কোন কারন কি আছে আমাদের ?

আমি মীর কাসেম আলী সহ তার পরিবার ও অনুসারিদের জন্য কামনা করছি "ফিনারে জাহান্নামা খালেদিন"
এই পাপিষ্ঠরা যেনো হাবিয়া দোজখের অগ্নিকুন্ডে নিক্ষিপ্ত হয়।এদের অনুসারিরা যেনো যুগের পর যুগে চিন্হিত থাকে এই দেশের সাধারণ মানুষের কাছে।

জয় বাংলা,
জয় বঙবন্ধু।

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা সেপ্টেম্বর, ২০১৬ বিকাল ৪:৫৭

টোকাই রাজা বলেছেন: পাপ বাপেরেও ছাড়ে না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.